ফটোগ্রাফি : নাম না জানা ফুলের ফটোগ্রাফি।।

in Beauty of Creativity4 days ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি নাম না জানা ফটোগ্রাফি করেছিলাম। নাম না জানা ফুল গুলো আমি নতুন দেখতে পাই। এরকম নতুন নতুন ফুল দেখতে আমার কাছে অনেক ভালো এবং সুন্দর লাগে। তাই আমি সব সময় এরকম লোকের মতন ফুলের সন্ধান করে থাকি। যে কারো কাছে ভালো লাগবে এরকম নতুন ফুল দেখার জন্য। এই ফুল গুলো দেখতে কিছুটা পাতার মতো দেখায়। তার কারণে আপনি বুঝতে পারবেন না এগুলো পাতা নাকি ফুল। আমি এই ফুলের ফটোগ্রাফি গুলো একটি নার্সারি থেকে করেছিলাম। এইজন্য আমি নার্সারিতে গিয়ে নতুন নতুন ফুলের সন্ধান করে থাকে। এই গাছটির ফুলগুলো প্রথমে ফুলের মতো দেখায় কিন্তু পরে বড় হয়ে গেলে পাতার মত দেখা যায়। আশা করি আপনাদের কাছে এই নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

20240509_154839.jpg

20240509_154841.jpg

20240509_154852.jpg

20240509_154848.jpg

20240509_154845.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 days ago 

আপনি প্রায় সময় অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেন। আজকের শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর দেখাচ্ছে আপু।

 3 days ago 

অনেক অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি দেখে। দারুন ফটোগ্রাফি গুলো দেখলে আমার ভীষণ ভালো লাগে। সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল

 19 hours ago 

বেশ দারুন ফটোগ্রাফি করেছেন আপনি। এরকম সুন্দর ফটোগ্রাফি দেখতে অনেক ভালো লাগে আমার। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আরো শেয়ার করে জানিয়ে শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60450.32
ETH 2604.48
USDT 1.00
SBD 2.60