Betterlife // The Diarygame 12-07-2024 // A very nice day

in Steem For Bangladesh10 days ago

আসসালামু আলাইকুম,বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমি @alomgir121 আজকে আপনাদের সাথে নতুন একটা ব্লগ শেয়ার করবো। আশা করি শেষ পজন্ত সবাই সাথেই থাকবেন, ধন্যবাদ।
আজকে সকালে ঘুম ভাঙ্গতেই বাহিরে তাকিয়ে দেখি মুষলধারে অনেক বৃষ্টি হোচ্ছে।তাই আবার কাথা জরিয়ে শুয়েপরি।কারন আমি বৃষ্টি দেখলেই একটু অলস হোয়ে পরি।তার পরে আবার ভোর সকাল।জাই হোক বৃষ্টি টাকে আজকে খুব উপভোগ করলাম।তার পর বৃষ্টি যখোন একটু কোমে আসে, তখোন বিছানা ছেরে উঠি।তারপরে বাহিরে বের হোয়ে আমার রাজহাঁস গুলেকে খাবার খেতে দেই।

IMG_20240710_081307.jpg

IMG_20240710_081255.jpg

IMG_20240710_081226.jpgএই ছবি গুলো আমার রাজহাঁস গুলেকে খাবার দেয়ার পরে তোলা।

তার পরে আমার কবুতর, হাস, মুরগি গুলোকেও খেতে দেই।এর পরে আমি গোসল কোরে ফ্রেশ হোয়ে নাস্তা খেতে বসি।তো আম্মু আবার জানে যে আমি বৃষ্টির দিনে খিচুড়ি খেতে খুব পছন্দো করি। তাই সকালে বৃষ্টি হোতে দেখেই খিচুড়ি রান্না কোরে রাখে।তাই আজকে আমার পছন্দের রেসিপি পেয়ে আমিতো মহা খুশি।তারপরে নাস্তা সেরে দোকানের উদ্দেশ্যে বেড়িয়ে পরলাম। আজকে যেহেতু বাহিরে বৃষ্টি হোচ্ছিলো তাই সাধে ছাটা নিয়ে নিলাম।
IMG_20240713_003410.jpgএটা দোকানে জাওয়ার সময় তোলা ছবি।

তারপরে দোকানে গিয়ে দোকান খুলে আল্লাহর নাম নিয়ে বসি।তো আজকে বৃষ্টি আবার শুক্রবার তাই কাষ্টোমারের চাপ খুবোই কমছিলো।টুকটাক কিছু বেচাকিনা কোরে যখোন দুপুর১২ টা বাজে তখোন দোকান বন্ধোকোরে দেই। কারন আজকে তো শুক্রবার তাই।তারপরে বাসায় এসে টুকটাক নিজের কিছু কাজ ছিলো সেগুলো সেরে। নামাজের জন্যে তৈরি হোয়ে নেই।তারপরে নামাজ আদায় করতে মসজিদে চোলে জাই।
IMG_20240713_004526.jpgএটা আমাদের মসজিদের সামনে তোলা ছবি।

তারপরে নামাজ শেষে।আমার ফ্রেন্ডের সাথে আমার ফ্রেন্ড একটা আমবাগান কিনেছিল সেটা দেখতে যাই। তারপরে সেখান থেকে সোজা বাসায় চলে আসি। এরপর দুপুরে খাওয়া দাওয়া শেষ করে, একটু বেড রেস্ট নেই। এরপর আসরের সময় ঘুম থেকে উঠে।দোকানের উদ্দেশ্যে রওনা দেই।দোকান খুলে বেচাকেনা করি, এরপরে বেচাকেনা করে সন্ধ্যার আগে দোকান বন্ধ করে দেই।কারন শুক্রবারে বেশি কাস্টমার থাকে না। দোকান বন্ধ করে একটা চা খেয়ে নিলাম। আমার দোকানে পাশে চায়ের দোকান থেকে।তারপরে আস্তে ধীরে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম বাসায় যাওয়ার সময় বাইরে থেকে কিছু খাবার বা নাস্তা নিয়ে যাওয়ার জন্য। একটা রেস্টুরেন্টে গেলাম,সেখানে গিয়ে দুইটা মোগলাই পরোটা অর্ডার করলাম। এই রেস্টুরেন্টের মোগলাই পরোটা গুলো খুবই টেস্টি এবং ফ্রেশ। তাই আমি সবসময় এখান থেকেই মোগলাই পরোটা অর্ডার করি। আমি ক্যাশ কাউন্টারে গিয়ে দুইটা পরোটার টাকা পে করে যখন অর্ডার করলাম। তখন তারা আমার সামনেই মোগলাই পরোটা তৈরি করে ভেজে দিল।
IMG_20240712_195227.jpgএটা রেস্টুরেন্টে যখন মোগলাই পরোটা ভাজতে ছিলো, তখন তোলা ছবি।

তারপরে আমার পার্সেলটা তারা একটা ব্যাগে করে প্যাক করে দিল এবং সাথে সালাত এবং সস দিয়ে দিল। তারপরে আমি বাসায় সোজা চলে আসি এবং সবাই মিলে একসাথে বসে নাস্তা করি।

IMG_20240712_201537.jpgএই ছবিটা তোলা হয়, যখন আমরা মোগলাই পরোটা গুলো, একটা প্লেটে নিয়ে নাস্তা করার জন্য, সবাই একসাথে বসি তখন।

বন্ধুরা আমার আজকের ব্লগটি এ পর্যন্তই ছিল। এবং আপনারা সবাই শেষ পর্যন্ত সাথে থাকার জন্য, আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আসসালামুয়ালাইকুম। আশা করি আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন এবং কমেন্ট করে পাশে থাকবেন।

Sort:  
 6 days ago 

সত্যি বলতে রাজহাঁস আমার খুব পছন্দ। রাজ হাস আমার খুব পছন্দ। যদিও এটি আমি আগে
লালন পালন করেছি। যাইহোক আপনার হাতের মোগলাই দেখতে অসাধারণ লাগছে। আমি ইউটিউব দেখে আগে ট্রাই করেছি। সেই সময় আমি খুব মজা করে খেয়েছিলাম। পোষ্টের জন্য শুভকামনা

ধন্যবাদ আপনাকে।আপনার মূল্যবান মতামত জানানোর জন্য।

 8 days ago 

হ্যালো ,আপনার ভোটিং CSI একদম কম । কমিউনিটির ইউজারদের পোস্ট কিউরেট করুন যাতে আপনার ভোটিং CSI বাড়ে । আপনার লিকুইড স্টিম গুলো পাওয়ার আপ করুন যাতে ক্লাবের অন্তর্ভুক্ত হতে পারেন । ধন্যবাদ

ধন্যবাদ ভাই, আপনার মূল্যবান মতামত দেওযার জন্য।

 9 days ago 

Hi, Greetings, Good to see you Here:)

আমাদের সাথে আপনার সুন্দর নিবন্ধটি ভাগ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ. আশা করি আপনি সক্রিয় থাকবেন এবং সবার সাথে যোগাযোগ বজায় রাখবেন কমেন্ট করার মাধ্যমে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে যা আপনি জানতে চান বা কোনো সমস্যার সম্মুখীন হন, সাহায্যের জন্য আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিন। আমরা সবসময় এখানে ব্যবহারকারীদের সেবা প্রদানের জন্য সক্রিয় থাকি। এবং আপনাকে আমাদের সাপ্তাহিক অনলাইন হ্যাঙ্গআউটে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। আমাদের ডিসকর্ড সার্ভারে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন... https://discord.gg/6by5BAtAAC



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified Userx
Support #burnsteem25x
Community beneficiariesx
Voting CSI00
Club Statusnewcomer
Period2024-07-13

Thank you brother

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67477.32
ETH 3474.01
USDT 1.00
SBD 2.69