🫶Better Life With Steemit || The Diary game | 30 Aug 2023🫶Today is my full day job

in Steem For Bangladesh11 months ago
"বিসমিল্লাহির রহমানির রহিম"

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

20230831_172449.jpg

প্রতিদিনের মতো আজকের সকাল পাঁচটা বাজে ঘুম থেকে উঠি আমি। তারপরে মুখ ধুয়ে ফ্রেশ হই। তারপরে আমি কাজের জন্য রেডি হই। কাজে যাওয়ার সময় সামনে আমাদের কিচেন পরে। আমরা কিচেনের ভিতরে ডুকে দেখি। আজকে সকাল বেলা কি নাস্তা তৈরি করেছে।

আমরা দেখি যে আজকে নাস্তা সুবিধা হয়নি। আজকে সকাল বেলার নাস্তা ছিল রেড ভিন্স। তারপরে আমি ডিম সিদ্ধ করে খাওয়ার জন্য। আমার ডিম সিদ্ধ হয়ে গেলে। তারপরে ডিমটাকে চামচ দিয়ে কেটে ছোট ছোট করে ফেলি। তারপরও উপর দিয়ে ডাইল একটু ঢেলে রুটি দিয়ে নাস্তা করে ফেলি।

20230826_112501.jpg

তারপরে নাস্তা শেষ করে আমরা কিচেন থেকে বের হয়ে যাই। তারপরে আমরা আমাদের কাজে চলে যাই। সকালবেলা আমার কাজ ছিল। একটা রুমের উপর থেকে সিলিং খুলে পড়ে গেছে। আরো এটা সিনিয়রের রুম ছিল। তাই আমরা সকালবেলা চলে গেছে জলদি করে সিলিংটা লাগিয়ে দেওয়ার জন্য।

20230826_112453.jpg

তারপরে আমরা সিনিয়রের রুমে সিনিয়ার কাজটা শেষ করে। দিনে দশটা বাজে সকাল বেলা কাজ শেষ হয়ে যায় আমাদের। তারপরে একটা এস্টোরের চেয়ার ভেঙ্গে যায়। এটা কি স্টোর থেকে নিয়ে আমরা ওয়ার্নিং করি। দুপুরবেলা আমরা কাজ ছেড়ে দিয়ে সারে এগারোটা বাজে।

তারপরে আমরা রুমে এসে কিছুক্ষণ রেস্ট করি। সাড়ে বারোটা বাজে আমরা খাবার খাওয়ার জন্য যাই। আমাদের আজকে দুপুর বেলা খাওয়া হয়েছে সবজি দিয়ে। তারপরে খাওয়ার শেষে আমরা রুমে চলে আসি আবার। দেখতেছি যে আজকে নেট টা একটু ভালো আছে। তাই কিছুক্ষণ পাকিস্তান বনাম নেপালের ম্যাচটা দেখছিলাম।

20230830_155254.jpg

তারপর আমি আবার কাজের জন্য রেডি হই। কেননা আমার কাজ আছে দুপুর তিনটা বাজে। আজকে আমাদের ক্যাম্প থেকে কিছু মানুষ চলে গেছে। তাই এই রুমগুলা খালি হয়ে গেছিল। যেহেতু রুম গুলোতে মানুষ নাই। তাই আমরা রুম গুলা সাফাই করে নিলাম।


তারপরে আমরা কাম শেষ করি সন্ধ্যাবেলায়। তখন সাড়ে ছয়টা বাজে সন্ধ্যা। তারপরে আমরা রুমে আসি কিছুক্ষণ রেস্ট করি। গোসল করা শেষ হলে। আমি রাতে খাবার খাওয়ার জন্য চলে যাই ম্যাচে। তারপর আমি রাত্রে খাওয়া শেষ করে এসে‌। মোবাইলে ঢুকে দেখে দিয়ে steem সার্ভার ডাউন। তারপরে steempro app টা দিয়ে কাজ করি আমি। কিছুক্ষণ পর আমি শুয়ে যাই। কেননা কালকে সকালে আবার জলদি উঠে কাজ করতে হবে।

অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ
Sort:  
Loading...
 11 months ago 

আপনি অনেক সুন্দর করে গুছিয়ে ব্রান স্টিম ব্যবহার করে সুন্দর একটি পোস্ট লিখেছেন। তবে আমি আপনাকে জানাতে চাই পোষ্টের ত্যাগগুলো অনেক ইম্পরট্যান্ট একটি বিষয়। যেহেতু আপনি একটি ডায়েরি পোস্ট লিখেছেন। সেই ক্ষেত্রে প্রথম চারটি ত্যাগের মধ্যে দি ডায়েরী গেমস ট্যাগ টি ব্যবহার করা উচিত। তাহলে আপনার পোস্টটি সমর্থনের জন্য আরও বেশি উপযোগী হবে।

আপনার লেখা এবং লিখার ধরন খুবই সুন্দর।
ছোট খাট বিষয়গুলো একটু লক্ষ্য রাখলে অবশ্যই আপনি একজন ভালো মানের রাইটার হিসেবে পরিচিত পাবেন খুব তাড়াতাড়ি।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমার পোস্টটা পড়ে ও দেখার জন্য। এবং কি আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটা একটা সুন্দর করে কমেন্ট। আমার ভুলটা আমাকে দেখায় দেওয়ার জন্য আপনাকে আবার ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি ভুলগুলো শুধরে নিয়ে আপনাদের সাথে চলার জন্য উপযুক্ত হবো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65647.77
ETH 3166.18
USDT 1.00
SBD 2.60