Thy diary game, Betterlife||17may2023||

in Steem For Bangladeshlast year

আমার ডায়েরী গেম।
রোজ :- বুধবার ১৭ই মে ২০২৩ ।

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি এবং সুস্থ আছি । আজ আপনাদের মাঝে নতুন কাহিনী নিয়ে উপস্থিত হলাম । আশা করি ভালো লাগবে এবং ভালো লাগাতে পারব সেই আশা আকাঙ্ক্ষা দেখে আমি আমার কাজ আরম্ভ করছি ।

1684372272457.jpg

সকাল
আমি নাইট ডিউটি করে এসে দাঁত ব্রাশ করে এবং ফ্রেশ হয়ে । কিছু হালকা পাতি নাস্তা করে আমি এক জায়গায় এক অফিসে ইন্টারভিউ দেওয়ার জন্য প্রস্তুতি নিলাম।

IMG_20230514_074913.jpg

তারপর আমি রুম থেকে বের হয়ে আমার গেটের সামনে গাড়ি থামানো ছিল । তারপর আমি মাইকো বাসের মধ্যে উঠে পড়লাম। মাইকোর মধ্যে উঠে পড়ার পর আমি একটি ফটোগ্রাফি করলাম আপনাদের মাঝে উপস্থাপনা করব বলে । তার কিছুক্ষণ পর আমার মাইক্রোবাস ছেড়ে দিল আমার অফিসের উদ্দেশ্যে রওনা হলাম ।

দুপুর
এবং মাঝ রাস্তায় যাওয়ার পরে আমি আমাদের সহকর্মের সাথে মাইক্রোবাসের মধ্যে ফটোগ্রাফি করলাম ।

IMG_20230514_074950.jpg

আমার সহকর্মীর সাথে ফটোগ্রাফি করাতে তারা অনেক খুশি হল । তারা আমাকে জিজ্ঞাসা করল যে ভাই ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে। আমি তাদেরকে বললাম যে অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো । তারা আমার কাছ থেকে ফটোগ্রাফি গুলো চাইছিল আমি তাদেরকে ফটোগ্রাফিগুলো দেয়নি । এই জন্য দেইনি যে আমি ফটোগ্রাফি গুলো আমার এস্টিমিটে উপস্থাপনা করব বলে ।

এবং আমি যে অফিসে ইন্টারভিউ দেব সেই অফিসে যাওয়ার পর । দেখতে পেলাম যে গেটের সামনে অনেক মানুষ ভিড় করে আছে ।

IMG_20230514_094540.jpg

আমরা অফিসের সামনে অনেক মানুষ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম । আমার সহকর্মীরা আমাকে বলল যে ভাই এখানে তো অনেক মানুষ দেখা যাচ্ছে । আমি তাদেরকে আশা দিলাম যে আল্লাহ ভরসা দেখা যাক আল্লাহ তা'আলা আমাদের রহম করবে ।

বিকাল
অফিসের সামনে আমরা অনেকক্ষণ বসে ছিলাম। তারপর আমরা যে লোকের মাধ্যমে অফিসে ইন্টারভিউ দেবো সেই লোক আসলো । তারপর সে অফিসের মধ্যে ঢুকে সিস্টেম করে আমাদের ডাক দিল । আসলে একটি দুঃখের বিষয় যে আমাদের তেমন কিছু খাওয়া হয়নি । আমাদের প্রচন্ড ক্ষুধা লাগছিল ।

IMG_20230514_120147.jpg

আমরা অফিসে ঢোকার পর আমরা লম্বা একটি লাইন ধরলাম । লাইন ধরার কিছুক্ষণ পর আমাদের একে একে করে একটি রুমের ভেতর নিয়ে আমাদের ইন্টারভিউ নেয়া হলো।

IMG_20230514_150055.jpg

অফিসে ইন্টারভিউ দেয়ার পর আমরা বের হয়ে চলে আসলাম । বাসায় আসার জন্য আমরা মাইক্রোবাস স্টেশনে গেলাম সেখানে গিয়ে আমাদের আসার জন্য গাড়ি মিলছিল না । সেখানে এসে কিছুক্ষণ আমাদের দেরি হলো এই সুযোগে আমরা কিছু নাস্তা করে নিলাম ।

রাত
কারন আমরা অনেক তাড়াহুড়া করছিলাম যে আমাদের এসে নাইট ডিউটি ধরতে হবে । অবশেষে আমাদের আসার জন্য মাইক্রোবাস ঠিক করা হলো। আমরা বাসায় এসে ডিউটিতে যাওয়ার জন্য বের হলাম ।

IMG_20230513_173743.jpg

বাসায় এসে খাওয়া দাওয়া করে আমাদের ডিউটি বাসে উঠে পড়লাম ।

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScUjRcYTFVYzHfPaEdcHVKiu9mJBStwLNwRGMCV8wENapRabLVtUwFdh17ZX6EjxmJXWo5NecC74c2uuFHE4TgK6vtpRvsiWvsk4Ba5q6rTQ.png

Photographyoriginal
Photo@ashikkhan
DeviceVivo
model20y
locationSharja, Dubai

আমার w3w লোকেশন কোড।

https://w3w.co/embedded.fizzled.trial

Sort:  
 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Support community 10 %
Voting CSI[ ? ] ( 0.00 % self, 25 upvotes, 17 accounts, last 7d )
Period2023-05-18
Transfer to VestingPowerUp : 109.342 STEEM
Cash Out
0
Result Club100

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61436.95
ETH 3388.33
USDT 1.00
SBD 2.49