BETTERLIFE|| The Diary game 14-06-2023 || Enjoy a wonderful day with happiness and refreshment.

in Steem For Bangladeshlast year

আসসালামুয়ালাইকুম।
সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে ভালোই আছেন।আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি।আলহামদুলিল্লাহ।
আজ পরিবারের সাথে একটা কুয়ালিটি সময় কাটিয়েছি তাই এটা শেয়ার করবো।আপনাদের নিশ্চয়ই ভালো লাগবে।

খুভ সকালে ঘুম থেকে উঠলাম তবে এটা নিজের ইচ্ছায় না কারেন্ট নেই তাই তারাতারি ঘুম থেকে উঠেছি।ঘরে অসম্ভব গরম।আমি যেহেতু আজ তারা তারি ঊঠেছি আজ অন্য কেউ ঘুমাতে পারবে না।সবাইকে ডেকে তুল্লাম।তার পর এখন বেড়োতে হবে সবাই ফ্রেশ হয়ে খাওয়ার জন্য প্রস্তুত। সকালের নাস্তা শেষ করে গোছানোর জন্য যে যার ঘরে গেলো। আমার তো আর গোছানোর কিছু নেই। সাভাবিক পোষাক পড়লাম। এখন বসে আছি তাদের সাজতে মাশাল্লাহ প্রাই দুই ঘন্টা লেগেছে। বাইরে অসাধারন গরম।আর এই গরমে সবাই বের হলাম।

বিখ্যাত মেগা রেস্তোরাঁ

1686831963592-01.jpeg

এটা আমাদের খুলনার অতিব জনপ্রিয় রেস্টুরেন্টে মেগা। যেখানে এক বার খাওয়ার জন্য দূর দূরন্তের লোক এখানে আসে। তার কিছু কারন রয়েছে,,

এখানে রাইস অনেক সফট। এবং পরিমানে বেশি দেয়।

মাংসের পিস বড় দেয়।

মাংসের রান্না অসাধারন।

এদের বুরহানি অসাধারন।

1686832024928-01.jpeg

এই মেগার আজ যে পপুলারিটি তা এক দিনে গড়ে ঊঠে নাই।তার পেছনে রয়েছে এক ইতিহাস। মেগার মালিক প্রথমে ঘরোয়া ভাবে রান্না করে।ভ্যানে ভ্যানে ১০ টাকা প্রতি প্যাকেট করে বিক্রি করেছে। ধীরে ধীরে অসাধারন সৃজনশীল প্রতিভার মাধ্যমে সারা এলাকায় তার সুনাম ছড়িয়ে গেলো।পরে একটা দোকান নিল। তারপর তার খ্যাতি শহর থেকে শহরে ছড়িয়ে পড়লো।কি অসাধারন তাই না।আজ সে কোটিপতি।
খাওয়া শেষ করে বের হোলাম। একটু রেস্ট করার জন্য আমরা কুয়েটের মধ্যে গেলাম।সেখানে সামান্য রেস্ট করার পর,,,

1686832277881-01.jpeg

একটু ফটোগ্রাফি করলাম।এমন মেঘ এই বছর প্রথম আমাদের শহরে।তাই ক্যামেরা বন্দি করার ট্রাই করলাম।যদিও আমি ভালো ছবি তুলতে পারি না।তবে আমি জানি আপনাদের ভালো লাগছে।এই মেঘ দেখে আমি সবাইকে বাসায় যাওয়ার জন্য গাড়িতে তুলে দি। তারপর আমি গেলাম পড়াতে। হাটছি আর ভাবছি একটা গান,,,,

এই মেঘলা দিনে একলা ঘরে থাকে নাতো মন,,, কবে যাবো কাছে পাবো অগো তোমার নিমন্ত্রন।

এই গানটা আমার অনেক ভালো লাগে।কেমন যেনো প্রিয় মানুষের কথা মনে করিয়ে দেয়। আমি মেঘলা আকাশ অনেক পছন্দ করি।এই আকাশে যত মেঘ তত ভালোবাসা দিতে মোন চাই কাছের মানুষ কে।
আবার মনে হয় এই মেঘ যদি ছুয়ে দেখতে পেতাম।কি ভালোই না হতো।
এই মেঘ আমার ছোট বেলার জীবনকে মনে করিয়ে দেয়।আমি বাসার পাশে আম কুড়াতে যেতাম যখনই আকাশে মেঘ হতো।মেঘ মানে বাতাস হবে।আর বাতাস মানে আম পড়বে। তাই মায়ের কথা না শুনেই রঊনা করতাম আমের উদ্যেশ্যে খুভ ভালো লাগতো।পুকুর পাড়ে সব গাছ আর গাছের উপরে পাকা আম ঝুলছে বাতাস হলেই নিচে পড়তো আর আমরা পানিতে দিতাম ঝাপ।অয়াও পুরাতন কথা মনে পড়লেই ভালো লাগে।

1686832398166-01.jpeg
আকাশে মেঘ হইতো বৃষ্টি নামবে।তাই আমার ছাত্র আজ পড়তে চাইছে না।সে নাকি ফুটবল খেলবে তার ইচ্ছা সে বড় হয়ে ফুটবলার হবে।আমি তাকি বললাম অবশ্যই ফুটবলার হবে।তবে আগে পড়াশোনা। তারপর সব হবে। একটু বোঝাতে সে পড়াশোনা করতে ব্যস্থ হয়ে পড়ে। আমার ছাত্র অসাধারণ মেধাবি তাই আমার বেশি কষ্ট করতে হয় না।আমি চাই সুন্দর জীবনে পৌছায় আমার ছাত্র।

পর পর দুইটা প্রাইভেট পড়িয়ে বাসার উদ্যেশ্যে রউনা করলাম ইসস ঝুম বৃষ্টি নেমে এলো এলাকা জুড়ে আমি কি করবো দিশেহারা হয়ে বৃষ্টিতে ভিজে বাসায় আসলাম। ভালোই লাগলো বৃষ্টিতে ভিজতে। তবে বাসায় এসে খেয়াল করলাম ঠান্ডা লেগে গেছে। তারপর একটা নাপা খেয়ে শুয়ে পড়লাম।রাতে আর খেলাম না।সকালে দেখি উঠতে পারছি না।গায়ে অনেক জর,,,

Thank you for Reading

received_198586976452098.jpeg

আমার পোস্ট পড়ার জন্য আর আপনার মুল্যবান সময় নষ্ট করে আমার সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

ধন্যবাদ
@ aatik

received_617663280327647.jpeg

Sort:  

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for June 2023
Curated by - @karianaporras

 last year 
Thank you very much for sharing a beautiful post, definitely stay active and comment, all the best for your post.
DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
AI write Free
Verified User
Support #burnsteem25
Community beneficiary 10 %
Voting CSI15.8 ( 0.97 % self, 103 upvotes, 65 accounts, last 7d )
Period2023-06-17
Transfer to VestingPowerUp : 38.570 STEEM
Cash Out
0
Result Club5050

Determination of Club Status refers to the https://steemworld.org/transfer-search Web-based Application.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 57847.79
ETH 2291.52
USDT 1.00
SBD 2.46