If you were the only human among aliens, what would you do?

in Steem For Bangladeshlast year

"বিসমিল্লাহির রহমানির রহিম"


আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।


20230816_125226.jpg

আসলে আমি কখনো এলিয়েন চোখে দেখি নাই। আমি এলিয়েন সম্পর্কে যা দেখেছি তা মোবাইল বা টিভিতে দেখেছিলাম। এইজন্য এ জায়গায় এলিয়েন সম্পর্কে আমি নিজে আমার মতামত জানাচ্ছি। ভবিষ্যতে কি হবে তা আমি জানিনা। আমরা কম আর বেশি এলিয়েন সম্পর্কে যা জানি। এলিয়ানরা বহুথ ইন্টেলিজেন্ট হয়।


আমাদের পৃথিবী যদি এলিয়েন দ্বারা আক্রমণ হয়। এখনো বিশ্বের মধ্যে এত অত্যাধিক অস্ত্র তৈরি হয়নি। এলিয়েনদের রুখে দাঁড়াবার জন্য‌। তাই মানবজাতি এলিয়েনদের সাথে যুদ্ধ করে পারবে না। আমরা টিভিতে যেভাবে দেখছি এভাবে এলিয়েন হতে পারে যদি।


আমি আমার কথা বলছি। আমি যদি মানবজাতির মধ্যে একলা বেঁচে থাকি। আমি এলিয়েনের মতো এতো ইন্টেলিজেন্ট না। এলিয়েনের যত জ্ঞান আছে তা আমার ভিতরের নাই‌। এলিয়েনদের মাঝে যতটুকু শক্তি আছে তা আমার ভিতরে নাই।


আমি যদি মানবজাতিকে ফিরিয়ে আনার চেষ্টা করি। তাহলে আমাকে চেষ্টা করতে হবে। এলিয়েনদের সাথে একসাথে সুন্দর করে চলার জন্য‌। এলিয়েনদের কে বুঝাতে হবে। আমাদের মানবজাতি কারো কোনো ক্ষতি করে নাই। মানবজাতি একে অন্যের উপকারে আসে।

20230814_215117.jpg

আমি যদি এলিনের সাথে যুদ্ধ করতে যাই‌। আমি একলা মানুষ এত অস্ত্র চালাতে পারবো না। তাই যুদ্ধ করাটা হবে আমার জন্য বোকামির কাজ। তাই যুদ্ধ না করে তাদের জন্য বন্ধু বানানো আমার সবচেয়ে ভালো। আমি তাদের বন্ধু হলে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব তাদের সাথে ভালো ব্যবহার করার জন্য। তখন এলিয়ানকে চিন্তা করতে হবে মানব জাতি ভালো ছিল।

তখন এলিয়নের চিন্তা করবে মানবজাতিকে দ্বিতীয়বার পৃথিবীতে আনার চেষ্টা করার জন্য। তখন গিয়ে আমার মনে হবে আমি এলিয়েনের সাথে যুদ্ধ না করে আমার জন্য সবচেয়ে ভালো হয়েছে। এলিয়েনদের সাথে একসাথে থাকার জন্য যদি আমার মানবজাতির জন্য ভালো হয়। তাহলে আলহামদুলিল্লাহ আমি সেটাই করব।

20230816_114505.jpg

আমি যদি এলিয়েনের সাথে থাকি। আমি জানি এলিয়েন খুব ইন্টেলিজেন্ট ও বুদ্ধিমত্তি সব দিকে দিই তাদের জন্য আছে। তাই আমি চেষ্টা করব তার থেকেই জ্ঞান অর্জন করে। মানবজাতির কাজে লাগানোর জন্য। যেন এলিয়েন আবার মানব জাতির উপর হামলা করলে। না টিকতে পারে মানবজাতির সাথে। তাদের সাথে থাকে এসব টেকনিক শিখে নিব।


*হ্যাঁ আমি একজন স্টিম ফ্রম বাংলাদেশের সদস্য। এবং কে আমি স্টিম ফর বাংলাদেশ পোস্ট করে থাকি প্রতিদিন। ইনশাআল্লাহ আমি চেষ্টা করব স্টিমফোর বাংলাদেশকে আরো এগিয়ে নেওয়ার জন্য।


*হ্যাঁ ভাই আমি এটাকে resteem এবং কি upvote দিয়েছি। আমি আমার বন্ধু স্টিম পর বাংলাদেশে এই এসাইনমেন্ট করার জন্য তিনজন বন্ধুকে ইনভাইট করছে যেমন @abdul-rakib @nobelbro. @sakib012 এই তিনজনকে ইনভাইট করছি।


*হ্যাঁ ভাই আমি একজন ভেরিফাই ইউজার। আমি Club 5050 এ অংশগ্রহন করছেন। এবং কি আমার পোস্টের ট্যাগ। Club5050 ব্যবহার করি।


আসলে আমি জানি না এলিয়ান আছে কি নাই। এটা সম্পূর্ণ আমার নিজের থেকে বানানো। আমি কখনো চাইবো না এলিয়েন আসে পৃথিবীতে ধ্বংস করে দেক। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের দিকে খেয়াল রাখবেন।


আমি এখনো কোনো কনটেস্ট এ অংশগ্রহণ করে নেই। এই আমার প্রথম থেকে শুরু হলো। ইনশাআল্লাহ চেষ্টা করবো সব পার্টিসিপিটে অংশগ্রহণ করার জন্য‌। আমি একজন নতুন মানুষ। আমার যদি কোন ভুল হয়ে থাকে ক্ষমা করে দিবেন। আর দয়া করে আমার ভুলগুলো আমাকে দেখায় দিলে। আমি আরো সুন্দর করে পোস্ট করব ইনশাআল্লাহ

আল্লাহ হাফেজ

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60699.16
ETH 2352.47
USDT 1.00
SBD 2.52