You are viewing a single comment's thread from:

RE: Steemit Awards 2023: Favorite nominations from

in Steem For Bangladesh9 months ago

আপনি ঠিক বলেছেন ভাই। আমাদের এই সম্প্রদায়ের সেরা অবদান কারীর মধ্যে @msharif @ripon0630 শরিফ ভাই এবং রিপন ভাই অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আমি তাদের পোস্ট সব সময় পড়ি। শরিফ ভাই এবং রিপন ভাই যেভাবে পোস্ট করেন সেভাবে পোস্ট করার চেষ্টা করি। আর আমাদের এই সম্প্রদায়ের @enmul17 এনামুল ভাই অনেক কঠোর পরিশ্রম করেন এবং তার পাশাপাশি @shiftitamanna আপুও অনেক পরিশ্রম করেন । আমি একজন বাংলাদেশী। তাই আমার কাছে এই steem for Bangladesh সম্প্রদায় আমার কাছে অনেক প্রিয়। আমি আশা করব আমাদের এই সম্প্রদায় আরও এগিয়ে যাবে এবং আমরা অনেক ভালো করে কাজ করব। আমরা সবাই মিলে একসঙ্গে কাজ করলে আমরা খুব তাড়াতাড়ি ভালো কিছু করতে পারবো।

Sort:  
 9 months ago 

আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

TEAM BURN

Congratulations, your comment has been successfully curated by @msharif at 5%.

Team Burn (1).png

 9 months ago 

@msharif ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55425.80
ETH 2363.69
USDT 1.00
SBD 2.34