🫶Better Life With Steemit || The Diary game | 29 Aug 2023🫶Today is my full day job

in Steem For Bangladeshlast year

"বিসমিল্লাহির রহমানির রহিম"

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।


সবাই কেমন আছেন। আমি আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহ তাহালার অশেষ রহমতে।

আজকে ঘুম থেকে আমি পাঁচটা বাজে উঠি। তারপরে দাঁত ব্রাশ করা। আমার গোসল করা হয়। তারপরে আমি কাজের জন্য। আমি কাজে চলে যাই সাড়ে পাঁচটা বাজে। তারপর আমি কিসের নাস্তা খেতে গেলাম। আমাদের মোবাইলে কল আসলো। তোমরা কই আছ তোমাদের এক ঘন্টার কাজ আছে এদিকে আসো।


আমরা নাস্তা না করে। আমাদের camp boss কাছে চলে গেলাম। বলল আমাদের সুদানে এক ম্যানেজার আছে সে কল দিয়েছিল। তার এসিটা নষ্ট হয়ে গেছে রাত্রে। এই জায়গা থেকে তারে একটা নতুন এসি দেওয়ার জন্য। তখন আমরা বললাম আমাদের স্টোরের নতুন এসি নাই।

তখন বলল আমাদের খালি রুম গুলা চেক করে দেখো। তারপরে আমরা বললাম। আচ্ছা ঠিক আছে আমরা খালি রুম গুলা চেক করে দেখতেছি। আমরা প্রায় 40 টার রুম চেক করে একটা ভালো নতুন এসি পেয়েছি। তারপরে সকাল আটটা বাজে আসি নাস্তা করার জন্য। কিচিনে যারা কাজ করতে ছিল তারা তাদের জন্য নাস্তা বানাইতে ছিল আমরা দেখছি তখন এসে।


তারপরে আমরা ওদের সাথে বসে একসাথে নাস্তা করা। আমরা আবার আমাদের কাজে চলে যাই। কাজে গিয়ে আমরা যা দেখতে পাই। আমরা কালকে সন্ধ্যাবেলা দুইটা বিড়ালের বাচ্চাকে। দোকান থেকে দুধ কিনে দুধ খাবার ছিলাম।

আমরা কালকে যে জায়গায় কাজ করছি আজকে সেই জায়গায় কাজ করে নেই। জানিনা মানুষের মহব্বত কি রকম। কিন্তু কালকে বিড়ালের বাচ্চাকে যে দুধ খাওয়াইছি বিড়ালের বাচ্চাগুলো আবার ফিরে আমাদেরকে কাছে চলে এসেছে। আমরা ওদেরকে দেখে এতই খুশি হলাম যে। আজকে আবার দুধ নিয়ে আসে তাদেরকে খাওয়ালাম।

তারপরে আমার কাজ শেষ হলো। দিনের বারোটা বাজে। তারপর রুমে এসে আমি কিছুক্ষণ রেস্ট করলাম। তারপরে আমি দুপুরে খাবার খাওয়ার জন্য ম্যাচে গেলাম। আজকের দুপুর বেলা খাওয়ার খেলাম মুরগির মাংস দিয়ে। তারপরে খাওয়া শেষ করে রুমে চলে আসলাম।

রোদের কারণে আমার প্রচুর মাথা ব্যথা করা কি ছিল দুপুর বেলা। কখন যে আমার ঘুম চলে আসছিল দুপুরবেলা আমি বলতে পারব না‌। তারপরে আমি আর আজকে বিকেলবেলা কাজে যেতে পারিনি। আমি আমার রুমমেট কে বললাম। কাজে যাওয়ার সময় আমাকে কেন ডাকা হয়নি।

বলল আমরা দেখছি তোমার দুপুরবেলা কিভাবে মাথা ব্যাথা করাইতেছিল‌। তাই আমরা camp boss কে বলেছিলাম তোমার মাথা ব্যাথা করাইছে। বলল আচ্ছা ঠিক আছে ওকে ঘুমাইতে দাও। তাই আমরা তোমাকে ডাক দিইনি বিকালবেলা কাজের জন্য। তারপরে সন্ধ্যাবেলা আমি একটু বাইরে ঘুরতে‌। আলহামদুলিল্লাহ ঘুরার পরে মাথা ব্যাগটা একটু কমে গেছে সবকিছু ভালো হয়ে গেছে।


অবশেষে এটাই বলব। ভুল মানুষেরই হতে পারে। আমিও একজন মানুষ। তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে আমাকে ক্ষমা করে দিবেন। আশা করি সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন আল্লাহ তায়ালার রহমতে।

আল্লাহ হাফেজ

Posted using SteemPro Mobile

Sort:  

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines For August 2023
Curated by - @karianaporras

 last year 

Thanks you Team Newcomer to support me.

Loading...
 last year 

বাহ ,আপনি তো খুব সুন্দর করে লিখেন আপনার লেখার ধরন অনেক ভালো লেগেছে আমার আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনি প্রতিদিন অনেক কিছু করেছেন বিড়ালকে খাবার দিয়েছেন নিজে কাজ করেছেন এবং আপনি ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা

 last year 

ধন্যবাদ আপনাকে। আপনার কিছু মহান মূল্যবান সময় দিয়ে। আমার পোস্টটা দেখে ও পড়ার জন্য। আরো এত সুন্দর করে একটা কমেন্ট করার জন্য। আপনাকে আবারো অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের দিকে নিজে খেয়াল রাখবেন একটু দয়া করে।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 last year 

আপনাকে ও ধন্যবাদ আমার কমেন্ট টা পড়ে রিপ্লাই দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62221.65
ETH 2424.80
USDT 1.00
SBD 2.55