🫶Better Life With Steemit || The Diary game | 05 sept 2023🫶Today is my full day job

in Steem For Bangladesh11 months ago

"বিসমিল্লাহির রহমানির রহিম"

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

20230903_195901.jpg

আজকে আমি একটু জলদি তাড়াতাড়ি ঘুম থেকে উঠি। ফোনে পাঁচটা বাজে ঘুম থেকে উঠে যাই আমি আজকে। কেননা কালকে রাত্রে আমাদের এ জায়গায় জেনারেটর বন্ধ হয়ে গিয়েছিল। তারপর আমার কোম্পানি থেকে অর্ডার আসে। তোমরা রুম চেক কর অন্য কোম্পানির সাথে আপনাদের কন্টাক আছে এক রুমের চারজন করে লোক থাকবে।

তারপর আমরা রাত্রেবেলা এক রুমে চারজন করে রাইখা আসছিলাম। রাতে আর জেনারেটর বদ্ধ হয়নি তারপরে। রুমে আসে আমরা শুয়ে পড়লাম প্রায় বারোটা বাজে রাত্রের। সকাল বেলা ক্যামবস এসে হাজির আমাদের রুমের সামনে। আমাদের রুমের কলিং বেল দিচ্ছিল কিন্তু আমাদের কোন খবর ছিল না। কিছুক্ষণ পর আমরা ঘুম থেকে উঠে দেখে দেখে ক্যাম্প বস।

20230904_163102.jpg

বলে কালকে রাতে রুম চেঞ্জ করছি আজকে অনেক কমপ্লেন আছে একটু সকালবেলায় কাজ শুরু করো। আমরা সকালবেলা আগে ডোরের লক গুলা চেক করা শুরু করলাম। আমরা সকালবেলা দরজা দশটা লোক লাগিয়েছি। আমরা ১০ টা কমপ্লেন সেটা বললাম হ্যাঁ আমরা দশটা কমপ্লিট সেরে ফেলেছি‌। বলল আরো পাঁচটা কমপ্লেন আছে দরজার লক তোমরা ঠিক করে দিয়ে আসো।

20230904_163127.jpg

তারপরে আমরা এই পাঁচটা কমপ্লেন দেখতে গিয়েছি। আমরা এই পাঁচটা কমপ্লেন সেরে চলে এসেছি। তারপরে আমরা ক্যাম বসের সাথে কথা বললাম আর। আরো কমপ্লেইন আছে। তখন আমরা বললাম আমরা ফোনে পাঁচটা বাজে কাজে আসছি এখনো কিছু খাই নাই। তারপরে বলল তোমরা নাস্তা খেয়ে কমপ্লেনগুলো শেরে দিয়ে আসো।

20230729_215614.jpg

তারপরে আমরা কিচেনে সকাল বেলার নাস্তা করার জন্য গেলাম। আমরা কিচেন এর ভিতরে যেয়ে দেখি যে ওরা কাজ করতেছে। ওরা ওখানে নাস্তা বানানোর জন্য কোন কাজ করে নাই। এখন আর কি করবো নিজেদের নাস্তা তারপরে সবার জন্য বানানো লাগছে আমাকে।


তখন আমি বললাম আমি নাস্তা বানাইতেছি কিন্তু এক শর্ত আছে আমার। ওরা আমাকে বলল তাইলে বল কি শর্ত তোর আছে। আমি বললাম আমি এই দিক দিয়ে হিটার গরম করতেছি। তোমরা আমাকে পেজ মরিচ আর ফ্রিজে থেকে ডিম এনে দাও। তারপরও ওরা একজন ফ্রিজের ভিতরে গেছে আর একজন পেজ মরিচ কেটে দিতেছে আমাকে।


তারপরে আমরা নাস্তা খেয়ে চলে গেলাম কাজ করার জন্য। কাজ করার টাইমে আর আমার ফটো তোলার মনে ছিল না আজকে। কেননা ছোট ছোট কামের মধ্যে ঝামেলা বেশি এবং কি টাইমও বেশি লাগে। আমাদের কাজ শেষ হতে আজকের দুপুর তখন একটা বিশ মিনিট বাজে। তারপরের রুমে এসে আমরা কিছুক্ষন রেস্ট করি। গোসল শেষে খাবার খাওয়ার জন্য যাই আমরা। খাওয়ার খেয়ে আসো আমরা আর আজকে সারাদিন কাজে গেলাম না। আমরা দুপুরে আসে শুয়ে গেলাম। ঘুম থেকে উঠলাম রাতের আটটা বাজে আমি।


অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ

Sort:  
 11 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI9.2 ( 1.18 % self, 85 upvotes, 39 accounts, last 7d )
Period2023-09-08
Transfer to VestingPowerUp : 44.909 STEEM
Cash Out
00
ResultClub5050
 11 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। আমার পোস্টটা চেক করার জন্য। সুন্দর করে একটা কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজের দিকে নিজের খেয়াল রাখবেন।

 11 months ago 

ভালো লাগল।সারাদিন কাজ করার পরেও আপনি স্টিমিটের সাথেই আছেন।আপনাকে শুভ কামনা।

 11 months ago 

আপনাকে ধন্যবাদ। এত সুন্দর করে একটা মোটিভেশন দেওয়ার জন্য আমাকে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য শুভকামনা।

 11 months ago 

ধন্যবাদ আমাদের মাঝে একটু সুন্দর দিন শেয়ার করার জন্য। রাতে দেরি করে ঘুমিয়েও সকালবেলা উঠে আবার কোম্পানির কাজ সেরেছেন কেন তুমি বুঝলে আপনি অনেক পরিশ্রমি।

 10 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া। আপনার কিছু মূল্যবান সময় নিয়ে আমার পোস্টটা দেখার জন্য এবং সুন্দর করে একটা কমেন্ট করার জন্য। আসলে ভাই কিছু করার নাই প্রবাসীদের এমনই করতে হয় সারাদিন। আমরা বর্তমানে মনে করে দ্বিতীয় জেলখানায় আছি আমরা। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর নিজের প্রতি নিজের খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65070.55
ETH 3147.10
USDT 1.00
SBD 2.55