📢 Contest - About Your Favourite Superhero || Steem For Bangladesh || my superhero gopalbhar.

in Steem For Bangladesh2 years ago

হ্যালো বন্ধুরা!!!
আমি বাংলাদেশ থেকে বলছি
@afrinn
সবাই কেমন আছেন!!! আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি!!!আজকে আমি এমন একটা প্রতিযোগিতা অংশগ্রহণ করবো।সেটি হলো সুপার হিরোর গল্প। আমি অনেক এর সুপার হিরো সম্পর্কে জেনেছি। এবং আমি খুব অবাক হয়েছি।আসলে কি বলবো।এই কনটেস্ট টা আমার কাছে অনেকটাই ভালো লেগেছে।এই কনটেস্ট এর মাধ্যমে আমরা সবাই একেকজনের সুপার হিরোর গল্প শুনতে পারবো।এবং জানবো।এই উৎসাহটা নিয়েই আজ আমি এই কনটেস্ট যোগদান করছি।আর আমি এই ভেবে খুবই আনন্দিত যে আমার সুপার হিরোর কথা আপনাদের মাজে সেয়ার করতে পারবো।।আমি ছোট বেলা থেকে কাটুন দেখতে অনেক ভালোবাসি আজকে আমি আমার কার্টুনের সুপার হিরো গোপালভারের গোপাল। আমার সুপার হিরোর গল্প ইনশাআল্লাহ সবার অনেক ভালো লাগবে।

১ -জি আমার সুপার হিরো হলো গোপালভার।
গোপাল অনেক সৎ ও বুদ্ধিমান।যার জন্য গোপালভার কার্টুন অনেক ছোট থেকে আমি দেখি।আমার খুবই ভালো লাগে বলে।এই গোপালভার দেখে আমি কিছুটা জ্ঞান অর্জন করতে পেরেছি


Screenshot_20221212-212917_1.jpg ইউটিউব থেকে স্কিনশট করা

২ -হ্যা তারা শক্তিশালী ও বুদ্ধিজীবি।তাদের বিশেষ দক্ষতা আছে এবং আমি সেগুলো প্রশংসা করি।কারন গোপাল হলো জ্ঞানী ও
বুদ্ধিজীবী। গোপালভার জ্ঞান এর দিকে অনেক শক্তিশালী ছিল।


Screenshot_20221212-212929_1.jpg ইউটিউব থেকে স্কিনশট করা

গোপাল কোনো বিপদে পড়লে তিনি খুব ভালো করে জ্ঞান দিয়ে সমস্যা সমাধান করতেন।এবং সব কাজই বুদ্ধি মাথায় রেখে কাজ করতেন। যেটা সবার উপকারে আসতো।এবং ভালো ফলাফল বের হতো।এর জন্য আমি খুবই প্রশংসিত।

৩ -আমি তাদের গল্পের সাথে ও বা তাদের মুখের মুখোমুখি হওয়া সংগ্রাম সাথে সম্পর্কিত। আমিও মাঝে মাঝে বিপদ এর মুখোমুখি হয়েছি।মানুষের জিবন তো আর সবসময় ভালো কাটে না।কোনে না কোনো সময় কোনো রকম বিপদ আসে।সেই সময় টা আমি গোপালভার কার্টুন এর কথা মনে পরে যায়।গোপাল সততা ও বুদ্ধি দিয়ে নানা রকম বিপদ কাটাতেন।যেটা মানুষের খুবই উপকার এ আসবো।আমি আগে গোপালভার দেখতাম না।হঠাৎ একদিন দেখলাম এবং তা বুজলাম। বুঝার পর আমার গোপালভার কার্টুন এর গোপাল কে আমার অনেক ভালো লাগলো। এবং গোপাল এর কার্যকলাপ গুলো অনেক ভালো। সেটা আমি বুঝতে পেরেছি কোন বিপদের জায়গায় কোন বুদ্ধি টা খাটাতে হবে।

৪ -যেভাবে আমার প্রিয় সুপার হিরো আমাকে অনুপ্রানিত করে সে চিন্তা গুলো সেয়ার করবো।আমার গোপাল প্রিয় হওয়ার একটাই কারণ তা ওনার চিন্তা ও বুদ্ধি। মন্ত্রী মশাই কিন্তু সবসময় গোপাল এর খারাপ চাইত


Screenshot_20221212-212952_1.jpgইউটিউব থেকে স্কিনশট করা

কিন্তু কখনো পারতেন।কারন সৎ লোক কখনো হাড়ে না।সবসময় জিতে।গোপাল ও ঠিক ওই রকম। আর তাছাড়া আমার গোপাল এর আরেকটা জিনিস খুবই ভালো লাগতো সেটা হলো গোপাল এর খাবার।গোপাল কিন্তু খেতে খুবই ভালোবাসতো।বিশেষ করে লাড্ডু। লাড্ডু ওনার সবচেয়ে প্রিয় খাবার। আর বড় কথা হচ্ছে ওনার বিচারপতি কথা গুলো আমাকে বেশি অনুপ্রানিত করেছে।যা বলে সব ঠিক বলে।আর অবশেষে একটা কথা আমি বলতে চাই গোপাল এর জ্ঞান অর্জন বেশি। আমিও গোপালভার দেখে প্রায় অনেক টা জ্ঞান অর্জন করেছি। তাই আমি বলি আমার সুপার হিরো গোপাল।যার কাছে থেকে অনেকটা জ্ঞান বুদ্ধি অর্জন করেছি।
তো বন্ধুরা সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন। আর আমার জন্য দোয়া করবেন।
ধন্যবাদ

from# Bangladesh
@afrinn

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

গোপালভার । ছোট বেলায় টিভিতে ‌‌‌অনেক দেখেছি । তার বুদ্ধিমত্তা অতুলনীয় । ধন্যবাদ কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ।

 2 years ago 

ধন্যবাদ আপনার এত সুন্দর একটি কমেন্ট করার জন্য ।।।

 2 years ago 

আগে ছোট বেলায় অনেক গোপালভার দেখতাম। অনেক ভালো লাগতো। সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি।

 2 years ago 

ধন্যবাদ আপু। আমার ও গোপালভার অনেক ভালো লাগে দেখতে। ছোট বেলাও ও দেখতাম। আর এখন ও দেখি আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62731.36
ETH 2678.00
USDT 1.00
SBD 2.54