গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি ||steemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

1665414937782.jpg

device : Redme note 9

লোকেশন

গন্ধরাজ ফুল আমাদের অতি পরিচিত একটি ফুল। বিশেষ করে এই ফুলের সুঘ্রাণের কারণে ফুলের নামকরণ করা হয়েছে গন্ধরাজ। এই ফুলের ঘ্রাণ অনুভব করতে ভীষণ ভালো লাগে। এমনকি ফুল গাছ যেখানে থাকে তার আশেপাশের দিকে শুভ্রাণ ছড়িয়ে পড়ে। আমাদের ঘরের সামনেই একটা গন্ধরাজ ফুলের গাছ রয়েছে। গাছটা ভীষণ সুন্দর। কিছুদিন পরে পরে গাছটাতে খুব সুন্দর ফুল ফোটে। ফুলগুলো সাদা কালার হওয়াতে দেখতে বেশি আকর্ষণীয় লাগে।

কিছুদিন আগে আমাদের কাছে একটা ফুল ফুটে ছিল। তখন দেখলাম আবার অনেক বেশি বৃষ্টি হয়েছিল। বৃষ্টিতে যে কোন ফুল গাছ খুবই সতেজ হয়ে থাকে। আর ফুলের মাঝে যখন বৃষ্টির ফোঁটা পড়ে তখন ফটোগ্রাফি করতে বেশি ভালো লাগে। এজন্য আমি বৃষ্টি হয়েছিল দেখে ফুলটার ফটোগ্রাফি করতে গেলাম। ফটোগ্রাফি করতেও আমার কাছে ভীষণ ভালো লাগলো। দেখতে পেলাম খুবই সুন্দর গন্ধরাজ ফুল। আর পানির ফোঁটা পড়াতে আরো বেশি আকর্ষণীয় হয়েছে।

বৃষ্টির ফোটাতে ফুলটা যেন অনেক বেশি সতেজ হয়েছিল। আমি দূর থেকে এই ফটোগ্রাফি গুলো করার চেষ্টা করেছিলাম। আশা করি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে ‌ সবাই ভালো থাকবেন।

1665414937707.jpg

1665414937641.jpg

1665414937910.jpg

1665414937840.jpg

1665414937583.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

ধন্যবাদ সবাইকে

IMG-20220603-WA0000.jpg

IMG-20220731-WA0000.jpg

Sort:  
 2 years ago 

Beautiful flowers with pure white color.

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

I really love this flower and you photographs also. It’s so beautiful dear.

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই। মন্তব্য খুব ভালো লেগেছে

ঠিক বলেছেন ভাইয়া বৃষ্টির পানিতে গাছ সতেজ হয়।গন্ধরাজ ফুলের ঘ্রাণ আমার কাছে খুবই ভালো লাগে।আমাদের বাসায় আগে এটা গন্ধরাজ ফুল ছিল। ফুল ফুটলে ঘ্রাণে বোঝা যেতো ফুল ফুটেছে।ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি ফুলের পোস্ট করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। সময় দিয়ে অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন। পাশে থাকবেন

 2 years ago 

Great photography done by the white rose very beautiful in the pictures. Good luck to you.

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য। পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও আপনার গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো হয়েছে। গন্ধরাজ ফুলটি আমার খুব পছন্দের ফুল। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

তোমার মন্তব্য খুব ভালো লাগে। অনেক উৎসাহিত হই আপনার মন্তব্য। ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো। বিশেষ করে বৃষ্টি ভেজা জন্য ফুল গুলো দেখতে আরো সুন্দর এবং আকর্ষণীয় লাগছে।

 2 years ago 

বৃষ্টি ভেজা ফুল দেখতে আমার নিজের ও খুব ভালো লেগেছে। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ভালো থাকবেন সবসময়

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65