ফটোগ্রাফি : ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

IMG-20230211-WA0048.jpg

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আমার খুবই পছন্দের একটি ফুলের নাম হলো ক্যালেন্ডুলা । অনেকেরই পরিচিত একটি ফুল এটা । কিন্তু আমি যখন এই ফুলের ফটোগ্রাফি করি খুবই ভালো লাগে । কারণ এ ফুলটি খুব বেশি প্রকাস করে । যে কোন ফুল প্রকাস করলে দেখতে খুবই সুন্দর দেখায়। ক্যালেন্ডার ফুলের ফটোগ্রাফি আমি এর আগেও কয়েকবার করেছি। যতবারই এই ফুলের ফটোগ্রাফি করে ততবারই ভীষণ ভালো লাগে । কয়েকটি কালারের কেন ক্যালেন্ডুলা ফুল দেখতে ভীষণ সুন্দর । এর মধ্যে কমলা কালারের ক্যালেন্ডুলা ফুল ভীষণ ভালো লেগেছে। আমার কাছে মাঝে মাঝে সুন্দর কিছু ফটোগ্রাফি করতে পারলে ভীষণ ভালো লাগে।

আজকের এই ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি আমি একটি নার্সারি থেকে করেছি । নার্সারিতে গেলে রংবেরঙের অসংখ্য ফুল দেখা যায় । এর জন্য আমি প্রায় সময় নার্সারি থেকে ফটোগ্রাফি করি । আজকের এই ক্যালেন্ডার গুলো ফুলের ফটোগ্রাফিটাও আমি নার্সারি থেকে করেছি । আমি আশা করি আপনাদের সবার ক্যালেন্ডার ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগবে।

IMG-20230211-WA0043.jpg

IMG-20230211-WA0046.jpg

IMG-20230211-WA0045.jpg

IMG-20230211-WA0044.jpg

IMG-20230211-WA0047.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

Awesome like always. Another amazing content you have shown to us. Thank you for sharing this

 last year 

I'm so glad you like it.

 last year 

আপনি খুব চমৎকারভাবে ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলগুলোর কালার অনেক সুন্দর লাগলো আমার কাছে। খুব সুন্দর করে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ক্যালেন্ডুলা ফুল আমার কাছেও ভীষণ ভালো লাগে।

 last year 

আপনি ফটোগ্রাফি করতে খুবই দক্ষ। দক্ষ না হলে এত সুন্দর ফটোগ্রাফি করা সম্ভব নয়। ভীষণ ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো। অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ

 last year 

দক্ষ কিনা জানিনা সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44