ফটোগ্রাফি : রঙ্গন ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজকে আমি রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছি। তবে রঙ্গন ফুলের মধ্যে আরো কয়েকটা কালার রয়েছে। এর মধ্যে আমি রঙ্গন ফুলের হলুদ গোলাপি লাল এই ধরনের কালার গুলো দেখেছি। তবে তার মধ্যে লাল রঙের রঙ্গন ফুলটাই আমার কাছে বেশি ভালো লেগেছে। কিছুদিন আগে আমার পরীক্ষার জন্য ফেনী কলেজে গিয়েছিলাম। পরীক্ষা শেষ হলে সেখান থেকে বেরিয়ে পাশেই দেখলাম অনেক বড় একটা নার্সারি। নার্সারি টা দেখেই আমার কাছে ভীষণ ভালো লাগলো। তখনই ভাবলাম নার্সারিতে ঘুরতে যাব।

সেখানে আবার নার্সারিতে একসাথে প্রায় সাতটা নার্সারি রয়েছে। নার্সারিটা মূলত অনেক বড় ছিল। সেখানে ছিল প্রাইভে বিভিন্ন ধরনের ফুল গাছ এমনকি ফল গাছ। তবে আমি নার্সারিতে কিছু অসাধারণ ফুল দেখতে পেলাম। তখনই আমি ফুল গাছের ফটোগ্রাফি করা শুরু করি। আমি অনেকগুলো ফুলের ফটোগ্রাফি করেছি। তার মধ্যে এই ফুলটা আপনাদের মাঝে শেয়ার করেছি। আস্তে আস্তে আরো বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করব। আজকে এ পর্যন্তই। পরবর্তীতে আবারও আসবে নতুন কিছু নিয়ে।

IMG-20230730-WA0028.jpg

IMG-20230730-WA0027.jpg

IMG-20230730-WA0025.jpg

IMG-20230730-WA0001.jpg

IMG-20230730-WA0000.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

I like red colored flowers very much. Your photos were beautiful. Thank you for giving me the opportunity to see such beautiful flowers.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58522.85
ETH 2614.85
USDT 1.00
SBD 2.43