You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem" ||"THE DIARY GAME"|| 08 September 2023 ||Today's beautiful chat moment with friendsSome lovely moments spent today treating friends

in Steem For Bangladesh10 months ago

আপনার বন্ধুদের সঙ্গে সারা জীবন এভাবে যেন ভালোবাসা অটল থাকে। এবং আমি বিশ্বাস করি আপনি অনেক ভালোবাসেন আপনার বন্ধুদের। সুন্দর দিন কাটিয়েছেন এত সুন্দর দিন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

Sort:  
 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ @ariful2 ভাইয়া। আমি আমার বন্ধুদের অনেক ভালোবাসি আর আমার বন্ধুরা আমাকে অনেকটা ভালোবাসে। যাই হোক সারা জীবন না থাকলেও যতদিন তাদের সাথে আছি আমাদের ভালোবাসা এরকমই অটুট থাকবে দোয়া করবেন। আমার সারাদিনের কার্যক্রমটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64526.07
ETH 3116.74
USDT 1.00
SBD 2.55