🫶Better Life With Steemit || The Diary game | 10 sept 2023🫶Today is my full

in Steem For Bangladesh11 months ago
"বিসমিল্লাহির রহমানির রহিম"

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

20230910_153432.jpg

সকালবেলা ঘুম থেকে উঠি আমি। তারপরে মুখ ধুয়ে ফ্রেশ হই। জলদি জলদি কাদের জন্য রেডি হয়ে যায়। ভোর পাঁচটা বাজে আমি কাজের জায়গায় চলে যাই আমার। আজকে সকাল ৪ টা বাজে একটা কমপ্লেইন আসছিল আমাদের। তারপরে আমাদের ক্যাম বস আমাদেরকে কল দিয়ে বললে। একটা জরুরী কমপ্লেইন আসছিল আধা ঘন্টা আগে।


আমি তোমাদেরকে আধা ঘন্টা পরে কল দিলাম কেননা আধা ঘন্টা ঘুম বেশি জালে তোমাদের জন্য ভালো হবে। তারপরে সকাল পাঁচটা বাজে আমরা কাজের জায়গায় চলে যাই। এসির পানি পড়ে বেকার বদ্ধ হয়ে গেছে ইলেকট্রিশিয়ানের।

20230910_153427.jpg

তারপর আমরা মেইন বেকার উঠাতে গেলাম উঠে দেখি যে শর্ট মারতেছে। তারপর পুরা ব্যাপারটাকে খুলে নিলাম আমরা। কিছুক্ষণ রোদে সুখে বেকারটা আবার লাগায় দিলাম আগের জায়গায়। আমরা আবার সুইচ উঠালাম আবার কারেন্টের শট মারল। তারপর আমরা বেকার টা খুলে ব্যাকা টার খুব ভালো করে হিট দিয়ে নিলাম।

20230910_154227.jpg

আগের যতগুলো সুইচ আছিল বেকার ভিতর সব সুইজকে আমরা এক এক করে চেঞ্জ করে নিলাম। আগে ব্যাপারটায় মেন লাইন ছিল ডাইরেক্ট করা। আমরা এটাকে খুলে অল্টারনেট করে দিলাম ব্যাপারটায়। তারপরে বেকারটা ঠিক হয়ে গেল আর আমরা মেন সুইচটা উঠায়ে দিলাম।

20230911_121039.jpg

সকালবেলা কাজ শেষ হতে হতে সাড়ে ১১ টা। তারপরের রুমে এসে আমরা আধা ঘন্টা রেস্ট করে নিলাম। আমরা খাওয়ার খেতে গেলাম কিচিনের ভিতরে। যে দেখেছে দুপুর বেলার জন্য খাসির গোশ পাক করছিল আজকে। হাসির গোস্ত দেখে আমি মনে করলাম একটু সালাত কাটাতে আমার জন্য ভালো হবে।

তারপরে আমি সালাত কাটার জন্য ফ্রিজের ভিতরে ঢুকলাম। ফ্রিজের ভিতর থেকে সমস্যা আর কাঁচা মরিচ বাহির করে নিলাম আমি। আমার সালাত কাটা শেষ হয়ে গেলে। তারপরে আমি খাসির মাংস দিয়ে ভাত খাই। আমরা খাওয়া শেষ হলে কিচেন থেকে রুমে চলে আসি রেস্ট করার জন্য।

20230909_171704.jpg

দুপুর তিনটা বাজে আমি কাজে যাই। আজকে আর দুপুরবেলা এত কাজ ছিল না আমাদের। তাই আমরা আমাদের ইস্টোরটা ভালো করে গুছিয়ে নিলাম। পাকা দেড় ঘন্টা লেগেছে আমার স্টোরটা গুছিয়ে নিতে। তারপরে কাজ শেষ করে আমি রুমে চলে আসি।


তখন বাজে বিকাল পাঁচটা বাজে। রুমে এসে কিছুক্ষণ রেস্ট করি। তারপরে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বাইরে মোবাইল বসে মোবাইল দেখি। তারপর রাত্রে খাওয়ার সময় হলে আমরা কিচেনে চলে যায় খাওয়ার জন্য। খাওয়া শেষ করে রুমে চলে আসি। কিছুক্ষণ মোবাইল দেখি তারপরে শুয়ে পড়ি। আজকে সকাল বেলা একটু জলদি উঠে গেছি তাই এজন্য রাত্রে জলদি শুয়ে গেলাম আজকে।


অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ
Sort:  

This post has been upvoted through -Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For Septembert 2023 Curated by - @radjasalman

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

 11 months ago 

Thanks you Team Newcomer @radjasalman support me. Thank you so much for upvote my post.

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45