🌹"Surprise For New Year 2023 || rose flower and flux gift to my mother in law"🌹

in STEEM FOR BETTERLIFE2 years ago

হ্যালো বন্ধুরা!!!
আমি বাংলাদেশ থেকে বলছি
@afrinn
🌹🌹🌹🌹🌹🌹🌹
আজকে আমি এমন একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।সকলকে হ্যালো।শীঘ্রই আসা নতুন বছরের স্বাগত জানাতে যেমন প্রস্তুতি নিচ্ছি আমি। আমরা এখন বছরের শেষে। নতুন বছর আসতে আর ১৫ দিন বাকি।এমন অনেক মুহূর্ত আছে যা আমরা বছরের শুরুতে পালন করে থাকি।কেউ বিরিয়ানি রান্না করে পিকনিক খেয়ে থাকি।আবার কেউ কাউকে কোনো গিফট দিয়ে শুভেচ্ছা জানাই। এটি আমার কাছে খুবই একটা ভালো উপলক্ষ মনে হয়। কেউ গিফট পেলে বা কাউকে গিফট দিলে এটা কিন্তু একটা খুব মজার ব্যাপার মনে হয়।গিফট কিন্তু এমন একটা জিনিস যেটা মনকে প্রফুল্ল রাখে। গিফট খারাপ মনটাকেও ভালো করে দেয় হোক সেটা কম দামি বা বেশি দামি। গিফট পেয়ে আমরা যেমন খুশি হই তেমন গিফট কাউকে দিয়েও আমার তেমনটা খুশি লাগে।

চলেন তাহলে শুরু করা যাক
🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹
১-বছরের শেষে ২০২৩সাল উদযাপন করতে
আমার আমার হাজব্যান্ড কে একটি গোলাপ ফুল গিফট করব।

1671032099591.jpg🌹🌹🌹🌹🌹🌹🌹

গোলাপ ফুল আমার খুবই প্রিয় একটি জিনিস। আমি ভালোবেসে আমি আমার হাজবেন্ডকে গোলাপ ফুল গিফট করবো এই বছরে। কেননা গোলাপ ফুল সব গিফট এর জন্য মানান সই।গোলাপ ফুল আমার হাসবেন্ড এর খুবই প্রিয়। ওনি গোলাপ ফুল খুবই ভালোবাসে আর আমি জানি গোলাপ ফুল আমি আমার হাসব্যান্ড কে দিলে অনেক খুশি হবে।তাই এই বছরের শেষে আমার প্ল্যানিং আমি আমার স্বামীকে গোলাপ ফুল দিয়ে অভিনন্দন জানাবো বছরের শুরুতে ইনশাআল্লাহ।
২ -আমি আমার শাশুড়িকে ফ্লাক্স গিফট করেছি।

IMG_20221214_222216_779.jpg

কারণ আমার শাশুড়ী অনেক অসুস্থ। মাঝে মাঝে ওনি অসুস্থ হয়ে পড়ে।ঠান্ডা লাগে। তারপর বাড়িতে ছোট মেয়ে আছে ওর ও মাঝে মাঝে ঠান্ডা লাগে।যেহেতু শীত এর দিন বলে কথা। তাছাড়া আমার শাশুড়ী বয়স্ক মানুষ এইজন্য এই ফ্ল্যাক্সটা গিফট করেছি।
তো বন্ধু রা কেমন হলো জানাবেন 🌹🌹

IMG_20221214_222307_998.jpg

৩ -আমি আমার শাশুড়ী কে ফ্লাক্স গিফট করেছি।তার কারণ টা উপরেই বলা আছে।ফ্লাক্স টা আমার উপকারে আসবে বলে আমি আমাদের জন্য ফ্লাক্স টা কিনেছি। আমরা ছোট বড় সবাই শীত এর দিন গরম পানি খাই।গরম পানি আমাদের অনেক উপকার এ আসে।শীত এর দিনে।যার জন্য বলি ফ্লাক্স গরম পানি অনেকক্ষণ রাখতে সাহায্য করে। যার জন্য ফ্লাক্স অনেক উপকারী আমাদের জন্য।আর গোলাপ ফুল আমার স্বামীর খুবই প্রিয় এজন্য আমি আমার স্বামীকে গোলাপ ফুল দিয়ে বছরের ২০২২ সাল শেষ করে ২০২৩ সালের শুরুতে বুক ভরা ভালবাসা নিয়ে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাবো।
🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹
তো বন্ধুরা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন আর এই কনটেস্ট এ আমার জন্য সবাই দোয়া করবেন। ধন্যবাদ সকল বন্ধুদের।
আল্লাহ হাফেজ
From# Bangladesh
@afrinn

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

Thank you for participating in [CONTEST] : Surprise for New Year 2023
Hopefully what you have planned succeeds

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67241.85
ETH 3492.89
USDT 1.00
SBD 2.68