৬০ স্টিম পাওয়ার আপ||by @alvida

in Steem For Bangladesh2 months ago

1000045572.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে হাজির হওয়ার চেষ্টা করলাম। আজকে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করলাম। প্রতিটা মানুষের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে অধিক পরিমাণে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ ছাড়া কোন বিকল্প নাই। প্রথমত নতুন অবস্থায় বেশ কষ্ট করতে হতো পাওয়ার না থাকার কারণে। একটা পোস্ট করলে কমেন্ট করতে পারতাম না কিন্তু এখন বেশ সুন্দরভাবে পাওয়ার আপের গুরুত্ব বুঝে গেছি তাই নিজে নিজেই পাওয়ার আপ করার চেষ্টা করতেছি ও অন্যকে অনুপ্রাণিত করতেছি।আশা করি আপনারা সকলে সমর্থন করবেন। আমি যেন অধিক পরিমাণে পাওয়ার আপ করে নিজের অবস্থানটা এই স্টিমিট প্ল্যাটফর্মে শক্ত করতে পারি। আজকে আমি নিচে পাওয়ার আপ করার প্রসেসটি তুলে ধরবো। আশা করি আপনারা সকলেই দেখবেন।
১ম ধাপ

IMG_20240514_095626.jpg

২য় ধাপ

IMG_20240514_095653.jpg

৩য় ধাপ

IMG_20240514_095708.jpg

চতুর্থ ধাপ

IMG_20240514_095748.jpg

অবশেষে আমি ৬০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

প্রতিটা সেক্টরে দক্ষতা ছাড়া কখনোই সেই সেক্টরের সম্পূর্ণভাবে স্থায়ী হওয়া যায় না তাই আমাদের যদি এই প্লাটফর্মে শক্তভাবে অবস্থান করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমাদের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে হবে। আপনারা সকলে দেখতে পারতেছেন আমি ওপরে ৬০ স্টিম পাওয়ার আপ করলাম। পাওয়ার না থাকার কারণে পোস্ট করতে পারছিলাম না তাই চিন্তা করলাম যেহেতু এই সেক্টরে কাজ করব দীর্ঘস্থায়ী তাই সেক্টরে নিজের অবস্থান শক্ত করার জন্য আজকে পাওয়ার আপ করে ফেলি তাই সেই চিন্তাধারা থেকে পাওয়ার আপ করতে ফেলেছি। আপনাদের দেখে ভীষণ অনুপ্রেরনা পেয়ে আজকে এতদিন আসতে পেরেছি। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

💗💗💗

↙️সংক্ষেপে আমার পরিচয়↘️

Messenger_creation_115e7214-0e1e-425e-bd7e-3388b5044842.jpeg

আমার নাম সাব্বির আহমেদ। আমার ব্যবহারকারীর নাম @alvida। গ্রাজুয়েশন শেষ করে আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার। আমার বাড়ি মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্ডিতে। আমাদের STEEM যাত্রা শুরু হয়েছিল 2020 সালের জুলাই মাসে। বর্তমানে, আমি ফটোগ্রাফির জন্য বিভিন্ন জায়গায় যেতে পছন্দ করি এবং ব্যবসা করার চেষ্টাও করি। অনুগ্রহ করে আমার জন্য দোয়া করুন যাতে আমি এখানে ভালোভাবে ব্লগ করতে পারি
Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67096.35
ETH 3509.27
USDT 1.00
SBD 3.22