🫶Better Life With Steemit || The Diary game | 02 Oct 2023🫶Today is my full day

in Steem For Bangladeshlast year
"বিসমিল্লাহির রহমানির রহিম"

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

20231001_122416.jpg

আজকের সকাল সাড়ে নয়টা বাজে আমি ঘুম থেকে উঠি। মুখ ধুয়ে ফ্রেশ হই। তারপরে মোবাইলটা হাতে নিয়ে দেখে যে বাড়ি থেকে কল দিয়েছে আমাকে। প্রায় আধা ঘন্টা সময় ধরে আম্মুর সাথে কথা বলে নিলাম। তারপরে আমি কিচেনের উদ্দেশ্যে রওনা দি। কিচেনে গিয়ে নাস্তা করার জন্য দেখি যে নাস্তা করার জন্য কিছুই নেই সকাল বেলা সবকিছু ফার্সেল হয়ে গেছে। তারপরে আমি আমার নিজের জন্য ডিম ভাজি করি। তারপর আমি নাস্তা শেষ করে আমি উপরে যাই। আমাদের সুপারভাইজারের সাথে কথা বলার জন্য কখন আমাকে নিয়ে যাবে বাস স্টেশনে।

20231001_130040.jpg

বলল তোমাকে বিকালবেলা নিয়ে যাব বাস স্টেশনে। এখন একটু আমাকে হেল্প কর। তখন আমি বললাম আচ্ছা ঠিক আছে এখন কি কাজ করা লাগবে আমার আপনার সাথে। বলল আজকে মাসের ২ তারিখ হয়ে গেছে এখন পর্যন্ত আমি মাসিক হিসাব করতে পারিনি। কেননা এই জায়গায় নেট সমস্যা দিছিল বিল দেওয়া হয়নি। বলছে আচ্ছা ঠিক আছে এখন বলেন কি করবো। তখন বলা আমার এ জায়গা এখনো কয় বস্তা চাউল আছে তাই একটু দেখে আসো। সব হিসাব করতে বিকাল তিনটা বেজে গেল।

20231001_122646.jpg

তারপর দিন তিনটা বাজে যখন আমি খাবার খাওয়ার জন্য গেলাম তখন আমাদের এই জায়গায় বাদ শেষ হয়ে গেছে। তারপরে আমি রুটি খাওয়ার জন্য গেলাম। এনার নাম হচ্ছে তারেক ইনি একজন পাকিস্তানি আমাদের এ জায়গায় রুটি বানায়। উনাকে বললাম চাচা আমি তো এখনো খাবার খাইনি তো বললে রুটি নিয়ে যায় এই জায়গা থেকে খাওয়ার জন্য। তারপর ওই জায়গা থেকে দুইটা রুটি নিয়ে এসে আমি খাবার খেয়ে নিলাম। তারপরে আমি বিকেল বেলা চারটা বাজে আমার সুপারভাইজার কে বললাম। এখন তো চারটা বেজে গেছে আমাকে নিয়ে বাস স্ট্যান্ড যাবেন কিনা।

20231002_163422.jpg

তারপরে বলল আমাকে নিয়ে যাবে। আমরা বিকাল সাড়ে পাঁচটা বাজে রওনা দিলাম বাস স্ট্যান্ডের জন্য। বাসস্ট্যান্ডে গিয়ে কিছুক্ষণ টিকেটের জন্য দাঁড়ালাম। তারপর আবার এসে আমাকে মানা করে দিল আমি যে জায়গায় যাব সেই জায়গার বাস সে জায়গায় নাই কালকে আসার জন্য। তারপর আমরা কিছুক্ষণ বাসস্ট্যান্ড ঘুরে দেখলাম যে বাংলাদেশ এয়ারপোর্ট এর মতই সেম। মনে মনে চিন্তা করলাম এই জায়গায় যদি বাংলাদেশ টিক টক দের জন্য খুলে দেওয়া যাইতো তাহলে আরো ভালো হতো। কেননা জায়গাটা এত সুন্দর দেখা যাচ্ছে যে মজা বলার বাহিরে। আমি জায়গাটা কিছু ক্যাপচার করতে পারলাম না কেননা আমার মোবাইলে একটু খারাপ ছিল।


তারপরে আমরা সন্ধ্যা সাড়ে সাতটা বাজে রুমে চলে আসি। তারপর আমার সুপারভাইজার বলল তুমি কি খানা রেখেছো তোমার জন্য। বললাম না আমি খাবার রেখেনি আমার জন্য আমি জানি তো আমিও চলে যাব এর জন্য খাবার রাখা হয়নি আমার। বললা চল আজকে আমার সাথে খেয়ে নিবি আর কি করবি। তারপর আমি তাদের সাথে খাওয়া দাওয়া করে রাতের নয়টা বাজে রুমে চলে আসি। তারপরে কিছুক্ষণ মোবাইল দেখে শুয়ে পড়ি।


অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ
Sort:  

Good to know

This post has been upvoted through -Steemcurator09


Team Newcomer- Curation Guidelines For Septembert 2023 Curated by - @suboohi

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

 last year 

Thanks you Team Newcomer @suboohi support me. Be well, stay healthy, take care of yourself.

 last year 

আপনার ডেয়ারি পরে আপনার সারাদিনের ব্যস্ততা মুখর প্রবাস দিনযাপন সম্পর্কে জানতে পারলাম।পরে খুব ভালো লাগলো। আসলে ,পরিবার ছেড়ে প্রবাস জীবন খুব সহজ নয়।আপনার এবং আপনার পরিবারের জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু। আপনার কিছু মূল্যবান সময় দিয়ে। আমার পোস্টটা দেখে ও একটা সুন্দর করে কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের প্রতি নিজের খেয়াল রাখবেন দয়া করে।

 last year 

আপনার ডাইরি গেম পড়ে খুব ভাল লাগলো।প্রবাস জীবন খুব কষ্টের জীবন।দোয়া করি প্রবাস জীবন আপনার ভাল কাটুক।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। ইনশাআল্লাহ আমার প্রবাস জীবনে অনেক ভালো আছে। আমার আশেপাশে অনেক মানুষ আছে তাদের দেখলে আমার অটোমেটিক চোখের পানি আসে। তাদের তুলনা আমি অনেক ভালো আছি আলহামদুলিল্লাহ আল্লাহ শুকরিয়া আদায় করি।

 last year 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/c7JkjtTm



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI[ ? ] ( 0.00 % self, 23 upvotes, 18 accounts, last 7d )
Period2023-10-05
Transfer to VestingPowerUp : 10.400 STEEM
Cash Out
00
ResultClub5050
 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আমার পোস্টটা দেখে চেক করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।
আপনাদের দেখে আমরা অনেক কিছু শিখতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63483.25
ETH 2601.63
USDT 1.00
SBD 2.81