They diary Game, Betterlife||3may2023||

in Steem For Bangladeshlast year (edited)

আমার ডায়েরী গেম
রোজ : 3 may 2023

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহ তাআলার অশেষ রহমতে ভালো আছি এবং সুস্থ আছি। আজ আপনাদের মাঝে নতুন কিছু করার বা নিয়ে আসার সব সময় চেষ্টা করি। এতটুকু আশা-আকাঙ্ক্ষা রেখে আমি আমার কাজ আরম্ভ করছি ততক্ষণ সবাই আমার সাথেই থাকুন।

1683124634594.jpg

সকাল
আমি সকালবেলা ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ কোরে এবং সাবান দিয়ে হাত মুখ ভালোভাবে ধুয়ে আমি খাবার জন্য আমি রুমে যাই। এবং রুমে গিয়ে আমি ডাউল ভর্তা দিয়ে আর গরম ভাত দিয়ে আমি খাবার শেষ করি । তারপর আমি ডিউটি যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে ।

IMG_20230430_081529.jpg

দুপুর
আমরা দুপুরের খাবার সকালবেলা আমরা রুম থেকে নিয়ে যাই। এবং ডিউটিতে যাওয়ার পর নির্দিষ্ট জায়গায় এবং ভালো জায়গায় আমরা খাবার গুলো রেখে আমরা ডিউটি শুরু করি। এবং কোম্পানি থেকে যখন আমাদের দুপুরের খাবার সময় দেওয়া হয় ১ ঘন্টা। তখন আমরা ডিউটির ড্রেস পরিধান করে শুধু হাতটা ধুয়ে আমরা দুপুরের খাবার শুরু করি। খাবার শেষ করে অতিরিক্ত সময় আমরা বিশ্রাম করি ।

IMG_20230330_184530.jpg

বিকেল
বিকেল বেলা তেমন একটা সময় আমাদের হয় না । যদিও বা কাজের মধ্যে সময় কিছুক্ষণের জন্য বের করে। একটি বিস্কুট বা কেক খেয়ে থাকি।

আজ ডিউটি থেকে আসার পর রাতের রান্না করার জন্য কিছু ছিল না সে জন্য আমি মার্কেটে গিয়েছিলাম। মার্কেটে গিয়ে আমি কাঁচা সবজি এবং মিষ্টি কুমড়া আমি কিনেছিলাম। কারন পুঁইশাকের সাথে মিষ্টি কুমড়া বেশ সুস্বাদু বা চমৎকার লাগে।

IMG_20230503_172608.jpg

IMG_20230503_172630.jpg

এবং ডিউটি থেকে আসার পর শরীরটা অস্থির লাগছিল সেজন্য আমি একটি টাইগার নিলাম। টাইগার টা খেয়ে বেশ শরীরে একটু ক্লান্তি দূর হলো।

IMG_20230503_173748.jpg

এটা আমাদের বাংলাদেশের টাইগার। বাংলাদেশ থেকে রপ্তানি করে এ দেশে নিয়ে আসা হয়েছে।

IMG_20230407_213241.jpg

রাত
আমরা রাতে বাসায় ফেরার পরে গোসল করে রান্না কাজ আরম্ভ করি। রান্না শেষ করে এবং খাওয়া দাওয়া করে রুমে চলে আসি আসার পর কিছুক্ষণ আপনাদের মাঝে পোস্ট করার জন্য আশি।

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRjiBH34AQA5d4TJsF4yshLU3NcKHysTmrUFymyr9uSPKybpfqkqTntBEt6AHfGKJ1csY9sd5SnADWGu8raWmKMsuVdMnsTrbt1mxvmDu6zK8snFDu3jitBMjt.png

Photographyoriginal
Photo@ashikkhan
DeviceVivo
model20y
locationSharja,Dubai

আমার w3w লোকেশন কোড।

https://w3w.co/meanings.steamy.vibrating

Sort:  
 last year 

আপনার পোস্ট পড়ে জানতে পারলাম,,, আপনি একজন প্রবাসী। প্রবাস জীবনে থাকা অবস্থায়ও আপনি স্টিম প্ল্যাটফর্মে কাজ করছেন। বিষয়টা জানতে পেরে,,, বেশ ভালো লাগলো।

আপনি আপনার ডায়েরী গেমে সারা দিনের কার্যক্রম গুলো শেয়ার করেছেন। আসলে যারা প্রবাসে থাকে,,, তাদের জীবনটাই একটা রুটিন।তাদেরকে মেনে চলতে হয়,,, বিভিন্ন ধরনের নিয়ম।

আপনি আপনার দিনের কাজগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার পোস্ট পড়ে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে,,,, এত সুন্দর একটা ডাইরি গেম আমাদের সাথে উপস্থাপন করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল,,, প্রবাসে আছেন,, সব সময় দোয়া করি,,, সৃষ্টিকর্তা আপনাকে ভালো রাখুক,, ভালো থাকবেন।

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনাকে discord আমাদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো যাচ্ছে.

আসসালামু আলাইকুম ভাই আমি তো ডিস্কোডে অংশগ্রহণ করি তো ।

 last year 

আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম আপনি একজন প্রবাসী। আপনার থেকে আমার অনেক কিছু শেখার আছে। এতো ব্যস্ততার মাঝেও আপনি স্টিমিটের সাথে যুক্ত থেকে রীতিমত পোস্ট করে যাচ্ছেন।
ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61342.71
ETH 2389.65
USDT 1.00
SBD 2.56