CONTEST #8 || WEEK-2||MY HOLIDAY TIME || My Enjoyable Day ||

in Steemit City3 years ago

আসসালামু আলাইকুম!!

  • আজ শুক্রবার,
  • ২১শে মে,২০২১.


পৃথিবীর এই ক্লান্তি লগ্নে আশা করছি সবাই ভালো আছেন।৷ আজ আমি সবার সাথে শেয়ার করবো কিভাবে আমি আমার ছুটির দিনের সময় গুলোকে অতিবাহিত করি। আশা করছি সবার ভালো লাগবে।

ধন্যবাদ @The-Steemit-City কে, আমাকে সেই সুযোগ করে দেওয়া জন্য। চলুন শুরু করা যাক....



আমার ছুটির দিনের সময় গুলো

IMG_20210521_003606.jpg

আমাদের এই ব্যস্ত তম জীবনে ছুটির দিন সব সময়ই স্পেশাল। আমরা আমাদের ছুটির দিনের সময় গুলোকে সবসময় স্পেশাল ওয়ে কাটানোর চেষ্টা করে থাকি। সাধারণত প্রতি সাপ্তাহে ছুটি পেয়ে থাকি, এই ছুটি গুলো কে সারা সাপ্তাহের পড়ে থাকা ব্যক্তিগত কাজ গুলো সম্পন্ন করতে হয়। তবে যত কাজ থাকুক না কেন ছুটির দিনের বিকেলের সময় টা সবসময় নিজেদের জন্য রেখে দেই। বিকেলে আমি আমার প্রিয়তমাকে নিয়ে ঘুরতে বের হই। কখনো পার্কে, কখনো টিএসসি তে, কখনো হাতিরঝিলের মতো জায়গায়, কখনো আবার দূরে কোথাও কাশবনে ঘুরতে যাই, প্রতিনিয়ত খুঁজে বেড়াই নতুন স্থান, নতুন আড্ডা। ঘুরাঘুরি শেষে আড্ডা দেই কফি শপে বা রেস্টুরেন্টে, খাওয়াদাওয়া করি, গল্প করি। বলা যায় ছুটির দিনের মুল্যবান সময় গুলোকে সবসময় সর্ব-উত্তম উপভোগ করার চেষ্টা করি।

IMG_20210521_003535.jpg

আমি এবং আমার প্রিয়তমা দুজনেই ঘুরাঘুরি করতে ভীষণ পছন্দ করি। আমরা যখনি সুযোগ পাই বেরিয়ে পড়ি ঘুরাঘুরি উদ্দেশ্যে। কখনো সমুদ্র, কখনো পাহাড় আবার কখনো প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্য মণ্ডিত কোন বিশেষ স্থানে। ইট পাথরের এই কংক্রিটের ব্যস্ত নগরী ছেড়ে কখনো কখনো পাড়ি দেই দূর থেকে দূরান্তে। নিজেদের সময় গুলোকে ভীষণ এনজয় করি। যা আমাদের বড্ড ভালো লাগে। আমরা উপভোগ করি আমাদের প্রিয় সময় গুলো।

IMG20201115120142.jpg

যদি কখনো আমরা বেশি দিনের ছুটি পাই তা হলে চলে যাই গ্রামের বাড়িতে, ফ্যামিলির প্রিয় মানুষ গুলোর সাথে সময় কাটাতে। গ্রামের নির্মল ওয়েদার, চারদিকে সবুজে ঘেরা ছবির মতো সুন্দর গ্রাম, মেঠোপথ, মুক্ত বাতাস যা আমাদের বারবার টেনে নিয়ে যায়। উপভোগ করি গ্রামের অসাধারণ মূহুর্ত গুলো কে, আনন্দে উজ্জীবিত হয়ে পড়ি প্রিয় মানুষ গুলোর সাথে। হইহট্টগোল তখন যেন নিত্যসঙ্গী হয়ে যায়। খুঁজে বেড়াই ছোট বেলার প্রিয় বন্ধুদের, চায়ের কাফে ঝাড় তোলা আড্ডা হয়। ঘুরে ফিরে দেখি ছবির মতো আঁকা সুন্দর আমাদের গ্রাম।

IMG20210115142046.jpg

যদিও ব্যস্ততার মাঝে সবসময় ইচ্ছে অনুযায়ী সব কিছু করা সম্ভব হয়ে উঠে না তবুও সব সময় চেষ্টা করি আমাদের ছুটির সময় গুলোকে সর্বউত্তম ভাবে এনজয় করার। আমরা মনে করি, ক্ষুদ্র এই জীবনে অনেক ব্যস্ততা থাকবে, বাধা বিপত্তি লেগেই থাকবে, এই সব কিছুকে এড়িয়ে জীবনটাকে উপভোগ করতে হবে। আর তাই করার চেষ্টা করে থাকি প্রতিনিয়ত। উপভোগ করার চেষ্টা করি আমাদের ছুটির সময় গুলোকে ভীষণ ভাবে।

সমাপ্ত

image.png

সবাই ভালো থাকবেন!!
সাবধানে থাকবেন!!
সুস্থ থাকবেন!!
শুভকামনা রইলো সবার জন্য!!

115.png

Sort:  
 3 years ago 

আমি এবং আমার প্রিয়তমা দুজনেই ঘুরাঘুরি করতে ভীষণ পছন্দ করি.

প্রিয় মানুষের সঙ্গে একান্ত কিছু সময় কাটানো সত্যিই একটি দারুন ব্যাপার । আমিও গ্রামের বাড়িতে ঘুরতে খুব পছন্দ করি প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ।

থ্যাঙ্কিউ সো মাস ভাইয়া।

সত্যি তাই ভাইয়া। প্রিয়জনের হাত ধরে পৃথিবীর অপরুপ সোন্দ্যর্য গুলো উপভোগ করার মজাই আলাদা।

Polish_20210425_125239192.jpg

Your post has been upvoted by @wo-photography courtesy of @sabbirrr

JOIN WITH US ON DISCORD SERVER:

Support us by delegating STEEM POWER.
20 SP50 SP100 SP250 SP500 SP

Follow @wo-photography & @steemitblog for last updates

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66892.02
ETH 3513.87
USDT 1.00
SBD 2.67