মথুরা কেক ৷৷ Homemade Mathura Cake Recipe.

in SteemFoods3 years ago

image.png

আমার এই #steemfoods বন্ধুবান্ধব বন্ধুবান্ধবকে শুভেচ্ছা, এই বিশ্বের সবচেয়ে সুন্দর জিনিসের সম্মানে এই সুন্দর প্রতিযোগিতার জন্য @alikoc07 সাথে আপনাকে কৃতজ্ঞতার সাথে অভিনন্দন জানাচ্ছি, লড়াকু যোদ্ধা মায়েদের যারা দিনে দিনে তাদের সন্তানদেরকে এগিয়ে নিয়ে আসে

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে রেসিপিতে আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো মথুরা কেক। এটা গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খাবার।
এটা সাধারণত গ্রামের মেলাগুলোতে বিক্রি করতে দেখা যায়। মথুরা কেক খেতে অনেক সুস্বাদু।
তো চলুন দেখে নিন কিভাবে ঘরে এই মথুরা কেক তৈরি করবেন...

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ

https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

স্টিফফুডস প্রতিযোগিতা -19- | মা দিবসের জন্য একটি বিশেষ কেক প্রস্তুত! |

এই সপ্তাহের প্রতিযোগিতার বিষয় হ'ল "মা দিবসের জন্য একটি বিশেষ কেক রেসিপি প্রস্তুত করুন"। 3 দিন পরে, মা দিবস এবং স্টিফফুডস সম্প্রদায় এই বিশেষ প্রতিযোগিতায় মা দিবসটি উদযাপন করতে চাই। এই প্রতিযোগিতার জন্য, আমি নিশ্চিত যে আমাদের সমস্ত ব্যবহারকারী তাদের মায়েদের জন্য দুর্দান্ত এবং সৃজনশীল কেকের রেসিপি প্রস্তুত করবেন। আপনি স্টেমফুডস সম্প্রদায়ের মা দিবসের জন্য প্রস্তুত করা আকর্ষণীয় কেক রেসিপি ভাগ করে আপনি প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। আপনি প্রতিযোগিতার জন্য সামগ্রী প্রস্তুত করার আগে, নিম্নলিখিত নিবন্ধগুলি পর্যালোচনা করতে ভুলবেন না

image.png

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63475.77
ETH 3117.23
USDT 1.00
SBD 3.94