You are viewing a single comment's thread from:

RE: Looking For More Writers To Support Through The Community Curation Program

in STEEM FOR BETTERLIFElast year

একজন নবাগত হিসেবে আপনার লেখাটি আমার কাছে খুবই তথ্যবহুল। আমি আপনার দেয়া নির্দেশনা মেনে চলার চেষ্টা করবো।আপনার দেয়া লিংকগুলো অত্যন্ত গুরুত্বপূর্ন এবং সবারই উচিৎ এগুলো পড়ে দেখা। তথ্য গুলো একত্রিত করে প্রকাশ করার জন্যে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 last year 

আমি আশা করি আপনি এটি অন্যান্য বন্ধুদের সাথে ভাগ করতে পারেন, আমি সর্বদা সহায়তা এবং নির্দেশিকা প্রদান করব, এটি এই কারণে নয় যে আমি একজন স্টিম প্রতিনিধি, তবে এটি একজন ব্যবহারকারী হিসাবে আমার অস্তিত্ব।

আমি চাই সবাই এই প্ল্যাটফর্মে বেড়ে উঠুক এবং বিকাশ করুক এবং আমার সাথে আলোচনা করতে আপনার দ্বিধা করা উচিত নয়

 last year 

আমি আপনার এই মহৎ উদ্দেশ্যকে শ্রদ্ধা করি ও সাধুবাদ জানাই। আপনার নির্দেশিকা আমি মেনে চলার সর্বাত্বক চেষ্টা করবো। আমার অল্প কয়েকজন ফলো এদের মাঝে Goody best বাদে আশা করি বাকি ১৬ জনকেই জানানোর চেষ্টা করবো। আর এর বাইরেও অন্যান্য সামাজিক মাধ্যমে আমি জানাবো। আপনার দৃষ্টিভঙ্গী সহজ ও সুন্দর।এই প্লাটফর্মটাকে সামনে এগিয়ে নিয়ে যেতে আপনি নায়কোচিত কাজ করছেন।আমার মতন নতুনদের আশীর্বাদ সব সময় আপনার সাথে থাকে।ঈশ্বর আপনার মঙ্গল করুন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58981.78
ETH 2669.36
USDT 1.00
SBD 2.44