Better Life with Steem || THE DIARY GAME || 11 December 2022 ||Busy day||

in Steem For Bangladesh2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আজ ১১ ডিসেম্বর
প্রিয় স্টিমিট বন্ধুরা

আজকের ডেইরি গেম

PhotoCollageMaker_20221211213516310.jpg

আসসালামু আলাইকুম।আশা করি আল্লাহর রহমতে সবাই সুস্থ আছেন ও ভালো আছেন।তাহলে আজকে শুরু করা জাক।আজকের ডেইরি গেমের কথা।আশা করি ভালো লাগবে।ইনশাআল্লাহ।

সকাল


সকালবেলা ঘুম থেকে উঠে বিছানা গুছালাম।তারপর আমি বাবুকে ঘুম থেকে উঠালাম।তারপর বাবুর হাতে কেক দিলাম। বাবু বসে বসে কেক খেতে লাগলো।বাবুর অন্য খাবার এর মতন কেক ও খুব পছন্দ। তারপর বাবুকে কেক ও পানি খাওয়ালাম। খাওয়ানোর পর মেয়ে কে তার দাদির কাছে দিলাম। আমার মেয়ে আমার শাশুড়ী কে খুব ভালোবাসে।বাবু বাবুর দাদি কাছে রইলো।এদিক এ আমি।ধান সিদ্ধা বসিয়ে দিলাম।

IMG-20221211-WA0009.jpg

আজকে আমি ৫ থেকে ৬ মন ধান সিদ্ধ করলাম। তারপর বাড়িতে সে ধান গুলো ছড়িয়ে দিলাম।

IMG_20221211_120822_496.jpg

তারপর রাইসকুকারে ভাত বসিয়ে দিলাম। তারপর বেগুন দিয়ে মাছ রান্না করলাম। মাছ রান্না শেষ হয়ে গেল তারপর মেয়ের জন্য সুজি বসালাম। তারপর আমি হাত মুখ ধুয়ে একটু ফ্রেশ হয়ে নিলাম। তারপর আমরা সবাই মিলে খেয়ে নিলাম একসাথে। এটা সেটা করতে আমার দুপুর হয়ে গেল

দুপুর ও বিকাল বেলা


দুপুর বেলা আমি ধান নাড়াচাড়া করে আধা শুকনো বানিয়ে ফেললাম তারপর আমি গোসল করলাম গোসল করার পর মেয়ের জন্য চুলায় পানি গরম দিয়ে দিলাম। পানি গরম হওয়ার পর মেয়েকে গোসল করালাম।তারপর মেয়েকে হাত মুখ এ তেল দিয়ে দিলাম। তারপর শীত এর পোশাক পড়িয়ে দিলাম। তারপর বাবুকে কিছু খাওয়ালাম। খাওয়ানোর পর বাবুকে ঘুম নেওয়ালাম। এদিক এ আমার ধান গুলো বস্তায় ভরে নিলাম। তারপর আমি এবং আমার শাশুড়ী সবাই দুপুরের খাবার খেয়ে নিলাম। তারপর গাছে লাউয়ের ফুল ছিল।সেগুলো তুলে নিলাম তারপর সেই ফুল গুলো বেছে নিলাম।

IMG_20221211_120255_033.jpg

তারপর আমি সেগুলো মাছ দিয়ে রান্না করলাম। লাউয়ের ফুল আমার অনেক পছন্দের একটি খাবার। বিশেষ করে মাছ দিয়ে। তাই পুটি মাছ দিয়ে আলু ও লাউ ফুল তরকারি রান্না করলাম।

PhotoCollageMaker_20221211184951206.jpg

তারপর রান্না শেষ হওয়ার পর আমি হাত মুখ সাবান দিয়ে ভালো করে ধুয়ে নিলাম। তারপর আমি মেয়ের সাথে একটু খেলা করলাম।

IMG_20221211_162822_483.jpg

একটু অবসর সময় পাওয়া তে।তারপর বাবুর সাথে একটু হাসাহাসি খেলা করতে করতে আমার সন্ধা হয়ে গেল।তাই আমি কবুতরের খোপ দিয়ে দিলাম সাথে মুরগির খোপ ও এটা সেটা করতে আমার রাত হয়ে গেল

রাত


রাতের খাবার খেয়ে নিলাম। তারপর বাবুকে খাওয়ালাম। তারপর একটু টিভি দেখলাম। টিভি দেখার পর বাবুকে খাওয়ালাম। বাবুর খাওয়া শেষ করে বাবুকে ঘুম নেওয়ালাম। তারপর আমি একটু ফেসবুক চালালাম ফেসবুক চালিয়ে ঘুমানোর জন্য চেষ্টা করলাম। তো বন্ধুরা ভুল হলে ক্ষমা প্রার্থী সবাই সুস্থ থাকবেন ও ভালো থাকবেন
ধন্যবাদ
From# Bangladesh
@afrinn

Sort:  
 2 years ago 

Thank you for sharing posts, improve the quality of your posts and stay original. Your VP is very low, The standard VP is 80+.

DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25NO
Voting CSI105.4 ( 0.00 % self, 365 upvotes, 190 accounts, last 7d )
Transfer to Vesting 64.162 STEEM
Cash Out
39.850 STEEM
ResultClub5050

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65021.86
ETH 3571.18
USDT 1.00
SBD 2.33