Better life with steem. The diary game. 15/11/2023. It's my busy day.

in Steem For Bangladesh8 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছি। আজকের দিনটি কিভাবে কাটল তা আপনাদের সাথে শেয়ার করব ইনশাআল্লাহ।

GridArt_20231115_233645216.jpg
আজকে সকাল ৭ টা ১৫ মিনিটে আমি ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে আমি আমার দাঁত ব্রাশ করি। তারপর গোসল করে। গোসল করে সকালের খাবার খাই। অফিসের উদ্দেশ্যে বাসা থেকে রওনা।

20231115_075409.jpg
অফিসের মধ্যে প্রবেশ করে প্রতিদিনের মতো আজকেও আমার মেশিন পরিষ্কার করে নিলাম। তারপর আশপাশের জায়গাও পরিষ্কার করে নিলাম। তারপর চেয়ারে বসে আমি আমার কাজ করা শুরু করলাম।

20231115_075358.jpg
ছবিতে যাকে দেখতে পারছেন তার নাম মোঃ আব্দুল জলিল মিয়া। বর্তমানে সে আমার পাশের মেশিনের অপারেটর। সে অফিসে এসে তার মেশিনের কাছে দাঁড়ালো। সে সময় তাকে একটা ছবি উঠালাম। জলিল ভাই আমাকে জিজ্ঞেস করল আমার ছবি উঠিয়ে কি করবেন। আমি বললাম তার ছবি এক জায়গায় দিবো সেজন্য উঠালাম। তারপর জলিল ভাই কাজ করা শুরু করলেন।

20231115_095835.jpg

20231115_095749.jpg
সকাল দশটা দশ মিনিটের সময় আমি এবং জনি ভাই আমাদের অফিসের ক্যান্টিনে চলে গেলাম। সেখানে গিয়ে দুজনে দুটা পাউরুটি খেলাম। সেখানে বসে কিছুক্ষণ ভালো আলোচনা করলাম। আমাদের পাশে আমাদের রহমান ভাই এবং টুটুল ভাই তারাও ক্যান্টিনে এসেছে কিছু খাবার খেতে। তাদের সাথে দেখা করে আমরা আমাদের কাজের জায়গায় চলে আসলাম।

20231115_205347.jpg
আমার সামনে বেশি অপারেটর সে মনোযোগ সহকারে কাজ করিতেছে। সে অনেকদিন যাব ত লিংকিং সেকশনে কাজ করে আসছে। তার সাথে মাঝেমধ্যে ডাক দিয়ে কিছু কাজের বিষয়ে কথা বলে নিই। সে আমার বয়সের অনেক ছোট তাই সে আমাকে খুব সম্মান করে। দুপুর একটা সময় দুপুরের খাবার খেতে বাসায় আসলাম। তারপর কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবার অফিসের মধ্যে প্রবেশ করলাম। অফিসের মধ্যে প্রবেশ করে আবারো পুনরায় কাজ করা শুরু করলাম। আজকে তিন স্টাইলের কাজ চলছে। কাজগুলো সুপারভাইজার সিরিয়ালে দিয়ে যাচ্ছে। সবাই যেন সমানভাবে কাজ পায় সেজন্য সিরিয়াল করে করে কাজ দেওয়া হয়।

20231115_190637.jpg

20231115_190500.jpg
প্রতিদিনের মতো আজকে আমাদের রাত দশটায় ছুটি হবে। তাই কোম্পানি আমাদের টিফিন খাওয়ার জন্য টাকা প্রদান করেছে। টিফিন খেতে অফিসের বাহিরে যেতে হয়। আমরা ৫-৬ জন মিলে প্রতিদিন একসাথে টিফিন করে থাকি। বাহিরে স্বাভাবিক কিছু খাবার খেয়ে পরে একটা চা স্টলে গিয়ে চা খেয়ে নিলাম। চা খেতে খেতে সবার সাথে কিছু ছবি উঠিয়ে নিলাম।

20231115_215339.jpg
রাত দশটার সময় আমাদের অফিস ছুটি হয়ে যাবে সেজন্য আশপাশের সকল মেশিন পরিষ্কার করছে সবাই। আমিও আমার মেশিন পরিষ্কার করে কাজগুলো জুড়ির মধ্যে গুছিয়ে নিলাম। তারপর অফিসের বাহিরে চলে আসলাম।

20231115_220403.jpg
বাইরে এসে একটা দোকানে টেলিভিশনের মধ্যে ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে কার ক্রিকেট খেলা দেখলাম। খেলাটা মোটামুটি প্রতিদ্বন্দ্বিতামূলক হয়েছে। অবশেষে ভারত জয় লাভ করেছে।

20231115_230455.jpg
বাসায় এসে রান্না করার কাজ শুরু করলাম। রাত সাড়ে ১১ টার সময় রাতের খাবার খেলাম। তারপর বসে কিছুক্ষণ বিশ্রাম নিলাম। তারপর ঘুমাতে শুয়ে পড়লাম। এই ছিল আজকে আমার সারাদিন।

আমার পোস্টটি পড়ার জন্য ও দেখার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 8 months ago 

Upvoted. Thank You for sending some of your rewards to @null. It will make Steem stronger.

 8 months ago 

Thank you for read My post and suggestion and upvoting..

 8 months ago 

ভাই আপনার ডাইরি টি পড়ে অনেক ভালো লাগলো। কালকের খেলাটি শুরুতে দারুণ ছিলো। ধন্যবাদ আপনাকে আপনার ডাইরি টি শেয়ার করার জন্য।

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টটি পড়ার জন্য। আমি চেষ্টা করবো আরো ভালো ভাবে উপস্থাপন করতে।

TEAM BURN

Your post has been successfully curated by @msharif at 35%.

Thanks for setting your post to 25% for @null.
We invite you to continue publishing quality content. In this way you could have the option of being selected in the weekly Top of our curation team.

Team Burn (1).png

Burning STEEM by sending it to the @null account helps reduce the supply of STEEM and so increase its price.

 8 months ago 

Thanks team burn ❤️‍🔥 support my post.

 8 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
AI contentHuman
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem2525%
Community beneficiaries
Voting CSI6.8
Period2023-11-17
ResultClub5050
 8 months ago 

Thank you for read My post and suggestion..

 8 months ago 

ধন্যবাদ আপনার দিনটা আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার দিনটা অনেক ব্যস্ততার সাথে কেটেছে।

 8 months ago 

আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাঁ ভাই আমার দিনগুলো বর্তমানে খুব ব্যস্ততার মধ্যে কাটছে। আপনার প্রতি শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61420.98
ETH 3276.21
USDT 1.00
SBD 2.47