🌹আমার তোলা কিছু ফুলের ফটোগ্রাফি 🌹

in Steem For Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম। হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমি অনেক ভালো আছি।প্রতিদিনের মতো আজকেও আমি নতুন কিছু ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে। আশা করি আমার ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লাগবে। ফটোগ্রাফি এবং আমার লেখা ভালো করবার জন্য চেষ্টা করব। তো শুরু করা যাক আজকে ফটোগ্রাফি।

ফটোগ্রাফি ১

IMG20230225153312.jpg

এই ফুলটির নাম হলো গাজানিয়া লিনিয়ারিস।ফুলটির নাম খুবই অসাধারণ। ফুলটি দেখতে খুবই সুন্দর। ফুলটি আমার কাছে ভালো লেগেছে। ফুল প্রকৃতির দান ফুল সবারই পছন্দ। আমারও ফুল ভীষণ পছন্দ ফুল দেখতে খুবই ভালো লাগে। ফুল কমবেশি সব জায়গায় আছে। তাই এই ফুলটি প্রায় অনেকেই চিনে থাকবেন।

ফটোগ্রাফি ২

IMG20230225153001.jpg

এই ফুলটির নাম হলো রোজা ভেটেরান্স সম্মান।ফুলটি দেখে যেন আমার মন প্রাণ জুড়িয়ে গেছে।ফুলটি দেখতে খুবই মায়াবতী। আমার কাছে বেশি ভালো লেগেছে ফুলের পাপড়ি গুলো। পাপড়ি গুলো যেন লাল রঙে ভরে আছে। কাদের কাদের কাছে এই ফুলটি ভালো লেগেছে। কমেন্ট বক্সে উত্তর দিয়ে যান।

ফটোগ্রাফি ৩

IMG20230225153226.jpg

এই ফুলটির নাম হলো পেটুনিয়া।এই ফুলটি আমি নার্সারি থেকে ফটোগ্রাফি করেছি। ফুল বলতেই সুন্দর। ফুল অনেকেই অনেক কাজে ব্যবহার করে। আমি প্রায় সময় নার্সারিতে ঘুরতে যাই। ফুল ফটোগ্রাফি করার জন্য। এই ফুলের ফটোগ্রাফি যদি আপনাদের কাছে ভালো লাগে তবে একটা ভোট দিয়ে যাবেন।

ফটোগ্রাফি ৪

IMG20230225153038.jpg

এই ফুলটির নাম হলো হেনরি ম্যাটিস গোলাপ।সব ফুল থেকে আবার গোলাপ ফুল ভালো লাগে। আমি আমার বাড়িতে একটি গোলাপ ফুল গাছের চারা লাগিয়েছি।অন্য কোন পোস্টে আপনাদের কাছে আমি আমার গোলাপ ফুল গাছের চারাটি শেয়ার করব। আপনাদের কার কাছে গোলাপ ফুল ভালো লাগে আমি জানিনা তবে আমার কাছে খুবই খুবই ভালো লাগে।

আমি ছোট মানুষ কোন ভুল হয়ে থাকলে মাফ করে দিবেন। তো আজকে এই পর্যন্তই ভালো থাকবেন সবাই আল্লাহাফেজ।

From# Bangladesh
@Anikkhan1

Sort:  
 2 years ago 

আপনি আমাদের কমিউনিটি discord এ যুক্ত হন। আগামীকাল আমাদের discord সার্ভারে একটি মিটিং এর আয়োজন করা হয়েছে সেখানে আপনি আপনার যেকোন সমস্যা নিয়ে প্রশ্ন করবেন। আশা করছি আপনি মনোযোগী হবেন। নিচে discord এর লিঙ্ক দেওয়া হলো।

https://discord.gg/CmwQjW5B

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67794.46
ETH 2624.97
USDT 1.00
SBD 2.65