ফটোগ্রাফি : অলকানন্দ ফুলের ফটোগ্রাফি।steemCreated with Sketch.

in Beauty of Creativity11 months ago

হ্যালো বন্ধুরা

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম। তবে আজকে সম্পূর্ণ নতুন একটি বিষয় নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আপনারা জানেন আমি ফটোগ্রাফি পছন্দ করি। সেজন্য আমি সবসময় ফটোগ্রাফিতে নতুন কিছু করার চেষ্টা করি। নতুন কিছু দেখলে ফটোগ্রাফী করতে ভীষণ ভালো লাগে। আজ আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি পছন্দ করবেন।

আজ আমি অলকানন্দ ফুলের ফটোগ্রাফি করেছি। আমি কিন্তু এই ফুলের নাম দীর্ঘদিন জানা ছিল না। সব সময় আমি আলকান্দা ফুলকে মাইক ফুল বলে থাকতাম। কিন্তু আজ যখন google এ সার্চ দিয়ে দেখলাম তখন নামটি পেয়েছি। সঠিক নামটি জেনে অনেক বেশি ভালো লেগেছিল। বর্তমানে সব সময় যখন বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করে এবং ফুলের নাম জানতে পারি তখন অনেক বেশি ভালো লাগে। আপনাদের সুন্দর মন্তব্য গুলো সবচেয়ে বেশি। আসলে এই ফুলের সৌন্দর্য অনেক বেশি। মাইকের মত দেখতে অনেক জাতের ফুল রয়েছে এই ফুলের। এই ফুলটার ফটোগ্রাফি আমি ছোট একটি নার্সারি থেকে করেছি। নার্সারিতে যখন সুন্দর সুন্দর ফুল দেখি তখন অনেক বেশি ভালো লাগে। আশা করি আপনাদের সবার আজকের এই অলকানন্দ ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে।

IMG20230712124630.jpg

IMG20230712124627.jpg

IMG20230712124622.jpg

IMG20230712124620.jpg

IMG20230712124618.jpg

device : Redme note 9
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 11 months ago 

হলুদ রংয়ের ফুলগুলো দেখতে খুবই সুন্দর। ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

এই ফুলটি আমি প্রায় জায়গায় দেখি তবে এতদিন নাম জানা ছিল না। আপনার পোস্টের মাধ্যমে ফুলটির নাম জানতে পেরে খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর করে অলকানন্দ ফুলের ফটো করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপু

 11 months ago 

আলকানন্দা ফুল এর রঙ টা খুবি সুন্দর। বিশেষ করে বৃষ্টির পর এই ফুল দেখতে আরো বেসি সুন্দর লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57544.06
ETH 2338.08
USDT 1.00
SBD 2.35