🌹 আমার তুলা কিছু ফুলের ফটোগ্রাফি 🌹

in Steem For Bangladesh9 months ago

Bismillahir Rahmanir Rahim

Assalamu Alaikum wa Rahmatullah.

Hello Everyone
I am @anikkhan1
From #Bangladesh

Today is sunday
30 July 2023

My photography

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি এবং সুস্থ আছি। আজকে আমি আপনাদের সাথে কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। অনেকদিন পর আমি কিছু ফুলের ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। নতুন একটি পোস্ট শেয়ার করব আপনাদের মাঝে। আশা করি সকলের ভালো লাগবে, তো শুরু করা যাক।

center>

ফটোগ্রাফি ১

IMG-20231030-WA0011.jpg

এই ফুলটির নাম হলো নয়ন তাঁরা। ফুলটি দেখতে খুবই সুন্দর, আমার কাছে ফুলটি ভালো লেগেছে। এই ফুলটির ফটোগ্রাফি করেছি আমার নানু বাড়ি থেকে। আমার নানু বাড়িতে অনেক রকম ফুল গাছ আছে। অনেকগুলো ফুলের মধ্যে থেকে অনেক সুন্দর একটি ফুল, নাম হলো নয়ন তাঁরা।

center>

ফটোগ্রাফি ২

IMG-20231030-WA0012.jpg

আমার জানা এই ফুলটির নাম হলো দুপুর মনি। সব ফুলের মতো এ ফুলটিও অনেক সুন্দর। আমার কাছেও ভালো লেগেছে। তাই আমি ফুলটি ফটোগ্রাফি করেছি। এই ফুলটি অনেক ঔষধি কাজে ব্যবহার করা হয়। আমাদের গ্রামের মানুষ অনেক রকম ভাবে ফুলটি ঔষধি গাছ ব্যবহার করে থাকে। সবকিছু মিলিয়ে অসাধারণ একটি ফুল দুপুর মনি নামে পরিচিত। আমাদের গ্রামে এই ফুলটি খুবই বিখ্যাত।

center>

ফটোগ্রাফি ৩

IMG-20231030-WA0014.jpg

এ ফুলটির নাম হলো কসমস।অনেকে অনেক নামে চিনে থাকে এই ফুলটি।আমার জানামতে এ ফুলটির নাম হল কসমস ফুল। যাইহোক এ ফুলটি দেখতেও সুন্দর, ফুল হলো পবিত্র। এই ফুলটি আমি নার্সারি থেকে ফটোগ্রাফি করেছি। দুপুরের পরে আমি নার্সের দিকে ঘুরতে গিয়েছিলাম। এ ফুলটি আমার কাছে ভালো লেগেছে তাই ফটোগ্রাফি করেছি,এবং আপনাদের সাথে শেয়ার করলাম।

center>

ফটোগ্রাফি ৪

IMG-20231030-WA0013.jpg

নাম না জানা এই ফুলটি। ফুলটির রং অনেক সুন্দর,ফুলটি দেখে খুবই ভালো লেগেছিল তাই অন্যান্য ফুলের মত এ ফুলটিরও ফটোগ্রাফি করেছি। এ ফুলটি ও আমি নার্সারি থেকে ফটোগ্রাফি করেছি। এখন নার্সারিতে অনেক রকম ফুল গাছ আছে। তার মধ্য থেকে এটি নাম না জানা একট ফুল।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন,আল্লাহাফেজ।

Thank you for reading photography blog.

Thank you

Photography@anikkhan1
EditMe
LocationBangladesh 🇧🇩📷
Devicerealme

From #bangladesh
@anikkhan1

Allah Hafeez

Sort:  
 9 months ago (edited)

@anikkhan1
আপনার ছবি গুলো অনেক সুন্দর। ছবি তুলা আমারও খুব ভাল লাগে।

 8 months ago 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord server. https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI0
Period2023-11-03
Result Club No

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65128.68
ETH 3442.23
USDT 1.00
SBD 2.52