🫶Better Life With Steemit || The Diary game | 9 Aug 2023🫶Today is my full day job

in Steem For Bangladeshlast year (edited)

"বিসমিল্লাহির রহমানির রহিম"


আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

20230810_093026.jpg

Morning


আজকে ভোর পাঁচটা বাজে আমি ঘুম থেকে উঠি। কেননা আজকে ঘুম থেকে জ্বলতে উঠছে আমার জামা কাপড় ধোয়া লাগবে। প্রতি সপ্তাহে একদিন আমি জামা কাপড় ধুই। তাই আমি ফ্রেশ হতে যেতে জামা কাপড় নিয়ে গেছি দোয়ার জন্য। ফ্রেস হয়ে যাক আমার উপর দিয়ে সাতটা বেজে গেছে। তারপর রুমে এসে কিছুক্ষণ রেস্ট করে কাজের জন্য রওনা দিলাম।


আমি কাজে চলে গেলাম আটটা বাজে। কাজে গিয়ে সকালবেলা আজকে আরবির খানা বানালাম। আরবির খানার মধ্যে ছিল কালারিং ভাত। তার সাথে ছিল চিকেন কারি। আজকে আমার কাজ শেষ হয়েছে সাড়ে দশটা বাজে। তারপর সকাল বেলার নাস্তা করলাম করে রুমে চলে আসলাম এগারোটা বাজে। রুম আসে কিছুক্ষণ রেস্ট করলাম রেস্ট করে শুয়ে গেলাম।

20230810_145026.jpg

noon


দুপুরে মোবাইল এলানে ঘুম ভেঙ্গে গেল। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কাজে চলে গেলাম। কাজে গিয়ে দেখি যে এক পাকিস্তানি রুটি বানাইতেছে। তারপর আমি তার কাছে গেলাম। দেখলাম যে এই রুটি গুলা আগের ছিল। এগুলোকে পানি দিয়ে নরম করতেছে। তারপর গরম করতেছে হিটারে দিয়ে। আমি বললাম এরকম করস কেন। ও বলল রুটি টা একটু শক্ত হয়ে গেছে এই কারণে নরম করে গরম করতেছি।


তারপরে যথাযথ আমি আমার কাজ করতেছি। আমার বিকেল বেলা কাজ হচ্ছে ভাত পাক করা। তাই আমি বিকালবেলা ভাত পাক করলাম ৭৫ কেজি। তারপরে আমি কাজ শেষ করলাম পাঁচটা বাজে। আজকে জানি একটু কাজ জলদি শেষ হয়েছে তাই একটু ঘুরতে বের হলাম। সাড়ে সাতটা বাজে রুমে চলে আসলাম আমি ঘুরে শেষ করে।

20230804_155940.jpg

night

রাত্রে আটটা বাজে আমরা খাবার খাই। তারপরে কিছুক্ষণ এদিক-সেদিক ঘোরাফেরা করি। তারপরে কাজের জন্য রেডি হই। কাজে চলে যায় সাড়ে নয়টা বাজে। ফিলিপাইনের জন্য আমি ভাত পাক করি। এদিক দিয়ে ফিলিপাইনের জন্য মুরগির ব্রেস্ট। ছোট করে কেটে রাখা হয়েছে। তারপর এগুলো ময় মসলা মেখে রেখে দেওয়া হয়। কিছুক্ষণ রেখে দেওয়ার পরে। হিটার গরম করে হিটারের উপর রেখে দেওয়া হয়। এক্স সাইট হয়ে গেলে। অন্য সাইট উল্টে দেয়া হয়। আমাদের কাজ শেষ হয়ে যায় ১১ টা বাজে। তারপর রুমে এসে কিছুক্ষণ রেস্ট করি। ঘুমানোর আগে মোবাইলে এলার্ম দিয়ে শুয়ে যায় কালকে সকালের জন্য।


অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiary 10 %
Voting CSI[ ? ] ( 0.00 % self, 31 upvotes, 15 accounts, last 7d )
Period2023-08-11
Result Club5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68703.91
ETH 2503.79
USDT 1.00
SBD 2.54