ডায়েরি গেম। ||23নভেম্বর ২০২৩|| আজকের দিনটা খুব ব্যস্ত সময়ের মধ্যে পার করলাম।

in Steem For Bangladesh9 months ago

প্রিয় বন্ধুরা,

আমার নিজের লেখা ব্লগে আপনাদের সকলকে স্বাগতম।

বিসমিল্লাহির রাহমানির রাহিম। হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে অনেক ভাল আছি।আজকেও আমি আপনাদের সাথে একটি ডায়েরি গেম শেয়ার করব। তা হলোঃ আজকের দিনটা খুব ব্যস্ত সময়ের মধ্যে পার করলাম।

আমি প্রতিদিনের ন্যায় আজকেও খুব সকাল সকাল ঘুম থেকে জেগে উঠি। সকালবেলা উঠে প্রতিদিনের মতো ব্রাশ করি এবং ব্রাশ শেষে কিছু সময় পর সকালের নাস্তা হিসেবে একটু ব্যতিক্রম কিছু খেয়েছিলাম। যেমন সকালের নাস্তা হিসেবে ছিল তেলে ভাজা পিঠা এবং সাথে ছিল মিষ্টি।সকালের খাবারটা খুবই মজাদার ছিলো ।

IMG_20231123_011820.jpg

সকাল বেলা এই হালকা নাস্তা করে কিছু সময় আমার টেবিলে গিয়ে পড়ালেখা করি এবং কিছুক্ষণ পড়ালেখা করে সকাল দশটার পরে কলেজের উদ্দেশ্যে বের হয়। কলেজে গিয়ে দুপুর একটা পর্যন্ত কলেজ করি। এরপর দুপুর ১টায় কলেজ হতে সরাসরি বাড়ির উদ্দেশ্যে চলে আসি। বাড়িতে চলে আসলে আমার বড় ভাই বলে আজকে বিকেলে এক জায়গায় যেতে হবে?

তখন বললাম ঠিক আছে তাহলে আমরা বিকাল পাঁচটার দিকে সেখানে যাব। তখন বলল ঠিক আছে বিকেলে তাহলে বাড়িতে থাকবে। তখন বড় ভাইকে বললাম ঠিক আছে ভাইয়া আমরা বিকেল পাঁচটার পরেই যাবো। আমি বাড়িতেই থাকবনি। তখন বড় ভাই আমাকে বলল ঠিক আছে তাহলে এখন যেহেতু কলেজ থেকে এসেছো ফ্রেশ হয়ে দুপুরের খাবার খাও।

IMG20231123104719.jpg

তখন আমি বললাম ঠিক আছে । তখন আমি দুপুরের খাবার খাওয়ার জন্য আমার মাকে বললাম মা আমাকে ভাত দিয়ে যাও। তখন আমার মা আমাকে দুপুরে খাবার দিয়ে যায়। দুপুরের খাবারের সময় ছিল মিষ্টি কুমড়া তরকারি এবং সাথে ছিলো ইলিশ মাছ। আলহামদুলিল্লাহ দুপুরের খাবারটা ভালোই ছিল।

IMG20231123104704.jpg

দুপুরের খাওয়া-দাওয়া কমপ্লিট করে আমি কিছুক্ষণ বিশ্রাম নেয়। এবং যেহেতু আমাকে বাড়িতে থাকতে বলেছে তাই আমি আমার রুমে রয়েছিলাম। ঐদিন বিকাল বেলা বাইরে যেতে পারিনি। কারণ আমার বড় ভাই বিকাল বেলা ডাক্তারের কাছে যাবে এইজন্য আজকের দিনটাই বাহিরে যেতে পারিনি। কারণ বড় ভাইয়ের নাকে পলিপাস হয়েছে।

এজন্য বড় ভাই বিকেলবেলা ডাক্তারের কাছে গিয়েছিলো।তাই বিকাল বেলা আমিও আমার বড় ভাই ডাক্তারের কাছে গিয়েছিলাম। বড় ভাইয়ের পলিপাসের চিকিৎসার জন্য। ছবিতে লক্ষ্য করলে দেখতে পাবেন বড় ভাইকে ডাক্তার মেডিসিন লাগাচ্ছে। বড় ভাইয়ের নাকের ভিতরে ডাক্তার যন্ত্র দিয়ে মেডিসিন লাগাচ্ছে।

IMG_20231123_011231.jpg

ছবিটা খেয়াল করলে দেখতে পাবেন। ডাক্তার ভাইকে যন্ত্র দিয়ে মেডিসিন দিচ্ছে নাকের ভিতরে। ডাক্তার সাহেব বড় ভাইকে যে মেডিসিন দিচ্ছে এই মেডিসিন টা অনেক ভালো। এই ওষুধ টা এসিড জাতীয় না। এর কোন খারাপ দিক নেই ইনশাআল্লাহ।

IMG_20231123_011205.jpg

যে ওষুধটা দিচ্ছে তাহলো যদি কারো নাকের ভিতরে পলিপাস হয়ে থাকে তাহলে এই ওষুধের দ্বারা সর্দি যেমন পেকে যায় তেমনি নাকের ভিতরে ডাক্তার সাহেব যে ওষুধটা দিচ্ছে এই ওষুধ দ্বারা নাকের পলিপাসটা পেকে সেরে যাবে। তাই আমার কাছে ও খুব ভালো লেগেছে যে এই চিকিৎসা টা।

কারন নাকের পলিপাস পেকে সেরে যাবে। কারণ এমন এমন চিকিৎসা কোথাও দেখিনি। এই প্রথম দেখলাম।। আমাদের এলাকায় অনেকের পলিপাস হয়েছিল তাদের এই ওষুধের দ্বারায় তাদের নাকের পলিপাস সেরে গিয়েছে। তাই বড় ভাই তর্থ্য পেয়ে এখানে এসে ডাক্তারের কাছে চিকিৎসা নিয়েছে।

IMG_20231123_011351.jpg

তাই আপনারা সবাই আমার বড় ভাইয়ের জন্য দোয়া করবেন বড় ভাইয়ের যেন নাকের পলিপাস আল্লাহতালা মাফ করে দেন আমিন। আমি এবং আমার বড় ভাই চিকিৎসার শেষে সন্ধ্যা ৭:০০ টার দিকে আমি আমার বড় ভাই বাড়িতে চলে আসি। বাড়িতে এসে পরিবারের সাথে রাতের খাবার সম্পূর্ণ করি।রাতের খাবার শেষে কিছু সময় অনলাইন থাকি এবং রাতের নির্দিষ্ট সময় ঘুমে পড়ি।

বন্ধুরা আজকে আর লিখব না। আজকের মতো এখানেই শেষ করছি । আপনাদের মাঝে আজকে যে কথাগুলো শেয়ার করলাম। আশা করি আপনাদের অবশ্যই ভাল লাগছে। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন । ভালো থাকবেন সবাই ।আল্লাহ হাফেজ।
TQ.png

DeviceName
AndroidRedmi Note 7S
CameraDual 48+5 Megapixel
LocationBangladesh 🇧🇩
Short by@emdadul12
Sort:  
 9 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified Userx
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-25
Result Club5050

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58757.77
ETH 2554.49
USDT 1.00
SBD 2.52