SEC-S10W4 : আমার জীবনের একটি ভয়ঙ্কর দিন

in Steem For Bangladesh11 months ago (edited)

Hello steem family
steem for Bangladesh এর সকল শুভাকাঙ্ক্ষীদের আসসালামু আলাকুম কেমন আছেন সবাই আশাকরি সবাই ভালো আছেন আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।
আজকে আমি আমার জীবনের সাথে ঘটে যাওয়া এক ভয়ঙ্কর রাতের গল্প শেয়ার করবো আপনাদের সাথে যা পরবর্তীতে আমি সেই ভয় পাওয়ায় অসুস্থ হয়ে গিয়েছিলাম এবং রাতে প্রায় চমকে উঠতাম ঘুমের মধ্যে। সেই সম্যাসায় আমি অনেকদিন ভুগেছিলাম।

image.pngsource

image.png

১.আপনার জীবনে ভয়ঙ্কর দিন কি ছিল?কি হয়েছিল সেদিন আমার?
আমার জীবনে ভয়ঙ্কর রাত ছিল।


সময়টা ছিল ২০১১ সাল তখন আমি এস এস সি পাস করে সদ্য কলেজ পড়ি। আমি মাছ ধরতে খুব ভালবাসি আমার বাসা থেকে ২ কিমি দূরে নদী বর্ষার সময় নদীতে প্রচুর পরিমানে মাছ পাওয়া যায় আমিও আমার বড় ফুপাজির সাথে গেলাম মাছ ধরতে। ফুপাজি মাছ ধরার জন্য যে যায়গা নির্বাচন করছে তার সাথেই ছিল হিন্দু ধর্মালম্বীদের শ্মশান ঘাট তো এমনি আমি একটু ভয়ে ছিলাম তো মাছ ধরার জন্য জাল ফেললাম কিছুক্ষন পর অল্প অল্প মাছ উঠা শুরু করছে তখন সময় রাত ১ টার কাছাকাছি হবে।ফুপাজির আবার বিড়ির নেশা ছিল তো ফুপাজি বিড়ি বের করতে পানিতে পরে গেছে কিছুক্ষন পর উনার বিড়ির নেশা পেয়েছে আমাদের থেকে দূরে আরো কিছু জাল ফেলছে ফুপাজি আমাকে বলে গেলেন জাল তোলার সময় এবং কিভাবে তুলবো বলে ওদের কাছে বিড়ি নিতে। এমন সময় আমি জাল তুললাম এবং কিছু বাটা মাছ পেলাম তার পর থেকেই পানিতে কেউ ঢিল ফেলছে মনে হচ্ছে আস্তে আস্তে শব্দ বাড়ছে এদিকে ভয়ে আমার অজ্ঞান হবার অবস্থা ফুপাজির আসার নাম নেই।ভয়ে আমি চোখ বন্ধ করে আছি জাল তুলতে একবার চেস্টা করছি তো জাল তুলতে বেশ শক্তি লাগতেছে। এদিকে শব্দ বাড়তেছে একসময় আমি সমস্ত শক্তি ফুপাজি বলে চিৎকার দিয়েছিলাম চিৎকার শুনে ফুপাজি দৌড়ে আসছে সাথে শচীন দাদাও উনারা এসে দেখে আমি কাপতেছি কিন্তু তাদের বলার মত শক্তি পাচ্ছি না আমার মুখ দিয়ে একটা শব্দও বের হচ্ছে না হাত পা জমে যাওয়ার মত অবস্থা। কোনমত সেদিন বাসায় আসছিলাম। পরে তারা আমাকে জানায় এটা ওই জায়গার ওকটা সাধারণ ঘটনা এবং মাছ ধরার সময় এমন ভয় পাওয়া যাবে না।

image.pngsource

image.pngsource

image.pngsource

২.আপনার জীবনে একই ধরনের ভয়ানক ঘটনা বারবার ঘটেছে? এটা ঘটলে আপনি নিজেকে কিভাবে দূরে রাখবেন? আর সেই ভয়ঙ্কর দিনের কথা মনে পড়লেই কি এখনো কাঁপতে থাকে?

এর পর সাহস সঞ্চয় করে আবার গেছিলাম পুনরায় সেই শব্দ পাই তবে ভয় পেলেও নিজেকে শক্ত করেছিলাম পরের সময় গুলোতে। এবং পরের বার আমি মাছ ধরতে গেলে সেই জায়গা গুলো পরিহার করি এবং একা না থেকে অন্য কয়েকজন এর সাথে থাকি । সেই প্রথম দিনের ঘটনা আমাকে এখনো শিহরিত করে এবং বর্ষাকালে আমার এই ভয়ঙ্কর রাতের কথা মনে পড়ে।এখনো মাঝে রাতে পুকুর পাড়ে গেলে মাছের পানিতে শব্দ করলে চমকে উঠি।

image.pngsource

৩.আপনার জীবনের সেই ভয়ঙ্কর ঘটনা থেকে আপনি কী শিক্ষা পেয়েছেন এবং আপনি অন্যদের সম্পর্কে কী বলতে চান?

আমি যদি ভয় পাই তাইলে অন্ধকারে ভয়ঙ্কর জায়গা গুলো পরিহার করা বা একা একা সেসব জায়গা না যাওয়া। আপনি যদি ভীত হন বা ভয় পান তবে আপনার সেসব জায়গায় না যাওয়া উচিত। আমি যখন এই পোস্ট লিখছি তখন আমার লোম দাঁড়িয়ে যাচ্ছে অবস্থা যদিও সে ঘটনা আজ থেকে অনেক আগে।

বি: দ্র:আমার বড় ফুপাজি এখন অসুস্থ হয়ে শয্যাশায়ী উনার জন্য দোয়া করবেন।

ধন্যবাদ আপনাকে আমার জীবনে ঘটে যাওয়া ভয়ঙ্কর রাত এর কথাগুলা পড়ার জন্য।
image.png

আপনার জন্য শুভ কামনা।

Sort:  
Congratulations! This post has been upvoted through -steemcurator07. We support quality posts, and good comments anywhere, with any tags.
PicsArt_05-29-09.43.25.jpg
Curated by :@radjasalman
 11 months ago 

Thank you for your up voted. take love

 11 months ago 

Avoiding scary places is all we can do so that they don't repeat or recall those events that made us feel uncomfortable for us

So whatever happens, trying to take lessons from these events is a very easy thing for us to do. Success is always for you

Loading...
 11 months ago 

Saludos amigo

Existen muchas situaciones extrañas que nos hacen experimentar situaciones difíciles.
Por eso es importante siempre estar acompañados y lejos de sitios oscuros y solitarios para evitar que estas cosas no sucedan.

También hay que mostrar valentía y aprender de las experiencias que nos suceden a diario para no volver a pasar por lo mismo . Gracias por contar tu historia Te deseo buena suerte y éxitos en el concurso

 11 months ago 

আমি যদি এমন পরিস্থিতিতে পরতাম তবে আমি মনে হয় ওখানেই অজ্ঞান হয়ে যেতাম। আপনি সাহস করে আবারও গিয়েছেন মাছ ধরতে। আপনার ফুপাজির জন্য দোয়া রইল।
@hasina78

 11 months ago 

আমার মাছ ধরতে ভালো লাগে
বিশেষ করে বর্ষাকালে। অনেকটা নেশার মত

 11 months ago 

That ! Was ! Horrific!..., like seriously.
May your elder uncle become healthy, i pray for him 🙏.

 11 months ago 

Thank you for pray my elder uncle.

 11 months ago 

Most welcome

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69450.75
ETH 3678.92
USDT 1.00
SBD 3.81