Thy diary Game , Betterlife|| 08May2023||

in Steem For Bangladeshlast year

আমার ডায়েরী গেম ।
রোজ :-সোমবার 08 may 2023 .

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি এবং সুস্থ আছি । আজ আপনাদের মাঝে আমার ডায়েরী গেম নিয়ে উপস্থিত হলাম । আশা করি আপনাদের ভালো লাগবে এবং ভালো লাগাতে পারবো।@Steemfor bangladesh এর এডমিন মডারেটর সবার প্রতি আমার শ্রদ্ধা এবং ভালোবাসা রেখে আমার ডায়েরী গেম লেখা আমি আরম্ভ করছি।

1683561097975.jpg

সকাল
আমি সকালবেলা ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে এবং সাবান দিয়ে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নাস্তা করার জন্য প্রস্তুতি নিলাম।

IMG_20230505_070644.jpg

আমি সকাল বেলা যে নাস্তাগুলো করব সেগুলো ভালো করে ধুয়ে এবং আলাদা করে কেটে একটি প্লেটে রাখলাম। এবং সেগুলো আমি খাওয়া-দাওয়া শেষ করে। কিছুক্ষণ আমি গেটের বাহিরে ঘোরাফেরা করলাম এবং সেখানে অনেক বিদেশী লোকজন দেখতে পেলাম । তারপর আমি রুমে এসে ঘুমিয়ে পড়লাম।

দুপুর
দুপুরবেলা আমি ঘুম থেকে উঠে গোসল করে। খাবার জন্য আমি রুমে আসলাম।

IMG_20230508_071426.jpg

রুমে আসার পর আমি দুপুরের খাবার শেষ করলাম। দুপুরে খাবার শেষ করে আমি বিছানার উপরে কিছুক্ষণ গড়াগড়ি করলাম এবং ফোন চাপলাম । আর বিশেষ করে দুপুরে খাবার পর ঘুম চলে আসে। কিন্তু আমি কিছুক্ষণ ঘুম পারার পর ঘুম থেকে উঠে পড়লাম।

বিকাল
এবং বিকেলবেলা ঘুম থেকে উঠার পর আমি দেখতে পেলাম যে আমার রুমে আমাদের বাংলাদেশী আম কোটা হচ্ছে । আমি আমার রুমমেটকে জিজ্ঞাসা করলাম যে ভাই এই দেশি আম কোথায় পেলেন।

IMG_20230505_084259.jpg

সে আমাকে বলল যে এই দেশি আম আমার এক ভাই নিয়ে এসেছে। তার ভাইকে ফোন দিয়েছি আমাদের জন্য কিছু ফজলি আম নিয়ে আসবি । সে তার কথা শুনছে এবং রাখছে দেশে থেকে আসার সময় আম নিয়ে এসেছে আর ভাইয়ের জন্য । সেই আম আমরা সবাই মিলে একসঙ্গে কেটে মরিচ ,লবণ, চিনি ,দিয়ে আম গুলো ভালোভাবে মাকে হারানোর পর আমরা খাওয়া আরম্ভ করলাম। এবং আম গুলোর খেতে অনেক চমৎকার লাগছিল।

তারপর আমি কিছু হালকা খেয়ে আমি ডিউটিতে বের হওয়ার জন্য বের হয়ে গেলাম।

IMG_20230504_214157.jpg

রাত
কারণ আমি নাইট ডিউটি করি। আমাদের এই কোম্পানিতে দুই সি পি তে কাজ করানো হয়। এবং কিছু লোক দিনে করে এবং বাদবাকি লোক গুলো সব রাত্রে করে। এবং যখন আমরা নাইট ডিউটি করি তখন রাত্রে খাবার আমরা ডিউটিতে নিয়ে যাই। এবং রাত 9 টার সময় আমাদের এক ঘন্টা করে। খাবার সময় দেওয়া হয় কোম্পানি থেকে

IMG_20230503_232716.jpg

রাতের খাবার শেষ করে আমরা কিছুক্ষণ রেস্ট করি। তারপর আবার আমরা ডিউটি আরম্ভ করি সকাল ছয়টা পর্যন্ত।

আজ আমি আমার ডায়েরী গেম এখানে শেষ করছি। ভাই আমার সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRjiBH34AQA5d4TJsF4yshLU3NcKHysTmrUFymyr9uSPKybpfqkqTntBEt6AHfGKJ1csY9sd5SnADWGu8raWmKMsuVdMnsTrbt1mxvmDu6zK8snFDu3jitBMjt.png

Photographyoriginal
Photo@ashikkhan
DeviceVivo
model20y
locationSharja, Dubai

আমার w3w লোকেশন কোড।

https://w3w.co/alley.creamy.blueprints

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 62157.37
ETH 3418.80
USDT 1.00
SBD 2.50