Betterlife with Steem || The Diary Game (11-02-2024) || "Normal day with Student

in Steem For Bangladesh6 months ago (edited)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আমি ইমন আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

20240210_195120.jpg

আজকে আমাদের বিদায় অনুষ্ঠান -

1705998264136.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আমি ইমন | আমার বাড়ি জামালপুর জেলার,মেলান্দহ থানার ভাবকী গ্রামে | তো প্রতিদিনের মতো আজকেও আমি সকালে ঘুম থেকে ওঠি দাত ব্রাশ করি | সকালে কিছু সময় হাঁটাহাঁটি করি এবং মাঠে বিয়াম করি | তারপর আমি বাড়ি ফিরে আসি | বাড়ি আসার পরে সকালের নাস্তা করি একটু পড়াশোনা করি | পড়াশোনা শেষ করে আমি বাইরে বন্ধুের সাথে আড্ডা দিই |

1705998311410.jpg

আজকে আমাদের বিদায় অনুষ্ঠান তাই আমরা সকাল ৮ টার সময় আমি এবং আমার বন্ধুরা সবাই কোচিং-এ যায় | আমরা দুই জায়গায় কোচিং পড়ি কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা আমাদের জন্য সবাই দোয়া করবেন | আমি যেন ভালোভাবে পরীক্ষা দিয়ে বাবা-মাকে একটা ভালো রেজাল্ট উপহার দিতে পারি | আমরা প্রতিদিন প্রায় ৫-৬ ঘন্টা পড়াশোনা করি | আমাদের কোচিং ১টার সময় ছুটি হয় | কোচিং থেকে আমি বাড়ি আসি | বাড়ি আসার পর আমি গোসল করি | দুপুরের খাবার খেয়ে একটু ঘুমিয়ে পড়ি |

IMG_20240208_163554.jpg

তো পড়াশোনা শেষ করে | গোসল করে খাবার খেয়ে সবাই একসাথে স্কুল মাঠে যায় এবং বন্ধুদের সাথে আড্ডা দেই ছবি তুলি আরও নানা রকম গল্প করি | আমাদের স্কুলের ছোট ভাইয়েরা ফুল দিয়ে বরণ করে নিবে তো তাদের জন্য ছোট্ট একটা উপহার দিবো | আমি ভাবকি গফুর মন্ডল উচ্চ বিদ্যালয়ে দির্ঘ্য ৫ বছর এই বিদ্যালয়ে পড়াশোনা করি | এই স্কুল ও স্যার ম্যাড়ামদের আমরা কখনো ভুলতে পারবো না | আমাদের জন্য দোয়া করবেন আমরা যাতে ভালো ভাবে পরীক্ষা দিয়ে বাবা-মার মুখে হাসি ফুটাতে পারি |

1707455018147.jpg

আমাদের বন্ধুরা সবাই একসাথে ছবি তুলি | তাদের ছেড়ে এই স্কুল ছেড়ে আমাদের চলে যেতে হবে | আমাদের সবার জন্য দোয়া করবেন | আমরা সবাই এই স্কুল থেকে পড়াশোনা করছি | আমি ২০১৯ সালে এই স্কুলে ভর্তি হয় এই স্কুলে অনেক খারাপ সময় ও ভালো সময় বন্ধুদের সাথে কাটিয়েছি |

1707654258455.jpg

স্কুল থেকে এসে ফ্রেশ হয়ে তারপর আমি ৪ টার সময় নদীর পাড়ে ঘুরতে আসলাম | আমি আমার বন্ধুরা সবাই এই ব্রিজে আড্ডা দেই | শীতের দিনে নদীর পানি শুকিয়ে গেছে | ছোট বেলা এই নদীতে অনেক মাছ ধরেছি বাবার সাথে | এখন আর নদীতে আগের মতো পানি আসে না | তো বন্ধুরা যেহেতু কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা তাই আমরা বেশি সময় এখানে আড্ডা দিবো না | তো কিছু সময় আড্ডা দিয়ে আমরা চলে গেলাম আসরের নামাজ পড়ার জন্য | নামাজ হলো বেহেশতের চাবিকাঠি | আমরা চেষ্টা করব কাজ করার পাশাপাশি নামাজ পড়ার জন্য |

1707658008208.jpg

আমি সন্ধ্যার সময় চলে আসি বাড়িতে | বাড়ি আসার পর আমি পড়তে বসলাম | তো আমি প্রায় ২-৩ ঘন্টার মতো পড়াশোনা করলাম | ফেব্রুয়ারির ১৫ তারিখে আমাদের এস এসসি পরীক্ষা তাই আমি ভালো ভাবে পড়াশোনা করছি | পড়াশোনা শেষ করে আমি কিছুসময় মোবাইল ফোন চালায় স্টিমিটে পোস্ট করার জন্য | তো আমার আইডিতে সমস্যা হওয়ার কারনে আমি পোস্ট করতে পারিনি | আজকে আমাদের স্কুলে বিদায় অনুষ্ঠান হয়েছে আর কিছু দিন পর আমাদের পরীক্ষা |

আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68225.97
ETH 3275.70
USDT 1.00
SBD 2.66