Nature Photography

in OPEN THE WORLD3 years ago

হ্যালো বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন।

আমি হলাম @mralamin বাংলাদেশ থেকে।

আজকে আমি @open-theworld কমিউনিটির Nature Photography প্রতিযোগিতাই অংশ গ্রহণ করতে যাচ্ছি। অনেক অনেক ধন্যবাদ @open-theworld কমিউনিটিকে এই রকম একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

আমি এই পোস্টে আমন্ত্রণ জানাচ্ছি আমার প্রিয় বন্ধু @samin1, @joy4946, @shakilsheikh256@uzzal121 কে

আপনাকে স্বাগতম আমার আরেকটি নতুন পোস্টে

ছবি- ১

KOLORO_1626910604554.jpg

লোকেশন দেখতে ক্লিক করুন 👉এখানে

এটি হলো আমাদের আম বাগানের একটি অপূর্ব সুন্দর দৃশ্য। প্রায় সকালে আমি আমাদের বাগানে যায়। একদিন আমি এই অপূর্ব দৃশ্যটি দেখতে পাই। এই দৃশ্য টি সত্যি মনোমুগ্ধকর। নীল আকাশে এই সাদা সাদা মেঘ ☁ গুলো খুব সুন্দর ভাবে ছড়িয়ে রয়েছে। যার ফলে এই দৃশ্য টি খুব সুন্দর হয়ে উঠেছে। মানুষের মন ভালো হয়ে যায় এ রকম অপূর্ব দৃশ্য দেখে।

ছবি- ২

KOLORO_1627040259782.jpg

লোকেশন দেখতে ক্লিক করুন 👉এখানে

এটি হলো আরেকটি অপূর্ব সুন্দর দৃশ্য। নদী হলো প্রকৃতির একটি অনন্য সুন্দর নিদর্শন। সাধারণত নদী সব সময় দেখতে খুব সুন্দর হয়। এই ছবিটির মাঝে যা বেশি ফুটে উঠেছে তা হলো এই ব্রীজটি। এই ব্রীজের নাম হলো সীমলতলী ব্রীজ। নদীর স্থীর জল আর এই সুন্দর ব্রীজ এবং এই আবহাওয়া জানিয়ে দিচ্ছে যে প্রুকৃতির চেয়ে সুন্দর আর কেউ নেয়।

ছবি- ৩

KOLORO_1626910656873.jpg

লোকেশন দেখতে ক্লিক করুন 👉এখানে

এটি হলো সন্ধ্যার আগের একটি অপূর্ব দৃশ্য। প্রতিদিন বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়ে রাত নেমে আসে। আর এই দৃশ্য টি যেন সন্ধ্যা ও রাতকে শুভেচ্ছা দিচ্ছে। শেষ বিকেলের সময় আমার অনেকে একটু ঘুরে বেড়ায়। তখন আমাদের চোখে পড়ে এই রকম অপূর্ব সুন্দর দৃশ্য গুলো। আকাশে লাল রঙের বাহার বসেছে এই বিকেলে। এই রকম অপূর্ব সুন্দর দৃশ্য উপভোগ করার আনন্দটাই আলাদা।

আমি সবচেয়ে ভালো ছবি দেওয়ার চেষ্টা করেছি যতটা সম্ভব হয়েছে আমার এই ডিভাইস দ্বারা।

আমার ডিভাইসটি নিম্নমানের হওয়ায় ছবি খুব বেশি ভালো আসেনি, তবে আমি এতেই সন্তুষ্ট।

ডিভাইসঃ Redmi 9

ডিভাইস ক্যামেরাঃ 13 MP

আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

Sort:  

I appreciate your participation ✅

Your post has been selected in top 5 author of the day. You work very hard keep it up and add quality content in which community and get a chance to choose in top 5 picks.

Style heart.png

Regards:@ahsansharif

Moderator Pakistan

 3 years ago 

I will definitely try to add quality content.

Thank you so much bro 💗

 3 years ago 

Great post i really like it.

 3 years ago 

Thank you so much bro💗

Great

 3 years ago 

Thank you so much bro 💖💖

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63342.09
ETH 2658.68
USDT 1.00
SBD 2.81