You are viewing a single comment's thread from:

RE: Why do Steemians use “plagiarism”?

আপনার মূল্যবান লেখাটি পড়লাম। অনেক তথ্যবহুল এবং আমি আপনার সাথে সম্পূর্ন একমত। এচিভমেন্ট ৩ অনেক ব্যবহারকারী কেবল নিজেদের পদোন্নতীর জন্যে করে থাকে। বিশেষ করে যে সমস্ত দেশের ব্যবহারকারীদের মাঝে ইংরেজি জ্ঞান ও চর্চা কম তাদের মাঝে অন্যের লেখা কপি করার প্রবনতা বেশি থাকে যা আমি এই প্লাটফর্মে দেখেছি। অন্যের লেখা চুরি করে নিজের লেখার মান উন্নত করার চেয়ে নিজের ভাষায় লেখা উত্তম এই উন্নত প্রযুক্তির সময়ে।আপনার লেখাতে অনেক কিছুই সবসময় শেখার থাকে। আজ লেখা চুরি থেকে প্রকৃতভাবে বাচার উপায় ও নিজ দক্ষতায় কিভাবে ভালো লেখা যায় সেই কথাগুলো পড়ে উপকৃত হলাম।আপনি দীর্ঘজীবী হোন। আপনার কাছে অনেক অনেক কৃতজ্ঞতা ও শুভকামনা।

Sort:  
 last year 

You have nailed it! Write in your own language!
A thought that did not cross my mind. Thank you for sharing this valuable view point with us.
In fact, I am going to edit my post and include your suggestion.
Thank you!

আপনার লেখনিতে আমার নাম মেনশন দেখে নিজেকে ধন্যমনে করছি। এবং আপনার কাছ থেকে অনেক কিছু শিখছি। সহজে গ্রহন করতে পারা ও বিনয় আপনার অনেক বড় গুন। ধন্যবাদ আপনাকে।

আপনাকে কি বলে ধন্যবাদ জানাবো আমি আসলে ভাষা খুজে পাচ্ছি না।আমি যারপরনাই কৃতজ্ঞ আপনার প্রতি। আমি একজন ভালো ও উদার মনের মানুষ। আমার মতন নতুনদের প্রতি আপনার সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মানসিকতাকে আমি শ্রদ্ধা করি। আপনি দীর্ঘজীবী হোন।সব সময় সুস্থ ও সুন্দর থাকুন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64197.36
ETH 3181.98
USDT 1.00
SBD 2.49