আমার প্রথম পোস্ট : আমার পরিচিতি @touchpoint

in Beauty of Creativitylast year

আসসালামুয়ালাইকুম; আমার নাম শাহিন ঢাকা, বাংলাদেশ থেকে। প্রথমত, আমাকে এই প্ল্যাটফর্মের মাধ্যমে কাজ করার এমন একটি দুর্দান্ত সুযোগ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। এই প্ল্যাটফর্মটি আপনার অভ্যন্তরীণ প্রতিভা প্রকাশ করার এবং কাজ করার একটি দুর্দান্ত উপায়।
beauty of creativity.JPG
Steemit-এ এটি আমার প্রথম পোস্ট, এবং আমি এই প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্ন লোকের সাথে দেখা করতে এবং বিভিন্ন বিষয় এ শিখতে খুব আগ্রহী। আমার আইডি নাম @touchpoint. আজ আমি আমার পরিচয় দেব।
##আমার সম্পর্কে:
WhatsApp Image 2023-05-15 at 10.47.37.jpeg
আমার জন্ম রাজশাহী জেলার রাজশাহী বিভাগের। রাজশাহী একটি পরিচ্ছন্ন শহর ব্র্যান্ডিং জেলা, এবং এই রাজশাহীকে রেশম কাপড়ের কারণে সিল্ক সিটি বলা হয়।
আমি সিরোইল গভর্নমেন্টে হাইস্কুল রাজশাহী 1991 সালে এসএসসি পাস করেছি এবং রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউট রাজশাহী থেকে 2005 সালে মেকানিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করি। এখন আমি একটি আইটি ফার্ম SASIN BD-এ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাকাউন্ট অ্যান্ড ফাইন্যান্স হিসেবে কাজ করি, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা। আমি একজন কৌতূহলী ধরণের ব্যক্তি এবং সর্বদা ভাল করার আকাঙ্খা করি।
##পরিবার:
WhatsApp Image 2023-05-15 at 10.48.31.jpeg
আমার দুই ছেলে আর আমার মিষ্টি বউ আমার পৃথিবী। আমার বড় ছেলে ছাত্র(ব্যবস্থাপনা)রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এবং দ্বিতীয় ছেলে ছাত্র রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের (সিএসই)বিভাগ। আমার স্ত্রী একজন গৃহিণী (বিএ) লালমাটিয়া মহিলা কলেজ, ঢাকা।
##শখ এবং আবেগ:
ভ্রমণ আমার জীবনের অন্যতম ভালোলাগা। আমি ভারতের কলকাতা, উত্তরাখন্ড, নয়াদিল্লিতে বেশ কিছু বিখ্যাত জায়গাই ঘুরেছি। আমি আমাদের দেশের প্রায় সব জেলায় গিয়েছি। ইলেকট্রনিক গ্যাজেট আমার প্রিয় শখ; আমি গান শুনতে পছন্দ করি. উপন্যাস পড়তে খুব ভালোবাসি।
এছাড়া গরিব মানুষের জন্য কিছু করা আমার অন্যতম ইচ্ছা। আমি সবসময় চেষ্টা করি অসহায় ও গরীব মানুষদের সাধ্যমত সাহায্য করার।

আমি যেভাবে স্টিমিট প্ল্যাটফর্মে এলাম:

আমি ইন্টারনেট ব্রাউজ করতে পছন্দ করি। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মধ্যে,


আমি সবসময় কাজ করার জন্য এমন একটি অনলাইন প্ল্যাটফর্ম খুঁজছি, এবং আমি এই প্ল্যাটফর্মে কাজ করতে খুব আগ্রহী। এটি আমার জন্য একটি শক্তিশালী এবং উত্সাহজনক প্ল্যাটফর্ম। আমি এই প্ল্যাটফর্ম সম্পর্কে জানতে পেরে আনন্দিত এবং এখানে আমার বিভিন্ন লেখার অভিজ্ঞতা শেয়ার করতে আগ্রহী।
আমি খুব খুশি, আল্লাহ হাফেজ।

ধন্যবাদ সবাইকে.

এটি আমার Attachment-1 যাচাই করা লিঙ্ক:
https://steemit.com/hive-172186/@touchpoint/achievement-1-my-introduction-post-touchpoint

Sort:  
 last year 

Hi, @touchpoint
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Thank you for the verification in Beauty of Creativity, You can now continue with the Achievement-2 task related to Basic Security on Steem.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68228.03
ETH 2645.06
USDT 1.00
SBD 2.69