You are viewing a single comment's thread from:

RE: Contest - If you get a chance to journey with SC01, which journey would you choose?

in Steemit Travel2 years ago

আপনার গ্রামটি অনেক সুন্দর । এমন একটি সুন্দর গ্রামে Sc01 এর সাথে ঘুরে দেখা সত্যি অসাধারণ একটি অনুভূতি । তবে কন্টেস্টের কনসেপ্ট ছিলো আপনি sc01 এর সাথে কোন ধরনের যাত্রা করতে চান (যেমন বাস ,ট্রেন ,প্লেন ,বোট ইত্যাদি ) । ধন্যবাদ কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ।

Sort:  

ধন্যবাদ @ripon0630 স্যার আপনার মূল্যবান মন্তব্যের জন্যে ৷আমি রিক্সাভ্রমনের কথা বলেছি।এবং পায়ে হাটার কথা ও বলেছি। আসলে গ্রামে বাস ট্রেন প্লেন বোট এর উল্ল্যেখ করাটা আমার কল্পনার সাথে বেমানান।আর বিষয়টা কন্টেস্ট রুলস এ সরাসরি উল্ল্যেখ না থাকায় পরিস্কার বুঝতে না পারার জন্যে দুঃখিত.একটু স্পেসিফিক ভাবে বললে সহজে বুঝতে সমর্থ হতাম।আমার ধারনা ছিলো মুক্তভাবে মনের আবেগ প্রকাশ করতে আমি যেভাবে চাই ভ্রমনটা সেভাবে কল্পনা করলে কন্টেস্টের কনসেপ্ট ঠিক থাকবে.।আমার অপারগতার জন্যে আমি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62613.64
ETH 2438.01
USDT 1.00
SBD 2.67