You are viewing a single comment's thread from:

RE: I'm A Triple dolphin 🐬🐬🐬!

আমার দেশে একটা গান আছে...
যদি লক্ষ্য থাকে অটুট
বিশ্বাস হৃদয়ে
হবে হবেই দেখা
দেখা হবে বিজয়ে।
প্রিয় @goodybest আপনার এই অর্জনে আমি আন্তরিক ভাবে আনন্দিত।আপনার ধৈর্য শ্রম মেধা দিয়ে আপনি একটু একটু করে এগিয়ে যাচ্ছেন। আসলে মানুষের সফলতার দেখতে পাওয়াও পরম সৌভাগ্যের ব্যাপার। আমি জানি আপনার এই সফলতা এর পেছনে আপনাকে কতোটা কষ্ট করতে হয়েছে। আমার নিজেকে দিয়েই বুঝি।আমি নতুন এবং একটা লেখা লেখতে যথেষ্ঠ মানসিক শ্রম দিতে হয়। ভার্চুয়াল জগতের পাশাপাশি বাস্তব জীবন সামলে সামনে এগিয়ে যেতে হয় । আপনার ইচ্ছা আপনি তিমি হবেন। তৃতীয় ডলফিনের অনেক অনেক শুভেচ্ছা। এর পর ওরকা তারপর তিমি।
আপনার সাথে আমি একমত কারন আপনার কবিতার কথাগুলো আমার মনছুয়ে গেছে।কারন আপনার আনন্দ আপনার সফলতায়। আর তারপর যে কথা গুলো বলেছেন নিজের একটা লক্ষ্য না থাকলে আসলে কোনো দিকেই যাওয়া হয়না, এদিক সেদিক ছুটোছুটি করে এক সময় থেমে যেতে হয়।আর আত্ববিশ্বাস অনেক বড় বিষয়, নিজেকে বিশ্বাস করতে হয় এবং পরিশ্রমের মাধ্যমে নিজেকে অন্যের জন্যে অনুপ্রেরনার স্থানে নিয়ে যাওয়া যায়, প্রয়োজনে সাহায্য করা যায়,এভাবে সহযোগীতার হাত বাড়িয়ে সুন্দর সৌহার্দ্যপূর্ন পরিবেশ তৈরি করা যায়। আর এসবই শুরু করতে হয় সাহসের সাথে। শুরু করলেই শুরু হয়ে যায় আর একবার শুরু করলে সেই পথ চলা কোথায় গিয়ে শেষ হয় তা কেউ বলতে পারেনা। নিজের স্বপ্ন নিয়ে এতো সুন্দর আর সাবলীল ভাষায় লেখা বর্তমানে খুবই দুর্লভ আর সেটাই আপনার মধ্যে পেলাম। আমি আসলে লেখার বাইরে তেমন কিছু করতে পারিনা তাই আপনার প্রতিযোগীতায় অংশগ্রহনের সাহস পাচ্ছিনা। তবে আপনার লেখার জন্যে অনেকদিন অপেক্ষা করেছিলাম। ভালো লেখা পড়তে পারাটাও একপ্রকার চোখের শান্তি, মনের শান্তি।কবিতাটার জন্যে ধন্যবাদ। আপনি কবিতা বেশ ভালোই লিখেন কারন আমি অনেক কবিতা পড়েছি, আপনার শব্দ চয়ন ও সারল্য পাঠকারী মন ছুয়ে যাবেই। আমার জীবনের সকল শুভ সংবাদের জন্যে আপনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা এবং অবিরাম শ্রদ্ধা। আপনি আপনার লক্ষ্যে পৌঁছান সেই কামনা করি। স্বপ্ন দেখি একদিন অন্যদের বলতে পারার এটাই যে আমার বন্ধু Whale ranked goodybest, who brings holy and good news of all.Best of luck.

Sort:  
 last year 

Steemit is a blessing to me, I'm blessed with good friends like you, who never ceases to amaze and encouraged me with wonderful commendations and good wishes like this. I cherish your sincere comment my dear friend. Thank you! I appreciate you 💕

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77