আমার পরিচিতি পোস্ট(@toma60)

in Beauty of Creativitylast year

আজ - রবিবার।
১৮ জুন ২০২৩ ইংরেজি।
৪ আষাঢ় ১৪৩০ বাংলা।
২৮ জিলক্বদ ১৪৪৪ হিজরি।

আসসালামু-আলাইকুম

হ্যালো বন্ধুরা

সবাই কেমন আছেন ? আমি আপনাদের কমিউনিটিতে নতুন আমি আমার পরিচিতি মূলক পোস্ট এর মাধ্যমে আপনাদের সাথে ও সুন্দর একটি কমিউনিটির সাথে পরিচিত হবো।আশা করব এই কমিউনিটি আমাকে সকলের সাথে মিলে মিশে পোস্ট করার সুযোগ করে দিবেন এবং গ্রহন করে নিবেন। তার আগে আমি আমার মামা কে ধন্যবাদ জানাতে চাই অনেক অনেক ধন্যবাদ মামা আমাকে এই দারুন কমিউনিটির সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য।আমি ফটোগ্রাফি করতে,লিখতে, পড়তে ও আঁকতে অনেক পছন্দ করি। তাই মামা আমাকে একদিন স্টিমিট এর প্রোফাইলগুলো দেখালেন।আমি অনেকদিন ধরে দেখছি মামা স্টিম প্লাটফর্মে কাজ করছেন।তাই আমি অনেকদিন ধরেই মামাকে বলছি কাজগুলোর বিষয়ে আমাকে শেখানোর জন্য।অনেকবার রিকোয়েস্ট করার পর মামা একপর্যায়ে রাজি হন এবং মামা স্টিম সম্পর্ক বেশিক কিছু ধারণা দেন।আমার মামা মো:তৌফিকুল ইসলাম স্টিম আইডি (@kosto)অনুপ্রেরণায় আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো এবং আপনাদের অনুপ্রেরণায় পেলে আমিও সামনে আরো ভালো কিছু করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

IMG_20230618_175658.jpg

আমার পরিচয়।

আমার নাম মোছা: তমা খাতুন।
আমি বাংলাদেশের খুলনা বিভাগের ,কুষ্টিয়া জেলায় , কুমারখালী উপজেলায় , পাইক পড়া নামক গ্রামে বাস করি। কিছুদিন আগে আমার 2023 SSC পরীক্ষা শেষ হয়েছে। সবাই আমার জন্য দুয়া করবেন আমি যেনো SSC তে ভালো ফোলা ফল করতে পারি।আমি আমার বাবা মায়ের এক মাত্র মেয়ে,আমার কোনো ভাই বন নেই আমাদের পরিবারে ৫ জন সদস্য, আম্মু, আব্বু, আমি ও দাদা, দাদী, আমার আম্মু একজন গীরিহিনি, আমার আব্বু একটি বেসরকারি পদে চাকরি করে। আমরা আমাদের পরিবারে সবাই অনেক হাসি খুশিতে থাকি।

IMG_20230618_174042.jpg

আমি পড়া লেখার পাশা পাশি ঘুরতে খুব ভালো বাসি । এছাড়া আমি ছবি উটতে খুব ভালো বাসি।আমি যেখানেই যাই সেখান কার ছবি তুলতে আমার খুব ভালো লাগে। ফটোগ্রাফি করতে আমি ভালোবাসি। তাছাড়া বাসায় পড়া লেখার পাশা পাশী অবসর সময় আমি বিভিন্ন রকম এর দৃশ্য বিভিন্ন রকম এর ছবি নিজের হাতে আঁকি।আমি আমার হাতে আঁকা ছবি গুলো আপনাদের সাথে শেয়ার করতে চাই।বিভিন্ন জায়গায় যাওয়া বিভিন্ন খাবার খাওয়া নতুন জিনিস দেখতে শিখতে আমার খুব ভালো লাগে। আমার ব্লগিং এর মাধ্যমে আমি আশা করছি সুন্দর সুন্দর পোস্ট ও বিভিন্ন খাবারের রেসিপি শেয়ার করতে পারবো।আমি আমার ক্রিয়েটিভিটি ও সৃজনশীলতা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই আশাকরি আমাকে সুযোগ করে দিবেন।

IMG_20230528_134502214.jpg

IMG_20230304_173507507.jpg


সমস্ত ছবিরতথ্য
লোকেশনকুষ্টিয়া,বাংলাদেশ 🇧🇩
ডিভাইসআইটেল ভিসন 2।
ফটোগ্রাফারমোছা: তমা খাতুন(@toma60)
Sort:  
 last year 

Hi, @toma60
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

 last year 

Thank you sir.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56159.14
ETH 2370.54
USDT 1.00
SBD 2.30