Better life with steem .The diary game.07/01/2024.

in Steem For Bangladesh7 months ago (edited)

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আমি ইমন আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

20240107_172012.jpg

৭ই জানুয়ারি ১২তম সংসদ নির্বাচন - আজকের দিনটা একটু অন্যরকম |

আসসালামু আলাইকুম বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও আমি সকালে ঘুম থেকে ওঠি দাত ব্রাশ করি | সকালে কিছু সময় হাঁটাহাঁটি করি এবং মাঠে বিয়াম করি | তারপর আমি বাড়ি ফিরে আসি | সকালের নাস্তা করে একটু পড়াশোনা করি | পড়াশোনা শেষ করে আমি বাইরে বন্ধুের সাথে আমাদের স্কুল মাঠে নির্বাচন দেখতে যাই |

IMG_20240107_181756.jpg

আমাদের এলাকায় অনেক সুন্দর নির্বাচন ও ভোট প্রদান হয়েছে | আজ ৭ই জানুয়ারি ২০২৪ | ১২ তম জাতীয় সংসদ নির্বাচন | তো আমরা বাড়ি জামালপুর জেলার ‚ মেলান্দহ থনার ‚ ভাবকী গ্রামে | তো আমাদের মেলান্দহ মাদারগঞ্জের সুপরিচিত ও একজন ভালো এম.পি জনাব ‚ মো : মির্জা আজম সাহেব | তিনি ৭ বার নির্বাচিত এম.পি তিনি একজন ভালো মানুষ ও গরিবের বন্ধু | আমাদের বাড়ির পাশে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এটা তারি অবদান | তার ব্যবহারে আমরা সন্তুুষ্ট | নির্বাচনের কেন্দ্র আমাদের স্কুল মাঠে | স্কুলের নাম : ভাবকী গফুর মন্ডল উচ্চ বিদ্যালয় |

Riyan_20240104_164743_Fair & Glorious PRO by Riyan.jpg

এটা হচ্ছে আমাদের স্কুল মাঠ | আমি এই স্কুলে দীর্ঘ ৫ বছর পড়া শোনা করেছি | আমাদের স্কুল খুবি ভালো ও নাম করা স্কুল | মেলান্দহের ভিতরে একটি ভালো স্কুল ভাবকী গফুর মন্ডল উচ্চ বিদ্যালয় | আপনার দেখতে পাচ্ছেন মাঠে নতুন করে মাটি কাটা হচ্ছে | এই স্কুলের সাথেই রয়েছে ভাবকী সরকারি প্রাথমিক বিদ্যালয় | আমাদের স্কুলে খুবি সুন্দর ও মনোরম পরিবেশে পাঠ দান করা হয়

IMG_20240107_182503.jpg

তো প্রতিদিনের মতো আজকেও আমি ৪ টার সময় সরিষা খেতে ঘুরতে আসলাম | সরিষা ফুল গুলো দেখতে অনেক সুন্দর তাই আমি প্রতিদিন এখানে আসি বড় ভাই বন্ধুদের সাথে আড্ডা দেই | যেহেতু কিছু দিন পর আমাদের এস এসসি পরীক্ষা তাই আমরা বেশি সময় আড্ডা দিবো না | তো কিছু সময় আড্ডা দিয়ে আমরা চলে গেলাম আমাদের স্কুল মাঠে নির্বাচনের বিজয়ী ঘোষনা শুনার জন্য |

Riyan_20240107_163827_🐲Fair & Glorious PRO by Riyan.jpg

আজকে নির্বাচনের জন্য আমাদের স্কুল - কোচিং সব কিছুই বন্ধ | তবে নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ নৌকা প্রতীক মার্কা | অনেক লোকের সমাবেশ দেখা যাচ্ছে কোনো প্রকার ঝামেলা ছাড়া নির্বাচনে ভোট প্রদান হয়ে গেলো | আলহামদুলিল্লাহ আজকে ভালো ভাবে নির্বাচন শেষ হয়ে গেছে | কিন্তু আমার পরীক্ষা শেষ হয়ে যায়নি | পরীক্ষায় ভালো রেজাল্ট জন্য আমি প্রতিনিয়ত পড়াশোনা চালিয়ে যাচ্ছি |

1704544569417.jpg

তারপর পড়াশোনা শেষ করে আমি রাতের বেলা বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলা দেখতে আসলাম | আজকে রাতে কিন্তু অনেক শীত এবং অনেক কুয়াশাও পড়েছে | কিন্তু শীতের দিনে ব্যাডমিন্টন খেলার মজাটাই অন্যরকম | ব্যাডমিন্টন খেলা আমারও অনেক ভালো লাগে | আমিও মাঝে মাঝে ব্যাডমিন্টন খেলি | কিন্তু পরীক্ষার কারণে বেশি একটা খেলা হয়না | তো খেলা দেখা শেষ আমি আবার বাড়ি আসি | খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি | তো বন্ধুরা এভাবে আমি প্রতিনিয়ত জীবন যাপন করছি

আজকের দিনটা একটু অন্যরকম কাটলো | পোষ্টটি দেখার জন্য সবাইকে ধন্যবাদ

Love You Steemit Friends

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67978.59
ETH 3270.89
USDT 1.00
SBD 2.65