Better Life with Steem || TE DIARY GAME || 15 October 2022 ||

in Steem For Bangladesh2 years ago (edited)

আসসালামু আলাইকুম
আজ ১৫অক্টোবর
প্রিয় স্টিমিট বন্ধুরা
আসসালামু আলাইকুম।আশা করি আল্লাহর রহমতে সবাই সুস্থ আছেন ও ভালো আছেন।তাহলে আজকে শুরু করা জাক।আজকের ডেইরি গেমের কথা।আশা করি ভালো লাগবে।ইনশাআল্লাহ।

ডেইরি গেম

PhotoCollageMaker_20221015221053559.jpg

নৌকা ভ্রমণ

আজকে সকালে ঘুম থেকে উঠে।বিছানা ঘুছাই।তারপর মেয়ের বিছানা ঠিক মতো গুছাই।তারপর হালকা পাতলা কিছু খেয়ে নেই
IMG_20221015_101722_388.jpg
।আমাদের বাড়িতে মেহমান আসছে। তাই আমি আর ভাইয়া ভাবলাম কোথাও ঘুরতে গেলে ভালো হতো না।কেউ রাজি হয় না।পরে আমি জোর করে রাজি করালাম।সবাইকে।কেউ কি যেতে চায় সহজে।আমার আবার ঘুরতে অনেক ভালো লাগে।আমাকে যদি কেউ সারাদিন নিয়ে ঘুরে সারাদিন ই আমার অনেক মজার কাটবে।সবাই আমাকে বলতাছে কই ঘুরতে যেতাম।আমার মাথায় তো গোলপাক খাচ্ছে অনেক কোথায় যাওয়ার।সবাই ভেবে পাচ্ছে না।কোথায় যাবে।তাই আমি বললাম কি যমুনা নদিতে যাওয়া জাক
IMG_20220730_175346_011.jpg
।ওখানে অনেক মজা হবে।তাই সবাই মিলে একে একে গোসল করে নিলাম।মেয়ে মানুষ বলে কথা সবাই সাজতে শুরু করলাম।সাজতে তো সবার ই ভালো লাগে।তাই একে একে সবাই সেজে নিলাম।সাজতে সাজতে সবার দুপুর হয়ে গেল।

দুপুর

আমরা দুটো সিএনজি ভাড়া করি।ভারা করার পর দুটো সিনজি মাঝে যার য়ার মতো বসে পরলাম এইভাবে সি এনজি।চলতে থাকলো।গাড়ির মাঝে অনেক বাতাস।সবার ই অনেক ভালো লাগলো।হালকা গরম হালকা ঠান্ডা।এক ঘন্টার মতো গাড়ি চলতে থাকলো।গাড়ি চলতে চলতে যমুনা সেতু এসেও পরলাম।গাড়ি রিযাব যেহেতু এই জন্য গাড়ি ওয়ালারা ঘুড়ে ঘুরে সব কিছু দেখতে থাকে।এই দিকে আমরা সবাই যমুনা নদির ওই দিকে যাওয়ার জন্য রওনা হলাম
IMG_20220730_180521_364.jpg
।নদিটা দেখতে বেশ সুন্দর।কি সুন্দর আবহাওয়া আসে নদি থিকে।নদীর কি কলরব।যা দেখলে মন ভরে যায়।তাই কিছু খন নদীর তিরে সময় কাটাই বসে বসে।আর পানির ঢেউয়ের শব্দ দেখি।তারপর ভাবলাম ওপার নৌকা দিয়ে ঘুরে আসি।সবাই মিলে নৌকা নিয়ে ওপার দিয়ে ঘুরে আসি
IMG_20220730_181107_381.jpg
।এই ঘুরে আসার অনুভব টা আপনাদের বলে বুজাতে পারবোনা।ঠান্ডা বাতাস।পানির ঢেউ।নদীর কোলাহল। কি আর বলবো।বলার ভাষা খুজে পাচ্ছি না।এমন মুহুর্ত আমি কখনো কাটাই নি।আমার তো নৌকা থিকে আসতেই মন চাইলো না।মনে হলো সারাক্ষণ থাকি।কি আর করবো দুই ঘন্টার মতো ঘুরলাম
IMG_20220730_175401_732.jpg
। নদীতে।এবার তো নামতেই হবে তাই না।তবে সত্যি কথা বলতে আমার একটু ও মন চাইলো নামতে।তবুও নামতে হলো।সবার ই অনেক খুদা লেগে গেছে।কারও দুপুর এর খাবার খাওয়া হই নি।তাই আমরা ওই খানে দুপুরের খাবার খেয়ে নিলাম।
GAEWohsvnwJgpCjqdrJdjCZWGHZ.jpg
খেয়ে সবার খাওয়ার বিল দিয়ে দিলাম।তারপর একটু রেস্ট নিলাম সবাই ওইখানে বসেই।তারপর একটু ঘুরাঘুরি করলাম।মাঝ পথে দেখলাম একটা দোকান সেখান থিকে মেয়ের জন্য একটা মাটির বানানো ঘোড়া কিনলাম বেশ সুন্দর ঘোড়া টা
IMG-20221015-WA0005.jpg
।আমার অনেক ভালো লাগছে।তাই মেয়ে কে কিনে দিলাম।এভাবে সন্ধ্যা হয়ে নেমে আসলো।তাই তারাতারি বাড়িতে আসার চেষ্টা করলাম।বাড়িতে এসে সবাই একটু ফ্রেশ হই।তারপর রাতের রান্নার জন্য প্রস্তুতি নিতে হয়।

রাত

আমার বাগনে রস মালাই খেতে চাইলো।আমি ভাবলাম বাড়িতে মেহমান ও আছে
তাহলে একটু কস্ট হলেও বানিয়ে নেই।সবাই খেতে পারবো।আমার আবার সবাই মিলে খাওয়ার মজাই আলাদা।আমার বাড়িতে মেহমান থাকলে আমার অনেক আনন্দ লাগে।বাড়িটাও ভরা ভরা লাগে।তাই আমি মেহমান ভালো বাসি।মেহমানদের জন্য খুব তারাতারি রস মালাই টা বানিয়ে নেই।এবং তা সবাই অনেক সাদ করে খাই।
IMG-20221015-WA0004.jpg
রস মালাই আমার ও কিন্তু অনেক প্রিয়।এটা সব সময় রান্না করতে পারি না।আবার যখন বানাই তখন মন ভরে খাই।মেহমান রা রস মালাই খেয়ে নিল।আমি থালা বাসন মেজে নিলাম।তারপর মেহমানদের জন্য কিছু রান্না করলাম।তারপর সবাই খেয়ে খেয়ে যার যার মতো সুয়ে পরলো।আমি আর কি করবো কালকের মতো আজকেও একটা ফুল আঁকালাম।ডেইরি গেম এ পোস্ট করবো বলে।হাজারো বাস্ততার মাঝে ফুল টা আঁকালাম
IMG-20221015-WA0006.jpg
। জানিনা কেমন হইছে।তবে আশা করি ভালোই লাগবে।তাহলে এখানেই শেষ করি।আশা করি সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন।
খোদা হাফেজ

From #bangladesh
@afrinn

Sort:  
 2 years ago 

Thank you for sharing the post, improve the quality of your post and stay original and avoid plagiarism.

  • Please upvote and comment each other increase engagement.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25NO
Voting CSI[ ? ] ( 9.38 % self, 32 upvotes, 10 accounts, last 7d )
Period15/10/22
Transfer to VestingPowerUp : 0.728 STEEM
Cash Out
0
ResultNO Club

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application

Rasmalai is one of my favorite food and we have jamuna river in Bogra city sometimes we go for trip to jamuna river ghats very nice diary you have presented to us.

 2 years ago 

Jii vaiya ros malai amar o onek priyo khabar.tai beshi akta na banateu parleu maje maje baniye khai..r jumuna setu amr khub priyo akti jaiga.oi khane gele sotti kotha amr astei mon chai na.donnobad vaiya

😁

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

অনেক ভালো হয়েছে আপু পোস্ট। আপনার জন্য শুভেচ্ছা রইলো

 2 years ago (edited)

এভাবে কাজ করলে আপনি অনেক ভালো Support পাবেন আর অবশ্যই আপনি 10% beneficiaries for @steem4bangladesh and support @burnsteem25 তাহলে আরো ভালো support পাবেন।আপনি এখন কোন club অন্তর্ভুক্ত হননি।আপনি club অন্তর্ভুক্ত হলে অনেক contest এ অংশগ্রহণ করতে পারবেন।

 2 years ago 

আপনার হাতের চিত্রাংকন অনেক সুন্দর

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 63849.10
ETH 3132.18
USDT 1.00
SBD 3.89