Better life with steem.the diary game.27/06/2023. Simple day.

in Steem For Bangladeshlast year

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাল্লাহ।

GridArt_20230625_072703903.jpg
আজকেও খুব সকালে ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠেই আমার দাঁত ব্রাশ করি। তারপর হাত মুখ ধুয়ে নিই। তারপর কিছুক্ষণ হাটা চলা করি। তারপর আমি গোসল করে নিলাম। গোসল করে খাওয়া দাওয়া করে নিলাম। তারপর আমি আমার অফিসের উদ্দেশ্যে বাসা থেকে রওনা হলাম।

20230621_084339.jpg
অফিসে গিয়ে কাজের জায়গায় বসলাম। আমার মেশিনের আশপাশের মেশিনের অপারেটর গুলো এখনো অনেকে আসে নাই। আশপাশের দু একজনের সাথে কথা বলে নিলাম। তারপর আমার কাজে মনোযোগী হলাম। কাজ করতে করতে দুপুর একটা বেজে গেল। তারপর আমি ছুটি নিয়ে বাসায় চলে আসলাম।
20230623_181554.jpg
বাসায় এসে দুপুরের খাবার খেলাম। তারপর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে নিলাম। বিকেল চারটার দিকে আমি আমার বাসার পাশে একটা জায়গায় ঘুরতে গেলাম। আমার বাসা থেকে হেঁটে গেলে প্রায় ১০ থেকে ১২ মিনিট সময় লাগে। এখন সময় যেহেতু বিকেল তাই হেঁটে হেঁটে চলে গেলাম।

20230623_180130.jpg
এখানে একটা পার্কের ভিতর টিকিট কেটে ঢুকে গেলাম। সেখানে বেশ কিছু ভাস্কর্য ছিল। তার মধ্যে ডলফিনের ভাস্কর্য আমার কাছে খুবই ভালো লাগলো। তাই ডলফিনের ভাস্কর্যের সাথে ছবি তুলে নিলাম।

20230623_180053.jpg
পার্কের মধ্যে ঘুরতে ঘুরতে পার্ক রক্ষণাবেক্ষণ করার এক চাচার সাথে দেখা হল। চাচা গাছ গুলোকে কেটে সৌন্দর্য বর্ধন করার কাজ করিতেছে। এই চাচা পার্কের মধ্যে কাজ করে তার সংসারের জীবিকা নির্বাহ করে থাকে। চাচার সাথে কিছুক্ষণ পার্ক সম্পর্কে আলাপ আলোচনা করলাম। তারপরেই চাচার সাথে কয়েকটা ছবি তুলে নিলাম।

20230623_180314.jpg
পার্কের মধ্যেই ঘুরতে ঘুরতে একটা জিরাফের ভাস্কর্যের কাছে গিয়ে দাঁড়ালাম। তারপর সেখানে দাঁড়িয়ে কয়েকটা ছবি তুলে নিলাম। ছবি তুলে পার্ক থেকে বের হওয়ার পথে রওনা দিলাম।

20230623_180728.jpg
পার্ক থেকে বের হওয়ার সময় গেটের মাথায় দেখলাম কিছু কাগজের ফুল সাজিয়ে রেখেছে। সে ফুলগুলো আমার কাছে খুবই সুন্দর লাগলো। তাই তার সাথে কয়েকটা ছবি উঠি নিলাম। তারপর আসার দিকে রওনা দিলাম। বাসায় এসে হাত দিয়ে নিলাম। তারপর কিছু খাবার খেয়ে নিলাম। রাত দশটার দিকে রাতের খাবার খেলাম। তারপর কিছুক্ষণ হাঁটাহাঁটি করলাম। তারপর ঘুমাবার জন্য বিছানায় শুইয়ে পড়লাম। এই ছিল আজকে আমার সারাদিন।

আমার পোস্টটি দেখার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  

¡Congratulations!

This post has been supported through the account Steemcurator06. for containing good quality content.

Curated by : @adeljose

 last year 

Thank you for read My post and upvoteing .

 last year 

Thank you steemcurator06 .

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiary 10 %
Voting CSI[ ? ] ( 0.00 % self, 34 upvotes, 29 accounts, last 7d )
Period2023-07-01
Transfer to VestingPowerUp : 44.833 STEEM
Cash Out
36.500 STEEM
Result Club5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

আসসালামু আলাইকুম কেমন আছেন ভাই আপনার পোস্টটা অনেক সুন্দর হয়েছে বিশেষ করে আপনি কাজের জায়গায় গিয়ে মেশিন পরিষ্কার করে যে কাজগুলো করেন খুব ভালো লাগছে ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62641.44
ETH 3343.87
USDT 1.00
SBD 2.47