Contest: Tell your story#3 ''Nice time with girl.''

in Steem For Ladieslast month

Neutral Minimalist Romantic Photo Collage.pngPhoto edited by canva

প্রিয় বান্ধবীরা,,,

আশা করছি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালো আছি।আমি বেশ উপভোগ করছি এই Steem For Ladies কমিউনিটির আয়োজিত খুব চমৎকার একটি কনটেস্ট প্রতিযোগিতা অংশগ্রহণ পেরে।তাই @ruthjoe ম্যাম কে ধন্যবাদ জানাই, আমার পোষ্টের এন্টি লিংক দেওয়ার সুযোগ করে দেয়ার জন্য।

  • তো চলুন এবার আমি আমার সেই ভালোলাগার গল্পে চলে যাই।

ঐ সময় টা ছিলো আমার জন্য খুব এই আনন্দের একটা সময়,তখন আমার মেয়ের বয়স মাত্র দুই বছর,জন্মের পরে বাড়ির আশে পাশে ঘুরতে গেলে ও দূরে কোথাও ঘুরতে নিয়ে যাওয়া হয়নি। অন্যদিকে আমিও বাসায় বসে বসে একঘেয়েমি হয়ে আসছিলাম,তখন আমার মাথায় এলো কোথাও একটু ঘুরতে যাওয়া প্রয়োজন।কারণ ঘুরতে গেলে মানুষের মন মানসিকতা ভালো থাকে, জ্ঞান বৃদ্ধি পায়।

ঠিক এমন সময়,আমার কলেজের থেকে একটা নোটিশ এসেছিলো বার্ষিক বনভোজনে যাওয়ার জন্য।আমি এমন অফার পেয়ে আর না করতে পারলাম না, যেহেতু অন্যদিকে আমার আগে থেকেই ইচ্ছা ছিলো মেয়েকে নিয়ে একটু ঘুরতে যাবো,তাই বান্ধবীদের সাথে আমি বনভোজনে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে ছিলাম।

এটা ছিলো বাংলাদেশের, গোপালগঞ্জ জেলার,ওলপুরের শাবানা পার্ক, এবং জমিদার বাড়ি,অসম্ভব সুন্দর একটা জায়গা ছিলো।এই ঘুরতে যাওয়ার কথা আমার মনে থাকবে সব সময় কারণ,, আমি আমার মেয়েকে ওর জন্মের পরে এই প্রথম ঘুরতে নিয়ে গিয়েছিলাম ওই জায়গা টা তে।

ওখানে গিয়ে আমি এবং আমার মেয়ে অনেক আনন্দ করেছি। আমার মেয়ে খোলা আকাশের নিচে অনেক আনন্দ উপভোগ করেছে, ছোট ছোট ঘাসের উপরে ওর ছোট পা দিয়ে বেশ অনেক টা সময় হেঁটেছে। ও যত টা খুশি ছিলো তা ওর ছবির মাঝেই প্রকাশ পেয়েছে। আরে আনন্দ দেখে আমার ভীষণ ভালো লেগেছে।

ওখানে গিয়ে আমার নতুন একটা গাছের সাথে পরিচয় হয়েছে, যে টা আমার নামের সাথে মিল রয়েছে,আমার নাম করবি আমিন। আর এই গাছটার নাম হচ্ছে করবি ফুল গাছ, প্রথম দেখে আমার ভীষণ আনন্দ লাগছিলো এবং ফুল গাছটির সাথে আমি এবং আমার মেয়ে একটা ছবি তুলে নিলাম স্মৃতির পাতায় রাখবো বলে।

  • আমি এখানে ঘুরতে গিয়ে যা শিখেছি।

আমাদের এই বনভোজন টা ছিলো আমাদের ক্লাসে সকল স্টুডেন্টদের কে নিয়ে,তবে আমি আমার সাথে আমার মেয়েকে নিয়ে গিয়ে ছিলাম।আমি ওখানে গিয়ে আমার জ্ঞানটা কে বৃদ্ধি করতে পেরেছি। এবং প্রাকৃতিক পরিবেশ সম্পর্কে জানতে পেরেছি,সেই সাথে আমার ছোট্ট মেয়ের বিকাশের জন্য অনেক বেশি ভূমিকা পালন করেছে এই ঘুরতে যাওয়া টা।

আমি মনে করি ঘুরতে গেলে, অনেক কিছু শেখা যায় দেখা যায়, বাইরের পরিবেশ টা কতটুকু সুন্দর তা উপভোগ করা যায় খুব কাছ থেকে। এই ঘুরতে যাওয়া টা আমার কাছে অনেক স্মরণীয় হয়ে থাকবে, তাই আপনাদের সাথে ও শেয়ার করতে ভুলি নি।আমি আশা করছি আপনাদের ও ভালো লাগবে।

তাই আজ আর লিখব না এখানেই বিদায় নিবো সবাই ভাল থাকবেন, আর যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে, ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

  • যাবার আগে আমি আমার প্রিয় বন্ধুদের আমন্ত্রণ জানাই, @sayeedasultana,@muktaseo,, এবং বলতে চাই তাদের মতামত গুলো শেয়ার করার জন্য।

Sort:  

যাইহোক আজকে আপনি আপনার মেয়েকে নিয়ে জন্মের পর এই প্রথম ঘুরতে নিয়ে গেছেন এটা জানতে চেয়ে আসলেই ভালো লাগছে, আসলে প্রত্যেকটি বাবা-মাই চাই তার সন্তানকে একটু সুন্দর কোন জায়গায় ঘুরতে নিয়ে যেতে যেমন আপনি চান। এবং আপনি যেখানে ঘুরতে গিয়েছিলেন সেখানকার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে এবং আমি অবশ্যই চেষ্টা করব সময় পেলে এই জায়গাটি ঘুরে দেখার।

 last month 

ধন্যবাদ খুব সুন্দর একটি কমেন্ট করার জন্য ধন্যবাদ। তবে আপনার ভুল হয়েছে আমি পোস্টে কোথায় বলিনি যে আজকে ঘুরতে গিয়েছি এটা অনেক আগের। ঘুরতে যাওয়া।

 last month 

আপনার মা ও মেয়ের গল্পটি সত্যিই অসাধারণ ছিল ।আমাদের মায়েদের একমাত্র বন্ধু হলো তার সন্তান । মেয়ের এবং আপনার ভেতরে সেই সুন্দর সম্পর্ক টি আছে। আপনার সন্তানের জন্য রইল অনেক অনেক ভালোবাসা , আদর এবং অনেক অনেক দোয়া রইলো ।আশা করি ও বড় হয়ে আপনার সকল মনের আশা পূরণ করুক। এই আকর্ষণীয় প্রতিযোগিতায় আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি চেষ্টা করব এই প্রতিযোগিতা অংশগ্রহণ করার ।

 last month 

আপনার কমেন্টটা পড়ে আমার ভীষণ ভালো লেগেছে,,, একটা মায়ের অনেক স্বপ্ন থাকে তার সন্তানদের নিয়ে। মা রা সব সময় চায় সন্তানের মুখে হাসি ফোটাতে। এটা যত কষ্টই হোক সব কিছুর বিনিময়ে মায়েদের চেষ্টা থাকে সর্বোচ্চ টুকু।
ধন্যবাদ আপনাকেও।

TEAM 3
: Congratulations! This post has been voted through steemcurator05. We support quality posts and good comments.

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQS7DDhuAKf29F7vpHfehVs7pHFahUnqLcwM2PB3MNEg4EjKX9tWcXbGwULVvcqMsuW3g1SbYPy.png

Curated by : @ngoenyi
 last month 

Thank you ❤️

আপনাদের মা ও মেয়ের ছবির গল্প পড়ে অনেক ভালো লেগেছে।একটা সময় মেয়েদের সবচাইতে প্রিয় বন্ধু হয়্র উঠে তার সন্তানেরা। আপনি বনভোজন করতে গিয়ে আপনার মেয়ের সাথে গিয়ে অনেক আনন্দ করেছেন দ্দখে খুব ভালো গাগলো।
আপনার ছবির ওই করবী ফুলের গাছ আমাদের বাড়িতেও দেখেছ ছোট বেলা থেকেই।তখন থেকেই ভাবতেছি।

আমাকে মেনশন দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 
Club Status#Club5050
Steem Exclusive
Plagiarism Free
BOT Free
Voting CSI18.4 ( 0.00 % self, 93 upvotes, 86 accounts, last 7d )
Steemladies10%
Burnsteem250%
AI contentHuman
Word count432
MOD's Observations/suggestions

Thank you for participating…..

Nice to see your quality post. And its images are very interesting. It's great that you write a post like this. Keep writing. I wish you all the best.

Vote @pennsif.witness for growth across the Steemit platform through robust communication at all levels and targeted high yield developments with the resources available. Vote here

 29 days ago 

Thank you

 last month 

Welcome to Steem For Ladies! 💕
We trust that you will enjoy posting in our community.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60676.09
ETH 2903.83
USDT 1.00
SBD 2.46