ফটোগ্রাফি : হাইব্রিড জাতের হলুদ জবা ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativity4 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি আমাদের পরিচিত একটি জবা ফুলের ফটোগ্রাফি করেছি। আমাদের সবারই জবা ফুল খুবই পরিচিত। আমরা বিশেষ করে গ্রামের মধ্যে সাধারণত লাল কালারের জবা ফুলটি সবচেয়ে বেশি দেখি। কিন্তু বর্তমানে হাইব্রিড জাতের জবা ফুল গুলো আমার সবচেয়ে বেশি ভালো লাগে। বর্তমানে অনেক কালারের হাইব্রিড জাতের জবা ফুল দেখা যায় যেগুলো বাইরের দেশ থেকে আনা হয়। আর বিশেষ করে হাইব্রিড জাতের জবা ফুলগুলো দেখতে পাওয়া যায়। আবার কিছু কিছু হাইব্রিড জাতের জবা ফুল রয়েছে যেগুলো বারোমাসি ফুল দেখা যায়। সে গাছগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। সাধারণ জবা থেকে হাইব্রিড জাতের জবাগুলো অনেক বড় আকার হয়ে থাকে। বর্তমানে অনেক রংবেরঙের জবা ফুলসহ বিভিন্ন জাতের জবা ফুল দেখা যায়। আজকের এই পোল্টির ফটোগ্রাফিও আমি একটি নার্সারি করেছিলাম। হাজবেন্ডের সাথে গেলে আমি এই ধরনের ফুল গুলোর ফটোগ্রাফি করে থাকি । আমি আশা করি আপনাদের সবার আজকের এই জবা ফুলের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লাগবে।

20240214_135045.jpg

20240214_135043.jpg

20240214_135039.jpg

20240214_135038.jpg

20240214_135037.jpg

20240214_135036.jpg

20240214_135034.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 months ago 

আপনার হাইব্রিড জাতের হলুদ জবা ফুলের ফটোগ্রাফিটি অসম্ভব সুন্দর হয়েছে। আমার কাছে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 4 months ago 

These are very beautiful flowers you combine other flowers here and it looks interesting.

Posted using SteemPro Mobile

 4 months ago 

জবা ফুলের সাথে ছোট ছোট ফুলগুলো থাকার কারণ দেখতে আরো বেশি সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনি তো অনেক সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার জবা ফুলের ফটোগ্রাফি দেখে সত্যি আমার কাছে অনেক ভালো লাগলো। জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67096.35
ETH 3509.27
USDT 1.00
SBD 3.22