You are viewing a single comment's thread from:

RE: Winner announcement 📢 : " Season 1 Save Water Save World " Joined 31 User

in Steem For Bangladesh5 months ago

ধন্যবাদ এই কনটেস্ট এ বিজয়ী হওয়া অংশগ্রহণকারীদের। পানি ছাড়া আমরা মানুষ গাছপালা পশুপাখি এই পৃথিবীর সবকিছুই অচল। এক প্রকার লোক আছে যারা এই পৃথিবীতে ধ্বংসের মুখে ঢেলে দিচ্ছে এবং তারা বুঝে শুনেও এগুলো ঠিক করছে না। আমি যেখানে কাজ করি সেখানে পানিকে অনেক প্রাধান্য দেওয়া হয় এবং এক ফোঁটা পানিও তারা নষ্ট করে না এবং কোন দূষিত পানি নদীতে ফেলে না এবং আশেপাশের মানুষদেরও ক্ষতি করে না এবং আশেপাশের গাছপালারও কোন ক্ষতি হয় না। কিন্তু আমি আরো অনেক কিছু দেখেছি যারা পানির রিসাইকেলিং করেন এবং পানি দূষিত করে এবং পানি অনেক অপচয় করে সেখানকার মানুষের অনেক কষ্ট হয় এবং সেখানকার মানুষের ফসল ফলাতে অনেক কষ্ট হয়। আমি গত চারদিন কাছে খুবই ব্যস্ত ছিলাম এবং আমি আমার পোস্টগুলো খুব ভালোভাবে করতে পারিনি। এই কনটেস্ট অংশগ্রহণ করার জন্য আমার খুব ইচ্ছে ছিল কিন্তু আমি আমি নিজেকে গুছাতে পারিনি এ কন্টেস্টের জন্য। পানি নিয়ে ছোটবেলা ক্লাস টু তে বা থ্রি তে থাকতে একটি ভালো রচনা লিখেছিলাম সেই রচনা টি আমার এই কনটেস্টের মাধ্যমে মনে পড়ে গিয়েছিল।

Posted using SteemPro Mobile

Sort:  

TEAM 3
¡Congratulations! This post has been upvoted through -steemcurator06.
We support quality posts anywhere and with any tags.

Coment.jpg

Curated by : @solaymann

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59