ফটোগ্রাফি : পাতা বাহার গাছের ফটোগ্রাফি

in Beauty of Creativity4 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু পাতা বাহার গাছের ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার পাতা বাহার গাছের ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি পাতা বাহার গাছের ফটোগ্রাফি করেছি। পাতাবাহার গাছ গুলো দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। বিশেষ করে হলুদ এবং সবুজ হওয়ার কারণে দেখতে সবচেয়ে বেশি ভালো লাগতেছে। ভালোলাগার কারণে আমার কাছে ফটোগ্রাফি করতে ইচ্ছে হয়েছিল। আর আমি যখন ফটোগ্রাফি করেছি তখন মুগ্ধ হয়েছি ছবিগুলো দেখে। কারণ হলুদ এবং সবুজের মিশ্রণে পাতাগুলো অনেক দারুন দেখাচ্ছিল। বর্তমানে কিছু জায়গায় শুধু পাতা বাহার গাছগুলো লাগিয়ে থাকে। ফুলের চেয়েও অনেক জায়গায় পাতাবাহার গাছ জনপ্রিয়। কারণ পাতা সহ পুরো গাছটি দেখতে খুব দারুণ লাগে এ কারণে যে কোন বাড়িতে এই গাছটি লাগিয়ে থাকে। বর্তমানে শত শত প্রজাতির পাতাবাহার গাছ রয়েছে। প্রত্যেকটি জাতের প্রজাপতি দেখতে খুব সুন্দর হয়ে থাকে। আশা করি আপনাদের সবার অনেক বেশি ভালো লাগবে।

20240211_113726.jpg

20240211_113723.jpg

20240211_113721.jpg

20240211_113718.jpg

20240211_113715.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 months ago 

পাতাবাহার গাছের বিভিন্ন কালার রয়েছে। তবে সব কালারই আমার অনেক ভালো লাগে। দেখতে অনেক সুন্দর দেখায় গাছের পাতাগুলো।

 4 months ago 

আপনি খুব চমৎকার ভাবে পাতা বাহার গাছের ফটোগ্রাফি করেছেন। পাতা বাহার গাছ দেখতে আমার ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71