ফটোগ্রাফি : ক্যালেন্ডুলা অফিসিয়ালিস ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ক্যালেন্ডুলা অফিসিয়ালিস ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি খুব অসাধারণ একটি ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটির ফটোগ্রাফি আজ আমি প্রথম করেছি। এর আগে এই ফুলের ফটোগ্রাফি করেছে কিনা তা জানি না। ফুলটির নাম আমার জানা ছিল না। গুগলে সার্চ দিয়ে এই ফুলের নাম সংগ্রহ করেছে। আমি মাঝে মাঝে যখন ফুলের নাম জানা না থাকে তখন google এ সার্চ দিয়ে নাম গুলো সংগ্রহ করে। ফুলের অনেক ঔষধি গুনাগুন রয়েছে। বিশেষ করে কাটা গেলে এই ফুল লাগিয়ে দিলে ক্ষতস্থান খুব তাড়াতাড়ি শুকিয়ে যায়। এছাড়াও সৌন্দর্যের দিক থেকেও এ ফুল অনেক বেশি রয়েছে। আমার নিজের কাছেও ভীষণ ভালো লাগে ফুলটি দেখতে। গত বছর আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি কিন্তু এই বছর এই প্রথম করলাম।

আমি যখন নার্সারিতে এই ফুল দেখেছি তখন ভীষণ ভালো লেগেছে। ক্যালেন্ডার ফুলের সৌন্দর্য অপারেশন। আমি যখন নার্সারিতে ফুল টা দেখি তখনই ফটোগ্রাফি করার চিন্তা করলাম। আমার কাছে ভীষণ ভালো লাগে যখন সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করতে পারি। বিশেষ করে আপনাদের মাঝে যখন শেয়ার করতে পারি তখন ভীষণ ভালো লাগে। ক্যালেন্ডুলা আমার কাছে ভীষণ ভালো লাগে এজন্য আজ আমি আপনাদের মাঝে শেয়ার করলাম। । আমি আশা করি আপনাদের সবার কাছেও আজকের এই ফুলটি অনেক ভালো লাগবে

IMG20230117150604.jpg

IMG20230117150611.jpg

IMG20230117150618.jpg

IMG20230117150616.jpg

IMG20230117150613.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

Well focused and clear shots.

 last year 

খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি। প্রতিনিয়ত দারুণ দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন আপনি। আমার ভীষণ ভালো লাগে দেখতে। অসম্ভব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 59568.13
ETH 2951.73
USDT 1.00
SBD 3.55