The diary game Betterlife||17may2023|

in Steem For Bangladeshlast year

আমার ডায়েরী গেম ।
রোজ :-শনিবার ২৭শে মে ২০২৩ ।

আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি এবং সুস্থ আছি। এবং সবার প্রতি শ্রদ্ধা সম্মান রেখে আমি আমার ডায়েরী গেম আপনাদের মাঝে উপস্থিতি করতে চলে আসলাম । আমি আশা করি আপনাদের ভালো লাগবে এবং ভালো লাগাতে পারবো সেই আশা-আকাঙ্ক্ষা ব্যাখ্যা রেখে আমি আমার কাজ আরম্ভ করছি ।

1685278933242.jpg

সকাল
প্রতিদিনকার মত সকালবেলা ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হয়ে। নাস্তা করার জন্য আমি খাবার কিনে রেখেছি। এবং সেই খাবার সকাল বেলা আমি নাস্তা আরম্ভ করলাম।

IMG_20230526_195110.jpg

আমি সকালবেলা পাউরুটি খেয়ে সকালে নাস্তা শেষ করলাম। এবং ডিউটিতে যাওয়ার জন্য আমি বাসায় থেকে বের হয়ে পড়লাম।

IMG_20230525_060734.jpg

আমাদের যে মাইক্রোবাসে ডিউটিতে যাওয়া আসা করি সেই মাইক্রোবাসের মধ্যে আমি উঠে পরলাম। মাইক্রোবাসের মধ্যে উঠে আমি ফটোগ্রাফি করলাম আপনাদের মাঝে উপস্থাপনা করব বলে।

দুপুর
ডিউটিতে যাওয়ার পর আমি আমার কাজ আরম্ভ করার আগে আমার যেসব কাজ করতে হয় সেগুলো করে নিলাম এবং সেই যন্ত্রপাতিগুলো আমি নিয়ে নিলাম। তারপর আমি কাজ করা শুরু করি। আমাদের দুপুর বেলা লাঞ্চের সময় যখন হয়ে গেল তখন আমরা লাঞ্চ করার জন্য হাত মুখ ধুয়ে খাবারের কাছে চলে আসলাম।

IMG_20230526_215821.jpg

এবং দুপুরের খাবার শুরু করি। দুপুরে খাবার শেষ করে আমরা কিছুক্ষণের জন্য আমাদের কাজের জায়গায় শুয়ে পড়ি। রেস্ট করার পর আবার যখন কাজের সময় হয়ে যায় তখন আমরা কাজ আরম্ভ করি।

বিকাল
বিকেল বেলা আমরা ডিউটি থেকে এসে কিছু বাজার করার জন্য আমরা মার্কেটে যাই। এবং সেই সাথে আবার ভাই যে আমার কাছে থাকে তা আমার জানা ছিল না বা জানতে পারিনি । যখন তার সাথে কথা বললাম ভালোভাবে পরিচিত হয়ে তাকে আমি এক মার্কেটের কাছে আসতে বলি ।

IMG_20230526_195311.jpg

সে আমার কথা শুনে সেই মার্কেটের কাছে আসলো তারপর ভাইয়ের সঙ্গে দেখা করলাম। সে আবার কিছু খাবার কিনে নিল সবাই মিলে একসঙ্গে খাওয়া দাওয়া করলাম। এভাবে বিকালে সময়টা পার হয়ে গেল।

রাত
মার্কেট থেকে বাজার করে নিয়ে আসার পর সেগুলো আমরা রান্না বান্না কাজ আরম্ভ করি। রান্না কাজ শেষ করার পর আমরা রাতের খাবার খেয়ে আমরা শুয়ে পড়ি।

IMG_20230526_195142.jpg

26uUsAjKTsXCBRzTxRJWxpz7qLMdK4Nq6Ha3QAmrmWNLCRjiBH34AQA5d4TJsF4yshLU3NcKHysTmrUFymyr9uSPKybpfqkqTntBEt6AHfGKJ1csY9sd5SnADWGu8raWmKMsuVdMnsTrbt1mxvmDu6zK8snFDu3jitBMjt.png

Photographyoriginal
Photo@ashikkhan
DeviceVivo
Model20y
Locationain, Dubai

আমার w3w লোকেশন কোড।

https://w3w.co/tuesdays.reboot.panting

Sort:  
 last year 

পুরো দিনের কার্যক্রম পড়ে বেশ ভালো লাগলো। তবে অবশ্যই আপনার কাজের ক্ষেত্রে রাস্তায় যানবাহনে নিজের সতর্কতা অবলম্বন করা জরুরি একটা বিষয়।

একটি স্বাভাবিক দিনের কার্যক্রম আমাদের মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ রইল আপনার প্রতি।

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61436.95
ETH 3388.33
USDT 1.00
SBD 2.49