Better life with steem.. the diary game..26/10/2023.. visit my home..

in Steem For Bangladesh9 months ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম। সবাইকে সালাম আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।।

আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালই আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আজকে 26শে অক্টোবর রোজ বৃহস্পতিবার দিনটি কেমন কাটলো তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

GridArt_20231027_191427695.jpg

আজকে সকাল সাতটায় ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে বিছানায় শুয়ে থাকি। তারপর দেড় ঘন্টা যাবত মোবাইল টিপাটিপি করি। এভাবে সকাল ১০ টা পর্যন্ত বিছানায় শুয়ে শুয়ে সময় কাটে। তারপর বিছানা থেকে উঠে দাঁত ব্রাশ করি। দাঁত ব্রাশ করে গোসল করে নেই। তারপর শার্ট প্যান্ট পড়ে বাসা থেকে বের হয়ে আসি।

20231026_112403.jpg
বাসা থেকে বের হয়ে রাস্তার দিকে রওনা করি। রাস্তার পাশে এসে একটা অটো রিক্সার জন্য দাঁড়িয়ে থাকি। দাঁড়িয়ে থাকা অবস্থায় এক জায়গায় ফোনে কথা বলে নিলাম। দু তিন মিনিট কথা বলার পর একটা অটো রিক্সা আমার কাছে এসে দাঁড়ালো।

20231026_112517.jpg
অটোরিকশাটি আমার কাছে আসলে আমি সে অটো রিক্সার মধ্যে উঠে পড়ি। তারপর বাসস্ট্যান্ডের দিকে রওনা শুরু করে। বাসা থেকে অটো রিক্সার মাধ্যমে বাসস্ট্যান্ডে আসতে সাত থেকে আট মিনিট সময় লাগে। বাসস্ট্যান্ডে এসে রিকশা থেকে নেমে পড়লাম।

20231026_113747.jpg

বাসস্ট্যান্ডে রিকশা থেকে নেমে রিক্সা ভাড়া পরিশোধ করলাম। আজকে দিনের তাপমাত্রা মোটামুটি অনেক ভালো। রাস্তার পাশে রোদের মধ্যে দাঁড়িয়ে থাকতে খুবই কষ্ট হচ্ছে। তারপরেও বাসের জন্য অপেক্ষা করতে দাঁড়িয়ে থাকতেই হলো। ৮ থেকে ১০ মিনিট দাড়িয়ে থাকার পর বাস চলে আসলো। তারপর আমি বাড়া ঠিক করে বাসের মধ্যে উঠে পড়লাম।

20231026_134854.jpg

20231026_134832.jpg
সৌখিন বাসের মাধ্যমে ময়মনসিংহ মাসকান্দা বাসস্ট্যান্ডে এসে নামলাম। সেখান থেকে একটা অটো রিক্সার মাধ্যমে ময়মনসিংহ রেল স্টেশনের দিকে রওনা করলাম। মাস্কান্দা বাস স্ট্যান্ড থেকে রেলস্টেশন পর্যন্ত অটো রিক্সার ভাড়া ৩০ টাকা। রেল স্টেশনে এসে টিকিট কাটার জন্য টিকিট কাউন্টারে চলে গেলাম। টিকিট কাউন্টারের কাছে টিকিট কেটে জামালপুর এক্সপ্রেস নামক ট্রেনের মধ্যে উঠে পড়লাম।

20231026_141800.jpg

ট্রেনের মধ্যে উঠে ব্যাগ উপরে রাখার জায়গায় রেখে ট্রেনের মাঝখানে দাঁড়িয়ে রইলাম। ট্রেনের আসন বিহীন টিকিট ক্রয় করতে হয়েছে যার কারণে দাঁড়িয়েই যেতে হচ্ছে। ২ ঘণ্টার মতো ট্রেন চলার পর জামালপুর রেলস্টেশনে এসে পৌঁছালো। তারপর আমি ট্রেন থেকে নেমে পড়লাম। ট্রেন থেকে নেমে একটা অটো রিক্সার মাধ্যমে বাড়িতে চলে আসলাম। বাড়িতে এসে হাত মুখ ধুয়ে খাবার খেয়ে নিলাম।

20231026_172507.jpg

20231026_170419.jpg
তারপর বাড়ির পাশে একটা টঙে গিয়ে বসলাম। সেখানে আমার সাথে আমার ছোট ভাগিনা ছিল। অনেকদিন পর মামা ভাগ্নে মিলে একটু হাটাহাটি করলাম। সন্ধ্যা হলে ভাগিনাকে নিয়ে বাড়িতে চলে আসলাম। বাড়িতে এসে গলার মধ্যে বসে আলাপ করা শুরু করলাম। রাত আটটার দিকে রাতের খাবার খেলাম। খাবার খেয়ে কিছুক্ষণ বিশ্রাম নিলাম। তারপর কিছুক্ষণ হাঁটাচলা করলাম। এই ছিল আজকে আমার সারা দিন।

আমার পোস্টটি পড়ার জন্য ও দেখার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 57983.59
ETH 3132.93
USDT 1.00
SBD 2.44