Better life with steem.. the diary game..19/10/2023.. simple day..

in Steem For Bangladesh9 months ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতু।

আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমি আল্লাহর অশেষ রহমতে ভালো ও অসুস্থ আছি। আজকের দিনটি কেমন কাটলো তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাল্লাহ।।

GridArt_20231019_194152486.jpg

প্রতিদিনের মতো আজকেও সকাল ছয়টা ৫০ মিনিটে ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে আমি আমার দাঁত ব্রাশ করি। তারপর হাত মুখ ধুই। তারপর আমি গোসল করি। গোসল করে অফিসে যাওয়ার জন্য আমি তৈরি হই।

20231019_110206.jpg

20231019_105902.jpg

প্রতিদিনের মতো সকালের খাবার খেতে আমি হোটেলে চলে গেলাম। সেখানে গিয়ে সকালের খাবার রুটি দিয়ে খেয়ে নিলাম। তারপর সাতটা চল্লিশ মিনিটে আমি অফিসের মধ্যে প্রবেশ করলাম। অফিসে ঢুকে মেশিন পরিষ্কার করে নিলাম। তারপর আমি কিছুক্ষণ কাজ করলাম। দশটা পর্যন্ত কাজ করে ক্যান্টিনে চলে গেলাম চা খেতে। এখানে গিয়ে একটা চা খেলাম এবং কফি চকলেট কিনে নিয়ে আসলাম। কিছুক্ষণ ক্যান্টিনে বসে বিশ্রাম নিয়ে নিলাম। তারপর আমি আমার মেশিনের কাছে এসে আবারো কাজে মনোযোগী হলাম। তারপর একটা কাজের মাপ জানার জন্য জনি ভাইয়ের কাছে চলে গেলাম। ছবিতে যে লোকটাকে দেখতে পারছেন তার নাম মোঃ জনি মিয়া। সে অনেকদিন যাবত লিংকিন সেকশনে চাকরি করে। কোন সমস্যা হলে মাঝেমধ্যে তার কাছ থেকে শুনে নেই। তার সাথে কিছুক্ষণ কথা বলে আমি আমার মেশিনে চলে আসলাম।

20231019_124657.jpg

20231019_124710.jpg
বারোটা চল্লিশ মিনিটে আমাদের অফিসে আজকে ফায়ার ডিল হলো। আমরা সকলেই এসেম্বলি পয়েন্টে চলে আসলাম। এখানে এসে সবাই যার যার মতো করে দাঁড়িয়ে গেলাম। তারপর কমপ্লায়েন্সের লোক আমাদের কিভাবে আগুন নিভাতে হয় আগুন লাগলে কিভাবে নামতে হবে সেই নির্দেশনাগুলো শিখিয়ে দিল। নির্দেশনাগুলো খুবই গুরুত্বপূর্ণ। সবাই মনোযোগ সহকারে শুনে নিলাম। কোন দুর্ঘটনা কিভাবে মোকাবেলা করতে হয় সেগুলো আমাদের বলে দিল। একটার দিকে আমাদের দুপুরের খাবার খেতে সময় দেয়া হলো। অফিস থেকে বের হয়ে দুপুরের খাবার খেয়ে নিলাম। দুপুরের খাবার খেয়ে কিছুক্ষণ বিশ্রাম নিলাম।

20231019_141028.jpg
দুপুর দুইটার দিকে অফিসের মধ্যে পুনরায় প্রবেশ করলাম। প্রবেশ করেই দেখি আমার পাশের মেশিনে মোঃ ইব্রাহিম মিয়া এবং জনি ভাই দুজনে মিলে গল্প করিতেছে। আমি তাদের কিছু ছবি উঠিয়ে নিলাম। তারা কি বিষয়ে গল্প করল তা জিজ্ঞাসা করলাম। তারপর তাদের সাথে আমিও কিছু কথা বলে দিলাম। তারপর আমি আমার কাজে মনোযোগী হলাম।

20231019_153155.jpg
বিকেল চারটার সময় আমার হাতের কাজ শেষ হয়ে গেল। সেই কাজগুলোকে ইনস্পেকশন টেবিলে দিয়ে আসলাম। ইন্সপেকশন সাহেব কাজগুলো চেক করে আমাকে ডাক দিলেন। আমি কাজগুলো নিয়ে আমাদের ডিস্ট্রিবিউশন সেকশনে গিয়ে জমা দিতে গেলাম। সেখানে কাজ জমা দিয়ে দিলাম। সেখানে দেখি ডিস্ট্রিবিউটর মোঃ আনিসুর রহমান এবং আমাদের সুপারভাইজার মোঃ পলাশ ভাই কোন একটা বিষয়ে কথা বলিতেছে। তারপর আমি কাজ জমা দিয়ে আমার মেশিনে চলে আসলাম। আজকে আমাদের বিকেল পাঁচটায় ছুটি হয়ে গেল। অফিস থেকে বের হয়ে বেশ কয়েকজন অফিসের পাশে একটা ফাঁকা মাঠে ঘুরতে চলে গেলাম।

20231019_174938.jpg
এই ফাঁকা মাঠে অবসর সময়ে অনেকেই ঘুরতে আসে। অনেকদিন পর আমাদের অফিস পাঁচটায় ছুটি হয় তাই আমরাও এখানে ঘুরতে আসি। রাত সাড়ে সাতটা পর্যন্ত আমরা সেখানেই বসে অনেক গল্প করে থাকি। তারপর বাসায় চলে আসি। রাত সাড়ে আটটার দিকে রাতের খাবার খাই। এই ছিল আজকে আমার সারা দিন।

আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 9 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Community beneficiaries
Voting CSI9.8
Period2023-10-23
ResultClub5050
 9 months ago 

Thank you for read My post and suggestion..

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44