সাগর কন্যা কুয়াকাটা

in Steem For Bangladesh2 years ago (edited)

1680348070567.jpg

আসসালামুয়ালাইকুম
কেমন আছেন সবাই?
আশা করি আল্লাহর রহমাতে ভালো আছেন।
আমি আতিক।
আজ আপনাদের সাথে আমার পরিবার কে নিয়ে কিছু আনন্দময় সময় কাটিয়েছি সেটি শেয়ার করবো।
জার্নিতে রয়েছে আমার সাথে আমার মা আর আমার ছোট বোন। সময় থেমে থাকে না।।শুনেছি জ্ঞান অর্জনের দুটি মাধ্যম রয়েছি। একটি হলো বই পড়া আরেকটা হলো বেড়াতে যাওয়া।
তাই বই তো সারা বছর পড়ি কিন্তু বেড়াতে যাওয়া হয়ে ওঠে না।তাই টিক করেছিলাম কুয়াকাটা যাবো।।যাকে বলা হয়,,,,

সাগর কন্যা কুয়াকাটা

1680026307537-01.jpeg

সাগর না দেখলে সাগরের মত মন হয় না।।আমি চাই সাগরের সাথে মিলেমিশে একাকার হতে।শুধু আমি না৷ পরিবার কে সাথে করে মিশে যেতে চাই সাগরের সাথে।
দূর থেকে দেখলে মনে হয় সাগর আর আকাশ মিলে মিশে একাকার।ইস যদি আকাশ হতে পারতাম মিশে যেতাম সাগরের বুকে।
মনে একটা কথা আসছিলো বারেবার,,

* আমি হারিয়ে যেতে চাই তোমার বিশাল রিদয়ে*

সময়ের বাধা পেরিয়ে ছুটে গেলাম সাগরের পারে।ইসস যে হাওয়া। মনের কষ্ট ভুলিয়ে দেয় যতনে।।

প্রচন্ড বৃষ্টি এর মাঝে পৌছালাম কোয়াকাটায়।বাস যেখানে থামালো সেখান থেকে হোটেল অনেক দূরে।যেহেতু বৃষ্টি হচ্ছে তাই লোক সমাগম কম খুভই সুলভ মুল্যে পেয়ে গেলাম হোটেল। রুমে গিয়ে ড্রেস চেন্স করে দ্রুত এগিয়ে গেলাম সাগরের দিকে।আমি আম্মু আর ছোট বোন যখন পানিতে পা স্পর্শ করলাম ইসস কি অনুভূতি। এমন শান্তি অনেক দিন পাইনি।
দুরে তাকালেই কিছু দেখা যাবে না।।শুধু দেখা যাবে পানি আর পানি আর দিগন্ত জোরা আকাশ।।ইসস বলতে মন চাই।।

৷ ভালোবাসি ভালোবাসি ভালোবাসি

সাগরের প্রেমে পড়ে গেলাম।

1680026200817-01.jpeg

আমাদের কেমন লাগছে?
আমি আর আমার ছোট বোন।

সময় যে এতো সুন্দর ভাবে কেটে যাচ্ছে বোঝায় যাচ্ছে না।আমরা আবার রুমে আসলাম ড্রেস চেন্স করে আবার ও নেমে আসলাম বিচে। এখন সন্ধা কিছু কেনাকাটা করতে হবে।তাই গেলাম কিছু দোকানে।।ওয়াও অসাধারন ডেকরেশন দোকানের নানা বাহারি জিনিসের মেলা।আমারা শুধু অবাক হয়ে দেখছে।হঠাৎ আমার কাজিনের সাথে দেখা। আমরা কিছুটা অবাক হয়েছি তবে অনেক খুশি হয়েছি তার দেখা পেয়ে।
1680026275238-01.jpeg

1680026253579-01.jpeg

চলুন এবার খাবারের ব্যাপারে কিছু অসাধারণ তথ্য দি।আমারা রাতে সমুদ্রের কিছু মাছ খাওয়ার জন্য দোকানে গেলাম।দোকান গুলা ছিলো মাছে ভরপুর। আমরা চয়েজ করছি কি কি খাওয়া যায়।আমার বোন কাকড়া খাবে কিন্তু আমার আম্মু কাকড়া খাবে না।আমি কাকড়া খাবো।।
1680026155220-01.jpeg

তাদের রান্না অসাধারন যে যেমন খেতে চাই তাকে তেমন দিচ্ছে। আমরা বললাম একটু ঝাল বেশি দিবেন।ইসস কি টেস্ট না খেলে বুঝবেন না।

কি জিভে জল আসছে?

ব্যাপার না।।এবার আমরা গিলে আপনাকে নিয়ে যাবো।
আমরা তার পরের দিন চলে আসি তার কারন নিম্ন চাপ চলছিলো ঝড় হওয়ার সম্ভাবনা ছিলো।
না হলে আরো কিছু দিন থাকতাম।
আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

আচ্ছা কেমন লাগলো আমার লেখা?
জানাবেন কিন্তু।
বিদায় বন্ধু।।
আবার দেখা হবে কোনো এক নতুন জায়গায়।

Sort:  

This is an interesting diary, I like it

I think you are currently in club 5050, to be in club 100, you must actively power up for 3 months and not cash out

Nice to interact with you

 2 years ago 

Include achievement 1 for verification.

Congratulations!
This comment has been upvoted through steemcurator07.
We support quality posts anywhere and any tags.
Curated by : @fantvwiki

TEAM 4 CURATORS

আসসালামু আলাইকুম ভাই কেমন আছেন ? ভাই সত্য আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। এবং সাগরের সেই প্রাকৃতিক দৃশ্য দেখে আমি মুগ্ধ হয়ে গেছি।

 2 years ago 

Join our official discord for more details and to create better posts.https://discord.gg/ksmVErs5

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63706.48
ETH 2637.61
USDT 1.00
SBD 2.83